The Daily Ittefaq
মঙ্গলবার ২৬ আগস্ট ২০১৪, ১১ ভাদ্র ১৪২১, ২৯ শাওয়াল ১৪৩৫
সর্বশেষ সংবাদ ওরিয়েন্টাল ব্যাংকের ছয় কর্মকর্তাসহ ৭ জনের কারাদণ্ড | চট্টগ্রাম নৌঘাঁটিতে যুদ্ধজাহাজে আগুন | বিজিবিকে প্রশিক্ষণ দেয়ার প্রস্তাব বিএসএফের | শাস্তি কমল সাকিবের | আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হত্যায় আটক ৩

সংবাদ সংক্ষেপ

কুলিয়ারচরে সন্ত্রাসের বিরুদ্ধে মানববন্ধন

কুলিয়ারচর (কিশোরগঞ্জ) সংবাদদাতা কুলিয়ারচরে সন্ত্রাসের বিরুদ্ধে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও উপজেলা নির্বাহী অফিসারের বরাবর স্মারকলিপি প্রদান করেছেন মাতুয়ারকান্দা গ্রামবাসী। গতকাল সোমবার কুলিয়ারচর উপজেলা পরিষদের সামনে গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের মাতুয়ারকান্দা গ্রামবাসী সন্ত্রাসী তাজুল ইসলামসহ তার সহযোগীদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান করেন। জানা যায়, কুলিয়ারচর উপজেলার গোবরিয়া আব্দুল্লাপুর ইউনিয়নের মাতুয়াকান্দা গ্রামের বকুল মিয়ার ছেলে মোঃ তাজুল ইসলাম (২৫)সহ তার সহযোগীরা দীর্ঘদিন যাবত্ সন্ত্রাসী চাঁদাবাজি, চুরি-ডাকাতি, ছিনতাইসহ অসামাজিক কর্মকাণ্ড চালিয়ে আসছে। এর থেকে রেহাই পাওয়ার জন্য এলাকাবাসী অবিলম্বে এদের গ্রেফতার ও শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের জন্য এলাকাবাসীর পক্ষে গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য মোঃ কাজল মিয়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে একটি স্মারকলিপি প্রদান করেন।

কয়রায় ৩ দিনব্যাপী ফলদ বৃক্ষ মেলা শুরু

কয়রা (খুলনা) সংবাদদাতা কয়রা উপজেলা প্রশাসন ও কয়রা কৃষি অফিসের উদ্যোগে ৩ দিনব্যাপি ফলদ বৃক্ষ মেলা শুরু হয়েছে। গত সোমবার মেলা উপলক্ষে কয়রায় একটি র্যালি শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা কৃষি সমপ্রসারণ অফিসার মোঃ রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম হাসান। বিশেষ অতিথি ছিলেন কয়রা সদর ইউপি চেয়ারম্যান এস এম শফিকুল ইসলাম। বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা. আমিনুল ইসলাম, কয়রা থানার এস আই আব্দুল গনি, বিশিষ্ট মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ সানা, সাংবাদিক মোঃ রিয়াছাদ আলী, সহকারী কৃষি সমপ্রসারণ অফিসার মোঃ আব্দুল আজিজ, বাবু ঘোষ প্রমুখ ।

চরফ্যাশন পৌরসভার বাজেট ঘোষণা

চরফ্যাশন (ভোলা) সংবাদদাতা নতুন কোন করারোপ ছাড়াই ভোলার চরফ্যাশন পৌরসভার ২০১৪-১৫ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে। গতকাল সোমবার বেলা ১১টায় মেয়র কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে পৌর মেয়র আব্দুস সালাম হাওলাদার চরফ্যাশন পৌরসভার ৭৯ কোটি ১৭ লাখ ৩৭ হাজার টাকার বাজেট ঘোষণা করেন। ঘোষিত বাজেটে নতুন কোন করারোপ করা হয়নি। বাজেটের উপর আলোচনায় অংশ নেন প্যানেল মেয়র মোঃ মোরশেদ, কাউন্সিলর আকতারুল আলম সামু ও দিবাকর হাওলাদার প্রমুখ। চরফ্যাশনে কর্মরত বিভিন্ন জাতীয় এবং আঞ্চলিক দৈনিকের প্রতিনিধিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আড়াইহাজারে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

গোপালদী বাজার (নারায়ণগঞ্জ) সংবাদদাতা আড়াইহাজারে ৪৩তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান গতকাল সোমবার উপজেলার মাযহারুল হক অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা গুলশান আরা। বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, জোসনা খাতুন প্রমুখ। অনুষ্ঠানে সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার খন্দকার মাকসুদুর রহমান, প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন সরকারসহ শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। খেলায় ফুটবলে ১৬টি স্কুল ও কাবাডিতে ১০টি, সাতারে সকল প্রতিষ্ঠান অংশ নেয়।

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পরিষদের উদ্যোগে বৃত্তি প্রদান

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের উদ্যোগে গত রবিবার বিকালে দরিদ্র ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। অনুষ্ঠানে জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট সৈয়দ এ কে এম এমদাদুল বারীর সভাপতিত্বে বক্তৃতা করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আবদুল মান্নান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আল মামুন সরকার প্রমুখ।

গাজীপুরের পুলিশ সুপারের পরিচিতি সভা

গাজীপুর প্রতিনিধি গাজীপুরের নবাগত পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ পিপিএম-এর সঙ্গে গাজীপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত পরিচিতি সভায় পুলিশ সুপার জানান, দলমতের ঊর্ধ্বে থেকে তিনি দায়িত্ব পালন করবেন। তিনি জেলার আইন-শৃংখলা পরিস্থিতি রক্ষার্থে গণমাধ্যম কর্মীদের সার্বিক সহযোগিতা কামনা করেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ দেলোয়ার হোসেন, সঞ্চিত কুমার রায়, মিজানুর রহমান, মোঃ গোলাম আজাদ খান, এএসপি সদর সার্কেল মনোয়ার হোসেন, জয়দেবপুর থানার ওসি এসএম কামরুজ্জামান, গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ মুজিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

আজমিরীগঞ্জ ইউপি নির্বাচনে বিএনপি প্রার্থী জয়ী

হবিগঞ্জ প্রতিনিধি হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার সদর ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপি নেতা মোঃ ইসমাইল মিয়া ১ হাজার ৮৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মশক আলী ৬৭৪ ভোট পেয়েছেন। গত রবিবার অনুষ্ঠিত নির্বাচনে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আতর আলী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। এদিকে লাখাই উপজেলার করাব ইউনিয়নে প্রতিদ্বন্দ্বী ৩ প্রার্থীর সমর্থকদের মধ্যে হামলা-সংঘর্ষের ঘটনায় ৩টি কেন্দ্রের ফলাফল স্থগিত করা হয়েছে। কেন্দ্রগুলো হচ্ছে- করাব রহমানীয়া মাদ্রাসা, দক্ষিণ করাব সরকারি প্রাথমিক বিদ্যালয় ও করাব কমিউনিটি ক্লিনিক।

হবিগঞ্জে পুলিশ সুপারের মতবিনিময় সভা

হবিগঞ্জ প্রতিনিধি হবিগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নবাগত পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র। গতকাল সোমবার সকাল সাড়ে ১১টায় নিজ সভাকক্ষে মতবিনিময় সভায় জেলায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এতে পুলিশ সুপার জেলার বিভিন্ন সমস্যা সম্পর্কে অবগত হন। পরে তিনি এসব সমস্যা সমাধানে সকলের সহযোগিতা চান। সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার নাজমুল ইসলাম, সহকারী পুলিশ সুপার মোজাম্মেল হক প্রমুখ।

ময়মনসিংহে মানোন্নয়ন বিষয়ক কর্মশালা

ময়মনসিংহ প্রতিনিধি ময়মনসিংহে বেসকারি উন্নয়ন সংস্থার বিভিন্ন স্তরের কর্মকর্তাদের নিয়ে কর্মী ও কর্মসূচির মানোন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার ময়মনসিংহ শহরতলীর দিঘাকান্দা আসপাঠার প্রশিক্ষণ কেন্দ্রে কর্মশালার উদ্বোধন করেন আশার সিনিয়র ডেপুটি প্রেসিডেন্ট এম আব্দুল আজিজ। কর্মশালায় বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা প্রশাসক মুস্তাকীম বিল্ল¬াহ ফারুকী, আশার এক্সিকিউটিভ প্রেসিডেন্ট ফয়জার রহমান, আশার জয়েন্ট ডেপুটি প্রেসিডেন্ট খন্দকার মো. শহীদুল আলম, আশার জোনাল ম্যানেজার শ্যামল কুমার ধর প্রমুখ।

উল্লাপাড়ায় নূরুন্নাহার মহিলা ইউপি সদস্য নির্বাচিত

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) সংবাদদাতা রবিবার উল্লাপাড়ার পঞ্চক্রোশী ইউনিয়নের ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য পদে অনুষ্ঠিত উপ-নির্বাচনে নুরুন্নাহার খাতুন নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হয়েছেন জয়নব বেগম। উল্লিখিত তিনটি ওয়ার্ডে মোট ভোটার ৮হাজার ৮শ' ৮৭ জন। উল্লাপাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মাসুদ রানা জানান, ভোট পড়েছে মাত্র ২৬.২৭%। উল্লেখ্য, উল্লিখিত ওয়ার্ডসমূহের সংরক্ষিত মহিলা সদস্য মনিজা মোমেন গত ফেব্রুয়ারি মাসে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তার এই পদটি শূন্য হয়।

দাউদকান্দিতে ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত

দাউদকান্দি (কুমিল্লা) সংবাদদাতা গতকাল সোমবার দাউদকান্দি মডেল থানা প্রাঙ্গণে পুলিশের ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত হয়। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ছালাম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত ওপেন হাউজ-ডে তে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, দাউদকান্দির পৌরমেয়র আব্দুছ ছাত্তার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসেম সরকার, সাধারণ সম্পাদক এড্যাভোকেট আহসান হাবীব চৌধুরী লিল মিয়া ও সাংগঠনিক সম্পাদক এস.এম কেরামত আলী প্রমুখ।

দিনাজপুরের বিরলে আজিমপুর উপ-নির্বাচনে স্বপন জয়ী

স্টাফ রিপোর্টার, দিনাজপুর দিনাজপুরের বিরলের আজিমপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন গত রোববার সম্পন্ন হয়েছে। চেয়ারম্যান পদে নাজমুল হায়দার স্বপন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বিজয়ী হয়েছেন। সকাল ৮টা থেকে এই ইউনিয়নের মোট ৯টি কেন্দ্রে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এই নির্বাচনের চেয়ারম্যান পদে মোট ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে। আজিমপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে নাজমুল হায়দার স্বপন নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী ছিলেন বিএনপির লিটন আলী । উল্লেখ্য, ১ নং আজিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ.ন.ম বজলুর রশিদ কালু বিরল উপজেলার চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এই পদটি শূন্য হয়।

গাজীপুরে এসিল্যান্ড অফিসের সেবা কার্যক্রমের উদ্বোধন

গাজীপুর প্রতিনিধি গাজীপুর সদর এসিল্যান্ড অফিসের বিভিন্ন সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার গাজীপুরের জেলা প্রশাসক মোঃ নূরুল ইসলাম এ কার্যক্রমের উদ্বোধন করেন। এসময় গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মহসিন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেবাস্টিন রেমা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোস্তফা কামাল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া রহমান, গাজীপুর সদরের সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আবদুল ছালাম, গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ মুজিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

বেনাপোলে গাঁজা ও ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

বেনাপোল (যশোর) সংবাদদাতা ভারত থেকে পাচার হয়ে আসার পর গতকাল সোমবার সকালে বেনাপোলের ঘিবা সীমান্ত থেকে ২৮ কেজি গাঁজা ও ৭শ' বোতল ফেন্সিডিলসহ আ. জব্বার নামে মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। ২৬ বিজিবি বেনাপোল কোম্পানী সদরের সুবেদার রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, মাদক ব্যবসায়ীদের একটি চক্র ভারত থেকে বিপুল পরিমাণ গাঁজা ও ফেন্সিডিলের চালান ভারত সীমান্ত পার করে বেনাপোলের ঘিবা সীমান্তে পৌঁছেছে। এ ধরনের সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা ঘিবা সীমান্তে অভিযান চালিয়ে এ মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। আটক আ. জব্বার ঘিবা গ্রামের ছেলে। এ ব্যাপারে মাদক দ্রব্য আইনে থানায় মামলা হয়েছে।

ধামরাইয়ে আন্তঃস্কুল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

ধামরাই (ঢাকা) সংবাদদাতা ধামরাইয়ের কুশুরা আব্বাস আলী উচ্চ বিদ্যালয় মাঠে রবিবার বিকালে আন্তঃউপজেলা স্কুলের ফাইনাল ফুটবল, হ্যাান্ডবলসহ বিভিন্ন প্রতিযোগিতা ও বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। ধামরাই ইউএনও মুহাম্মদ আব্দুল লতিফের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় এমপি এম.এ মালেক। বিশেষ অতিথি ছিলেন ধামরাই উপজেলা নাগরিক কমিটির সভাপতি আবুল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাকির হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক মনোয়ার হোসেন প্রমুখ।

হাউলী ইউপির চেয়ারম্যান পদে মিন্টু নির্বাচিত

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) সংবাদদাতা চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। এ নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী মোহাম্মদ আলী শাহ মিন্টু চশমা প্রতীক নিয়ে ৮ হাজার ৩০ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আবু সাইদ খোকন তালা প্রতীকে পেয়েছেন ৫ হাজার ২৯৯ ভোট ও জামায়াতের একক প্রার্থী নজরুল ইসলাম পেয়েছেন ৪ হাজার ৪৭১ ভোট। রবিবার নির্বাচন সম্পন্ন হয়। রিটার্নিং অফিসার আবু দাউদ হোসেন জানান, নয়টি কেন্দ্রে রবিবার সকাল আটটা থেকে শুরু হয়ে বিকেল চারটা পর্যন্ত চলে টানা ভোট গ্রহণ। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছিল।

কুমিল্লায় হাজার পিস ইয়াবাসহ আটক ১

কুমিল্লা প্রতিনিধি কুমিল্লায় শফিকুর রহমান নামের এক মাদক ব্যবসায়ীকে ১ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। জেলা গোয়েন্দা বিভাগের (ডিবি) পুলিশ তাকে আটক করে গতকাল সোমবার আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করে। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিবির এসআই শাহ কামাল আকন্দের নেতৃত্বে ডিবি পুলিশ গত রবিবার সন্ধ্যায় জেলার সদর দক্ষিণ উপজেলার ধর্মপুর (তালপট্টি) গ্রামের মৃত আবদুর রশিদের পুত্র শফিকুর রহমানের বাড়িতে অভিযান চালায়। এসময় তার ঘরে তল্লাশি চালিয়ে পাচারের উদ্দেশ্যে প্যাকেটকৃত ১ হাজার পিস ইয়াবা উদ্ধারসহ তাকে আটক করে। এসআই শাহ কামাল আকন্দ জানান, এ ব্যাপারে ডিবির এসআই শহিদুল ইসলাম বাদী হয়ে রবিবার রাতে সদর দক্ষিণ মডেল থানায় মামলা দায়ের করেন। গতকাল সোমবার তাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, 'হতাশায় নিমজ্জিত বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে মিথ্যাচার করছে।' আপনিও কি তাই মনে করেন?
6 + 3 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
আগষ্ট - ১৯
ফজর৪:১৬
যোহর১২:০৩
আসর৪:৩৭
মাগরিব৬:৩২
এশা৭:৪৮
সূর্যোদয় - ৫:৩৫সূর্যাস্ত - ০৬:২৭
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: ittefaq.adsection@yahoo.com, সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: ittefaqpressrelease@gmail.com
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :