The Daily Ittefaq
ঢাকা, মঙ্গলবার, ০২ জুলাই ২০১৩, ১৮ আষাঢ় ১৪২০ এবং ২২ শাবান ১৪৩৪
সর্বশেষ সংবাদ হেফাজতের হামলায় আহত বুয়েট ছাত্রের মৃত্যু | গুলিস্তানে ডাকাতদের সঙ্গে বন্দুকযুদ্ধে পুলিশসহ আহত ৩

ড. ইউনূসের সঙ্গে কাজী জাফর, অলি ও কাদের সিদ্দিকীর সাক্ষাত্

গ্রামীণ ব্যাংক রক্ষা

ইত্তেফাক রিপোর্ট

দেশের একমাত্র নোবেল জয়ী অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য ও সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমেদ, এলডিপি প্রেসিডেন্ট কর্ণেল (অব.) অলি আহম্মেদ ও বাংলাদেশ কৃষক শ্রমিক জনতা লীগের প্রধান বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম দেখা করেছেন। মিরপুরের গ্রামীণ ব্যাংক ভবনে অবস্থিত ইউনূস সেন্টারে গতকাল সোমবার তারা ড. ইউনূসের সঙ্গে সাক্ষাত্ করেন। এ সময় তারা ড. ইউনূসের প্রতি পূর্ণ সমর্থন ও সংহতি প্রকাশ করেছেন। তারা জানিয়েছেন, গ্রামীণ ব্যাংককে খণ্ড-বিখণ্ড করা বা এটিকে রাষ্ট্রীয় নিয়ন্ত্রণে নিয়ে যাওয়া কিংবা ব্যাংকটির কাঠামো বদলের কোনো পদক্ষেপকে তারা সমর্থন করবেন না। এছাড়া সমপ্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের কংগ্রেশনাল গোল্ড মেডেল অর্জন করায় তারা ড. ইউনূসকে অভিনন্দন জানান। পাবলিক বিশ্ববিদ্যালয়ের ১০০

শিক্ষক দেখা করলেন

বাংলাদেশের সব পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সংগঠন ইউনিভার্সিটি টিচার্স এসোসিয়েশন অব বাংলাদেশের (ইউট্যাব) সভাপতি অধ্যাপক ড. আ ফ ম ইউসুফ হায়দার ও মহাসচিব অধ্যাপক তাহমিনা আখতারের নেতৃত্বে একটি প্রতিনিধি দল ইউনূস সেন্টারে গতকাল ড. ইউনূসের সাথে সৌজন্য সাক্ষাত্ ও মতবিনিময় করেন। এ সময় তারা মার্কিন যুক্তরাষ্ট্রের কংগ্রেশনাল গোল্ড মেডেল অর্জন করায় ড. ইউনূসকে অভিনন্দন জানান । ১০০ সদস্য বিশিষ্ট এই প্রতিনিধি দলে ঢাকা বিশ্ববিদ্যালয়সহ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়, জাতীয় বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা উপস্থিত ছিলেন। তারা গ্রামীণ ব্যাংকের অখণ্ডতা রক্ষায় দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

গ্রামীণ ব্যাংকের কর্মীদের

কালোব্যাজ ধারণ আজ

গ্রামীণ ব্যাংক ভেঙ্গে ১৯ টুকরা করা এবং গ্রামের দরিদ্র মানুষের মালিকানায় প্রতিষ্ঠিত গ্রামীণ ব্যাংকের মালিকানা সরকার কর্তৃক গ্রহণ করার সুপারিশমালার প্রতিবাদে গ্রামীণ ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী আজ মঙ্গলবার কালোব্যাজ ধারণ কর্মসূচি পালন করবে। এরই অংশ হিসাবে গ্রামীণ ব্যাংক প্রধান কার্যালয় মিরপুর-২, ঢাকায় কর্মরত সকল সহকর্মী কালোব্যাজ পরিহিত অবস্থায় আজ দুপুর ১২টা ৪৫ মিনিট থেকে ১টা পর্যন্ত গ্রামীণ ব্যাংক প্রধান কার্যালয়ের সামনে অবস্থান করবেন। গ্রামীণ ব্যাংক কর্মচারী সমিতির সভাপতি মো. শামসুল আলম ও সাধারণ সম্পাদক মো. মহসিন রেজা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে গতকাল এই তথ্য জানানো হয়েছে।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
বিএনপি নেতা ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া বলেছেন, 'সরকারি দল আবার ক্ষমতায় যেতে নিজ দলের সমর্থক কর্মকর্তাদের দিয়ে প্রশাসনকে সাজাচ্ছে।' আপনিও কি তাই মনে করেন?
1 + 1 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
অক্টোবর - ১৮
ফজর৪:৪১
যোহর১১:৪৪
আসর৩:৫২
মাগরিব৫:৩৪
এশা৬:৪৫
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৯
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: ittefaq.adsection@yahoo.com, সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: ittefaqpressrelease@gmail.com
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :