The Daily Ittefaq
ঢাকা, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০১৪, ৯ ফাল্গুন ১৪২০, ২০ রবিউস সানী ১৪৩৫
সর্বশেষ সংবাদ নাটোরে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৩ | শাহ আমানতে সাড়ে ১০ কেজি সোনা আটক | একুশের প্রথম প্রহরে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন

আজকের রাশিফল

২১ ফেব্রুয়ারি, ২০১৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মুহম্মদ আনিসুল হক

আজ ৯ ফাল্গুন, ১৪২০ বঙ্গাব্দ এবং ২০ রবিঃ সানি, ১৪৩৫ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মীন রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬-৪০ মিনিটে এবং সূর্যাস্ত ৬-০০ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মীন রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা:৩। আপনার উপর প্রভাবকারী গ্রহ: বৃহস্পতি ও নেপচুন। আপনার শুভসংখ্যা: ৩ ও ৭। শুভ বার: সোম ও বৃহস্পতিবার। শুভ রত্ন: পোখরাজ ও এমিথিস্ট।

প্রকৃতিগতভাবে আপনি: আত্মবিশ্বাসী, উচ্চাভিলাষী ও গতিশীল। দৃঢ়তা আছে। কোনকিছু মোকাবিলা করতে ভয় পান না। দৈহিক ও মানসিক প্রাণপ্রাচুর্য আছে। একইসাথে বিভিন্ন ধরনের কাজে আকৃষ্ট হতে পারেন। শুরু করলে শেষ পর্যন্ত চালিয়ে নিয়ে যাওয়ার মানসিক দৃঢ়তা আছে। কৌতূহল অদম্য। আর মেধা বিভিন্নমুখী। আদর্শবাদী। মন সংস্কার মুক্ত। যা চান তা করা থেকে আপনাকে বিরত রাখা যাবে না।

জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব:অভিনেতা সোহেল রানা, বিজ্ঞানী হেনরিখ জাম, ডিজাইনার হুবার্ট দ্য গিভেন্স, রাজনীতিক মঈন উদ্দিন খান বাদল, ফাল্গুনী হামিদ।

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ রাশি

২১ মার্চ-২০ এপ্রিল কোন মামলায় সাক্ষী দিতে হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে। ব্যবসা সম্প্রসারণের উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। বাণিজ্যিক ব্যাপারে অন্য কারো সহযোগিতা পেতে পারেন। পারিবারিক কোনো ব্যাপারে মন চঞ্চল থাকতে পারে। আর্থিক দিক ভালো যাবে।

বৃষ রাশি

২১ এপ্রিল-২০ মে কৃতী ক্রিড়াবিদদের জন্য সময় অনুকূল থাকবে। স্থায়ী আয়ের কোনো সুযোগ সৃষ্টি হতে পারে। শরীর অসুস্থ হতে পারে। কর্ম পরিবেশ অনুকূল নাও থাকতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে না। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ নিন।

মিথুন রাশি

২১ মে-২০ জুন নিজের কোনো বিশেষ যোগ্যতা মূল্যায়িত হতে পারে। বিশেষ কোনো গুণ সমাদৃত হতে পারে। পেশাজীবীদের জন্য দিনটি শুভ। ব্যবসায়িক দিক ভালো যাবে। সুনাম ও সাফল্য আসতে পারে। চাকরির ইন্টারভিউতে সুফল পাওয়ার সম্ভাবনা আছে।

কর্কট রাশি

২১ জুন-২০ জুলাই মানসিক প্রফুল্লতা বজায় থাকবে। কোনো আশা পূরণ হতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। স্থাবর সম্পত্তি লাভের সম্ভাবনা আছে। ব্যবসায় নতুন বিনিয়োগে লাভবান হতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ।

সিংহ রাশি

২১ জুলাই-২১ আগস্ট কোনো ধরনের দুঃশ্চিন্তায় ভুগতে পারেন। ব্যস্ততা বৃদ্ধি পাবে। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ নয়। কর্তৃপক্ষের সাথে কোনো ব্যাপারে বিরোধে জড়ানো ঠিক হবে না। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। বিশ্বস্ত বন্ধু লাভের যোগ আছে।

কন্যা রাশি

২২ আগস্ট-২২ সেপ্টেম্বর পারিবারিক পরিবেশ ভালো থাকবে। পারিবারিক ব্যাপারে দুঃশ্চিন্তা হরাস পাবে। কর্ম পরিবেশ অনুকূল থাকবে। অসমাপ্ত কাজ শেষ করতে পারবেন। মন ভালো থাকবে। প্রাপ্তিযোগ আছে।

তুলা রাশি

২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর শিল্পীদের জন্য সময় অনুকূল থাকবে। সঙ্গীতে বা অভিনয়ে সুনাম ও সাফল্য পেতে পারেন। সৃজনশীল কাজে অগ্রগতি আশা করতে পারেন। স্বামী বা স্ত্রীর কোনো শারীরিক সমস্যা দেখা দিতে পারে। প্রয়োজনে চিকিত্সকের পরামশ নিন। বিশেষ কোনো সাফল্য বা কৃতিত্বের জন্য প্রশংসিত হতে পারেন।

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর-২১ নভেম্বর বিষয়-সম্পত্তি নিয়ে মন বিষণ্ন হতে পারে। পিতা বা পিতৃস্থানীয় কারো সাথে বিরোধ দেখা দিতে পারে। শরীর ভালো যাবে না। অবসাদ বা হতাশাগ্রস্ত হতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে না। প্রবাসী আপনজনের সংবাদ পেতে পারেন।

ধনু রাশি

২২ নভেম্বর-২০ ডিসেম্বর কোনো ধরনের নির্বাচনী কার্যক্রমে না জড়ালেই ভালো করবেন। জন-প্রতিনিধিদের জন্য সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। স্বামী বা স্ত্রীর স্বাস্থ্যগত সমস্যা দেখা দিতে পারে। অসুখ-অশান্তিকে অবহেলা করা ঠিক হবে না। ব্যবসায়িক দিক ভালো যাবে না। আজ কোনো ঝুঁকি নেয়া ঠিক হবে না।

মকর রাশি

২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি প্রতিযোগিতামূলক কাজে সুফল পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসতে পারে। শরীর ভালো যাবে না। হঠাত্ অসুস্থবোধ করতে পারেন। মামলা-মোকদ্দমা এড়িয়ে চলার চেষ্টা করুন। অংশিদারী ব্যবসায় সতর্কতা অবলম্বন করুন।

কুম্ভ রাশি

২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি সন্তানের কোনো সমস্যায় উদ্বিগ্ন হতে পারেন। অকারণ দুশ্চিন্তা পরিহার করুন। অংশিদারী ব্যবসায় মতানৈক্য দেখা দিতে পারে। দাম্পত্য ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে পারলে ভালো করবেন। কর্ম পরিবেশ অনুকূল থাকবে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা আছে।

মীন রাশি

১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ মুদ্রণ ও প্রকাশনা ব্যবসা ভালো যাবে না। ভোগ্যপণ্যের ব্যবসাতেও আশানুরূপ সুফল পাবেন না। ব্যবসায়িক লেনদেনে সতর্ক থাকুন। আর্থিক ব্যাপারে কেউ প্রতিশ্রুতি ভঙ্গ করতে পারে। কর্মস্থল বদলির সম্ভাবনা আছে। প্রবাসী আপনজনের কোনো সংবাদ পেতে পারেন

font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, 'উপজেলা নির্বাচনে বিজয়ী হয়ে বিএনপি প্রমাণ করেছে শেখ হাসিনার অধীনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব।' আপনিও কি তাই মনে করেন?
8 + 1 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
অক্টোবর - ১৯
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫২
মাগরিব৫:৩৩
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৮
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :