The Daily Ittefaq
মঙ্গলবার ২৬ আগস্ট ২০১৪, ১১ ভাদ্র ১৪২১, ২৯ শাওয়াল ১৪৩৫
সর্বশেষ সংবাদ ওরিয়েন্টাল ব্যাংকের ছয় কর্মকর্তাসহ ৭ জনের কারাদণ্ড | চট্টগ্রাম নৌঘাঁটিতে যুদ্ধজাহাজে আগুন | বিজিবিকে প্রশিক্ষণ দেয়ার প্রস্তাব বিএসএফের | শাস্তি কমল সাকিবের | আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হত্যায় আটক ৩

নারায়ণগঞ্জে হত্যা মামলায় ছয় জনের ফাঁসি

ব্যবসায়ী রফিক ভূঁইয়া হত্যাকাণ্ড

নারায়ণগঞ্জ প্রতিনিধি

জেলার সিদ্ধিরগঞ্জে ত্রিভুজ প্রেমের জের ধরে ব্যবসায়ী রফিক ভূঁইয়া ওরফে হেলাল হত্যা মামলায় ৬ জনের ফাঁসি ও ১ জনকে যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দিয়েছে আদালত। এছাড়া মৃত্যুদণ্ডপ্রাপ্তদের প্রত্যেকের কাছ থেকে ১ লাখ টাকা ও যাবজ্জীবনপ্রাপ্তের কাছ থেকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড আদায় করে আইন অনুযায়ী নিহতের পরিবারের কাছে হস্তান্তর করতে জেলা ম্যাজিস্ট্রেটকে নির্দেশ দেয়া হয়েছে। অতিরিক্ত জেলা ও দায়রা জজের বিচারক মামুন উর রশিদ গতকাল সোমবার চাঞ্চল্যকর এ হত্যা মামলার রায় ঘোষণা করেন।

মামলার মোট ৭ জন আসামির মধ্যে ৪ জনের অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করা হয়। মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- স্বপন, নাজমুল, মাসুম, আমিনুল ইসলাম, সাজ্জাদ আলম ডলার, জাকির হোসেন। যাবজ্জীবন দণ্ডপ্রাপ্তের নাম সাদিয়া। দণ্ডপ্রাপ্তদের মধ্যে স্বপন, আমিনুল ইসলাম, জাকির হোসেন ও সাদিয়া পলাতক রয়েছেন। মৃত্যুদণ্ডপ্রাপ্তদের মধ্যে আসামি নাজমুল, মামুন, আমিনুল হক এ হত্যাকাণ্ডে নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছিলেন।

নারায়ণগঞ্জ জেলা আদালতের অতিরিক্ত পিপি আবদুর রহিম জানান, পূর্বশত্রুতার জের ধরে ২০০৯ সালের ৩ জুন সন্ধ্যা ৭ টায় যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি সাদিয়া নিহত রফিক ভূঁইয়াকে মোবাইলে ফোন করে ডেকে নিয়ে যায়। পরে ৪ জুন সিদ্ধিরগঞ্জের একটি ডোবা থেকে গলা জবাই করা ও পেট ফাড়া অবস্থায় রফিকের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় ৪ জুন নিহত রফিকের ছোট ভাই রতন ভূঁইয়া বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি হত্যা মামলায় দায়ের করেন।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, 'হতাশায় নিমজ্জিত বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে মিথ্যাচার করছে।' আপনিও কি তাই মনে করেন?
3 + 1 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
নভেম্বর - ১৮
ফজর৪:৫৬
যোহর১১:৪৪
আসর৩:৩৭
মাগরিব৫:১৫
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৫সূর্যাস্ত - ০৫:১০
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: ittefaq.adsection@yahoo.com, সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: ittefaqpressrelease@gmail.com
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :