The Daily Ittefaq
ঢাকা, রবিবার, ২৩ মার্চ ২০১৪, ৯ চৈত্র ১৪২০, ২০ জমা.আউয়াল ১৪৩৫
সর্বশেষ সংবাদ নির্বাচনী সহিংসতা: গজারিয়ায় ইউপি চেয়ারম্যান, আখাড়উায় যুবদল নেতা ও রাজাপুরে যুবলীগ কর্মী নিহত | ভারতের কাছে ওয়েস্ট ইন্ডিজের ৭ উইকেটে পরাজয় | পাকিস্তানের কাছে ১৬ রানে হারল অস্ট্রেলিয়া

দুর্বৃত্তদের হামলায় সাবেক জ্বালানি মন্ত্রী মোশাররফ আহত

নান্দাইল(ময়মনসিংহ) সংবাদদাতা

ময়মনসিংহের নান্দাইলে দুবৃর্ত্তদের হামলায় সাবেক জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রী একেএম মোশাররফ হোসেন সামান্য আহত হয়েছেন। এ সময় তাকে বহন করা গাড়িটিও ভাঙচুর করা হয়। গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে ময়মনসিংহের নান্দাইল পৌরশহরের পুরাতন বাজার এলাকায় এই হামলার ঘটনা ঘটে। এ সময় সাবেক মন্ত্রী গাড়িতে ছিলেন।

পরে তিনি গাড়ি থেকে নেমে একটি চায়ের দোকানে আশ্রয় নিলে আশপাশের লোকজন তাঁকে রক্ষা করে। এ সময় তার সঙ্গে ছিলেন নগর বিএনপির সভাপতি ও ময়মনসিংহ জেলা বিএনপির সহ-সভাপতি অধ্যাপক একে এম শফিকুল ইসলাম ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আ্যাাডভোকেট আনোয়রুল আজিজ টুটুলসহ ৫ জন। তারাও হামলার শিকার হয়ে আহত হয়েছেন।

সাবেক মন্ত্রী মোশারফ হোসেন জানান, নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আবুল খায়ের বাবুলের পক্ষে প্রচারণা শেষে ময়মনসিংহে দুবৃর্ত্তরা এ হামলা চালায়।

নান্দাইল মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। রাত ১১ টায় এ রিপোর্ট লেখা পযর্ন্ত সাবেক মন্ত্রী থানায় অবস্থান করছিলেন। নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইফুল ইসলাম ফরাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এ ঘটনায় থানায় কোন মামলা হয়নি।

font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, 'জঙ্গিবাদে বিশ্বাসীদের কোনো ধর্ম নেই, সীমানা নেই।' আপনি কি তার সাথে একমত?
1 + 9 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
সেপ্টেম্বর - ২৫
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: ittefaq.adsection@yahoo.com, সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: ittefaqpressrelease@gmail.com
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :