The Daily Ittefaq
মঙ্গলবার ২৬ আগস্ট ২০১৪, ১১ ভাদ্র ১৪২১, ২৯ শাওয়াল ১৪৩৫
সর্বশেষ সংবাদ ওরিয়েন্টাল ব্যাংকের ছয় কর্মকর্তাসহ ৭ জনের কারাদণ্ড | চট্টগ্রাম নৌঘাঁটিতে যুদ্ধজাহাজে আগুন | বিজিবিকে প্রশিক্ষণ দেয়ার প্রস্তাব বিএসএফের | শাস্তি কমল সাকিবের | আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হত্যায় আটক ৩

আশুগঞ্জে দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষে আহত অর্ধশত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দই পক্ষের দফায় দফায় সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত হয়েছে। আজ মঙ্গলবার দুপুর থেকে উপজেলার দুর্গাপুর ইউনিয়ন পরিষদে ইউপি সদস্য কামাল হোসেন ও সিজানুর রহমানের লোকজনের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, গতকাল সোমবার বিকেলে উপজেলার দুর্গাপুর ইউনিয়ন পরিষদে ইউপি সদস্য কামাল হোসেন ও সিজানুর রহমানের মধ্যে কথা কাটাকাটি ও উভয়পক্ষের ঘন্টাব্যাপী সংঘর্ষে ৪০ জন আহত হয়। এর জের ধরে আজ দুপুর ১টার দিকে কামাল হোসেনের পক্ষে হাজী বাড়ির লোকজন ও সিজানুর রহমানের পক্ষে ইমাম বাড়ির লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে আবারো সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে উভয় পক্ষের অর্ধশতাধিক লোক আহত হয়। খবর পেয়ে আশুগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুপুর ৩টার দিকে কাঁদানো গ্যাস ও ব্যাপক লাঠিপেটা করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিত্সা দেয়া হয়। সংঘর্ষের সময় রমজান মিয়া, জলিল মিয়া ও ফজলুল হক মিয়ার বাড়িতে হামলা চালিয়ে দাঙ্গাবাজরা স্বর্ণালংকার, নগদ টাকাসহ প্রায় ৩০ লক্ষ টাকার ক্ষতি সাধন করে বলে অভিযোগ পাওয়া যায়।

ইউপি সদস্য কামাল হোসেন জানান, আমার পোল্ট্রি খামারে হামলা চালিয়ে প্রায় ১৪শ মুরগী নিয়ে যায় প্রতিপক্ষের লোকজন।

তবে ইউপি সদস্য সিজানুর রহমান অভিযোগ অস্বীকার করেন।

আশুগঞ্জ থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা আবু জাফর জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

ইঅ/এমবিআর/

সর্বশেষ আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, 'হতাশায় নিমজ্জিত বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে মিথ্যাচার করছে।' আপনিও কি তাই মনে করেন?
8 + 3 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
অক্টোবর - ১৯
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫২
মাগরিব৫:৩৩
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৮
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: ittefaq.adsection@yahoo.com, সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: ittefaqpressrelease@gmail.com
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :