The Daily Ittefaq
ঢাকা, রবিবার, ২৬ জানুয়ারি ২০১৪, ১৩ মাঘ ১৪২০, ২৪ রবিউল আওয়াল ১৪৩৫
সর্বশেষ সংবাদ নাদালের স্বপ্ন ভেঙে দিয়ে চ্যাম্পিয়ন ওয়ারিঙ্কা | তৌফিক-ই-এলাহী চৌধুরীকে প্রধানমন্ত্রীর উপদেষ্টা নিয়োগ | শাবিতে শিবির-ছাত্রলীগ সংঘর্ষ, ভাংচুর | সংখ্যালঘু নির্যাতনের বিচার বিশেষ ক্ষমতা আইনেই: আইনমন্ত্রী | যুক্তরাষ্ট্রের শপিং মলে হামলা, নিহত ৩ | মওদুদসহ বিএনপির ৪ নেতার জামিন

নাগেশ্বরীতে বাস চলাচল বন্ধ দুর্ভোগে ১১ লাখ মানুষ

কৃর্ত্তিকা সেন বিল্টু, নাগেশ্বরী (কুড়িগ্রাম) সংবাদদাতা

মালিকপক্ষের ব্যক্তিস্বার্থের দ্বন্দ্বে বাস চলাচল বন্ধে দুর্ভোগে নাগেশ্বরী, ভূরুঙ্গামারী ও ফুলবাড়ীর ১১ লাখ মানুষ। বিশ্ব ইজতেমায় যেতে পারছে না ধর্মপ্রাণ মানুষ। ভূরুঙ্গামারী-কুড়িগ্রাম আঞ্চলিক সড়ক থেকে ২২ জানুয়ারি তাদের ১৬টি বাস তুলে নিয়ে কুড়িগ্রাম জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির ৩২টি বাসসহ সকল দিবা-রাত্রি দূরপাল্লার বাস চলাচল বন্ধ করে দেয়। কুড়িগ্রাম জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির পক্ষ থেকে ২৩ জানুয়ারি প্রশাসনিক ব্যবস্থা গ্রহণের জন্য জেলা প্রশাসক ও পুলিশ সুপার, কুড়িগ্রামকে লিখিত অভিযোগ করলেও এ পর্যন্ত কোন পদক্ষেপ গ্রহণ না করায় ৪ দিন থেকে সকল বাস চলাচল বন্ধ। ইচ্ছে থাকলেও বিশ্ব ইজতেমায় যেতে পারছে না ধর্মপ্রাণ মুসল্লিরা।

উল্লেখ্য, ২০০৭ থেকে ভূরুঙ্গামারী-রংপুর সড়কে বাস চলাচল নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলে আসছে। কুড়িগ্রাম জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক স্বপন সাহা বলেন- একতরফা সিদ্ধান্তে বাসগুলো রুট থেকে তুলে নিয়ে অন্য মালিকদের বাসগুলো চলাচল বন্ধ করে দেয়ায় আমরা বিস্মিত। কুড়িগ্রাম জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক লুত্ফর রহমান বকসী বলেন- সাংগঠনিক দ্বন্দ্বের কারণে কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী রুটে বাস চলাচল বন্ধ।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
সিপিডির ফেলো ড. দেবপ্রিয় ভট্টাচার্য বলেছেন সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচন না হলে রাজনৈতিক অনিশ্চয়তা কাটবে না। এতে অর্থনীতি দীর্ঘ মেয়াদি সংকটে পড়বে।' আপনিও কি তাই মনে করেন?
9 + 2 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
এপ্রিল - ১১
ফজর৪:২৩
যোহর১২:০০
আসর৪:৩১
মাগরিব৬:২১
এশা৭:৩৬
সূর্যোদয় - ৫:৪০সূর্যাস্ত - ০৬:১৬
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :