The Daily Ittefaq
ঢাকা, বুধবার, ২৬ মার্চ ২০১৪, ১২ চৈত্র ১৪২০, ২৪ জমা.আউয়াল ১৪৩৫
সর্বশেষ সংবাদ বাংলাদেশরে মেয়েরাও হারল ওয়েস্ট ইন্ডিজের কাছে | শিবগঞ্জে ফুল দেয়ার সময় বিস্ফোরণে নিহত ১ | শিবগঞ্জে ফুল দেয়ার সময় বিস্ফোরণে নিহত ১ | জাতীয় গ্রিডে যোগ হলো আরো ১২ মিলিয়ন ঘনফুট গ্যাস

সংবাদ সংক্ষেপ

উলিপুরে পরীক্ষার্থীদের

বিদায় অনুষ্ঠান

উলিপুর (কুড়িগ্রাম) সংবাদদাতা কুড়িগ্রামের উলিপুর মহারানী স্বর্ণময়ী স্কুল এন্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অধ্যক্ষ আব্দুল কাদেরের সভাপতিত্বে গতকাল মঙ্গলবার সকাল সভায় বক্তব্য রাখেন, প্রভাষক স.ম আল মামুন, প্রভাষক আঃ ওহাব, সহকারী অধ্যাপক জাহাঙ্গীর আলম সরদার, বিদায়ী ছাত্রী অরুনিমা চক্রবর্তী, ১ম বর্ষের ছাত্রী সাদিয়া আলম শশি প্রমুখ।

নন্দীগ্রামে জাতীয় পার্টির

আলোচনা সভা

নন্দীগ্রাম (বগুড়া) সংবাদদাতা বগুড়ার নন্দীগ্রামে পৌর জাতীয় পার্টির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে পৌর জাতীয় পার্টির আহবায়ক মাসুদ পারভেজ রানার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম, আব্দুল আজিজ, মেহেদী হাসান মুন্না, মিলটন মিয়া, তাপস চন্দ , তুষার আহমেদ, রাইসুল ইসলাম প্রমুখ।

রাজৈরে স্বেচ্ছায় রক্তদান

টেকেরহাট (মাদারীপুর) সংবাদদাতা রাজৈরে ব্র্যাকের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত হয় । ব্র্যাক স্বাস্থ্য, পুষ্টি ও জনসংখ্যা কর্মসূচির এবং মা, নবজাতক ও শিশু স্বাস্থ্য উন্নয়ন প্রকল্পের আওতায় ও সন্ধানী রক্তদান সংস্থার সহযোগিতায় এ কর্মসূচি পরিচালিত হয় । উদ্বোধন করেন মাদারীপুর সিভিল সার্জন ডাঃ নুরুজ্জামান। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ দিলিপ কুমার দাস, ব্র্যাকের আঞ্চলিক ব্যবস্থাপক খন্দকার মনির আাাহম্মেদ, উপজেলা ব্যবস্থাপক মোঃ মারুফ হাসান ও রাজৈর প্রেসক্লাব সভাপতি খোন্দকার আবদুল মতিন।

হোমনায় বিনামূল্যে কৃষি

উপকরণ বিতরণ

হোমনা (কুমিল্লা) সংবাদদাতা হোমনা উপজেলা কৃষি সমপ্রসারণ অধিদপ্তরের উদ্যোগে গতকাল মঙ্গলবার উপজেলার ৬৫ জন কৃষককে বিনামূল্যে সার ও উন্নতমানের ধান বীজ প্রদান করা হয়েছে। এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য মো. আমির হোসেন ভুঁইয়া। ইউএনও এএসএম শাহেদুল ইসলামের সভাপতিত্বে এতে বক্তব্য দেন উপজেলা কৃষি কর্মকর্তা জুলফিকার আলী, নিলখি ইউপি চেয়ারম্যান আঃ মান্নান পন্ডিত ও সফল কৃষক মো. জাহিদ আলী প্রমুখ।

বাঞ্ছারামপুর ড. রওশন আলম

কলেজের ক্রীড়া প্রতিযোগিতা

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা ব্রাহ্মণবাড়িয়া জেলা বাঞ্ছারামপুর উপজেলা ফরদাবাদ ড, রওশন আলম কলেজে গতকাল মঙ্গলবার বার্যিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সমাপ্ত হয়েছে । কলেজের অধ্যক্ষ সৈয়দ নুরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মোকাররম হোসেন । বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আবদুল আজিজ, সাবেক ইউপি চেয়ারম্যান হানিফ মিয়া, আবদুল কাইয়ুম চিশতি, আবদুল কাদির, আলমগীর হোসেন, সফিকুল ইসলাম । প্রধান অতিথি বিজয়ী ছাত্রছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

মিরপুরে মাঠ দিবস অনুষ্ঠিত

মিরপুর (কুষ্টিয়া) সংবাদদাতা কুষ্টিয়ার মিরপুর উপজেলার ফুলবাড়ীয়া মাঠে গত সোমবার বিকালে বারী উদ্ভাবিত গমের বিভিন্ন জাতের উপযোগিতা পরীক্ষার উপর এক 'মাঠ দিবস' অনুষ্ঠিত হয়। মুজিবনগর সমন্বিত কৃষি উন্নয়ন প্রকল্প-এর অর্থায়নে ও সরেজমিন গবেষণা বিভাগ বিএআরআই কুষ্টিয়ার বাস্তবায়নে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মিরপুর উপজেলা কৃষি কর্মকর্তা সুশান্ত কুমার প্রামাণিক। বিশেষ অতিথি ছিলেন ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা ড. সাইদুর রহমান প্রমুখ।

ময়মনসিংহে পুলিশ সমাবেশ

ও ক্রীড়া প্রতিযোগিতা

ময়মনসিংহ প্রতিনিধি ময়মনসিংহে পুলিশ লাইন্স মাঠে বার্ষিক পুলিশ সমাবেশ, ক্রীড়া প্রতিযোগিতা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

গত সোমবার পুলিশ সুপার মঈনুল হকের সভাপতিত্বে বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জ এর ডিআইজি এস এম মাহফুজুল হক নুরুজ্জামান প্রধান অতিথি ও ঢাকা রেঞ্জ এর ডিআইজি'র সহধর্মিণী মিসেস হাদিছা বেগম বিশেষ অতিথি ছিলেন। প্রধান অতিথি পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয়ের ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। বিকালে ক্রীড়া প্রতিযোগিতা, সন্ধ্যায় অনুষ্ঠিত হয় মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান।

নারীর সমঅধিকার দাবিতে

নেত্রকোনায় মানববন্ধন

নেত্রকোনা প্রতিনিধি নারীর সমঅধিকার-সাংবিধানিক অধিকার প্রতিষ্ঠার দাবিতে গতকাল মঙ্গলবার নেত্রকোনা নারী প্রগতি সংঘের উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন কর্মসূচি শেষে এতে বক্তব্য রাখেন নারী প্রগতি সংঘের ব্যবস্থাপক আলী আমজাদ খান, মহিলা পরিষদের সম্পাদক রেহেনা সিদ্দিকী, সুজন (সুশাসনের জন্য নাগরিক) সভাপতি শ্যামলেন্দু পাল, সিপিবি নেতা আনোয়ার হোসেন, সিপিবি সম্পাদক খন্দকার আনিসুর রহমান, ন্যাপ সম্পাদক মোজাম্মেল হোসেন বাচ্চু, উদীচী সভাপতি মোস্তাফিজুর রহমান এবং এবং তাহেজা খানম।

ধামরাইয়ে ইসলামী ব্যাংকের

গ্রাহক সমাবেশ

ধামরাই (ঢাকা) সংবাদদাতা ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ কালামপুর শাখা গতকাল মঙ্গলবার ধামরাইয়ের কালামপুরে প্রায় ২০০ (দুইশত) এন,আর,বি এবং এস,এম,ই গ্রাহক নিয়ে এক সমাবেশের আয়োজন করে। সমাবেশে সভাপতিত্ব করেন ওই ব্যাংকের এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও কালামপুর শাখার ম্যানেজার মোঃ জিয়াবুল আলম। প্রধান অতিথি ছিলেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও জোনাল চীফ আব্দুল জব্বার এবং বিশেষ অতিথি ছিলেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জিএম লেভেল মোঃ সামছুল হুদা।

বাগেরহাটে স্বাস্থ্য

মেলা অনুষ্ঠিত

বাগেরহাট প্রতিনিধি বাগেরহাট সদর হাসপাতাল প্রাঙ্গণে বর্ণাঢ্য আয়োজনে স্বাস্থ্য মেলা শুরু হয়েছে। গত সোমবার দিনব্যাপী অনুষ্ঠিত এ মেলার উদ্বোধন করেন বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডঃ মীর শওকাত আলী বাদশা। বাগেরহাটের সিভিল সার্জন ডাঃ মোঃ বাকির হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ হাবিবুল হক খান, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডাঃ এফ এম শাহজাহান আলী, বিএমএ'র সম্পাদক আলহাজ্ব ডাঃ এমএ মতিন আকন, এমএনএইচ সমন্বয়কারী ডা: মামুন, পিএইচডি'র জেলা সমন্বয়কারী মোঃ ফেরদৌস প্রমুখ।

গাজীপুর সিটি কলেজে বিদায়

সংবর্ধনা ও পুরস্কার বিতরণ

গাজীপুর প্রতিনিধি গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তায় গাজীপুর সিটি কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও কৃতি ছাত্র-ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে গত সোমবার এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো: আলাউদ্দিন। কলেজের নির্বাহী কমিটির সভাপতি আঃ মালেক সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন ভাওয়াল কলেজের অধ্যক্ষ প্রফেসর আবু হায়দার আহমেদ নাসের, টঙ্গী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর এবিএম আফাজউদ্দিন, গাজীপুর সরকারি মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডা: সুবাস চন্দ্র সাহা, গাজীপুর সিটি কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আনোয়ার সাদত, হাতীমারা কলেজের অধ্যক্ষ নাসিমা ইয়াসমিন, টঙ্গী পাইলট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আলাউদ্দিন মিয়া প্রমুখ।

গাজীপুরে লাল তীরের মাঠ দিবস

কৃষক-কৃষাণী পুরস্কৃত

গাজীপুর প্রতিনিধি গবেষকদের কাছ থেকে প্রশিক্ষণ নিয়ে ধান ও সবজি চাষে সাফল্য লাভ করায় গাজীপুরের কানাইয়া এলাকার ৫০জন কৃষক-কৃষাণীকে পুরস্কৃত করা হয়েছে গত সোমবার। 'লাল তীর' কর্তৃপক্ষের আয়োজনে গাজীপুর সদর উপজেলা কৃষি কর্মকর্তা ড.মো. সাইদুর রহমানের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে বক্তব্য রাখেন লাল তীর সিড লিমিটেডের সমন্বয়ক ফিরোজ শাহ সিকদার, ড. আবু সাইদ, জিএম মোহসীন, নাসিম আকবর, কৃষক মো. আওলাদ হোসেন প্রমুখ। কানাইয়া এলাকার খোলা জায়গায় ও ধান ক্ষেতের আইলের লাল তীর বীজ বপন করে কৃষকরা বেশ সাফল্য পেয়েছে। এজন্য কানাইয়া এলাকার প্রায় অর্ধশত কৃষক-কৃষাণীকে কীটনাশক স্প্রে মেশিনসহ গৃহস্থালী পণ্য পুরস্কার প্রদান করা হয়েছে।

গফরগাঁওয়ে চিত্রাংকন প্রতিযোগিতা

গফরগাঁও (ময়মনসিংহ) সংবাদদাতা ময়মনসিংহের গফরগাঁওয়ে গত সোমবার সকালে মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে মুক্তপায়রা খেলাঘর আসরের উদ্যোগে শিশু-কিশোরদের চিত্রাংকন, রচনা ও সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের তিন শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় খায়রুল্লাহ সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামছুন্নাহার মাকসুদা, অবসরপ্রাপ্ত শিক্ষক সত্যরঞ্জন লৌহ, সাংবাদিক আজিম উদ্দিন মাষ্টার, শফিকুল কাদির, নজরুল ইসলাম, মুক্তপায়রা খেলাঘর আসরের আহবায়ক আতাউর রহমান মিন্টু প্রমুখ।

ছাতকে আওয়ামী লীগের

উদ্যোগে সংবর্ধনা

ছাতক (সুনামগঞ্জ) সংবাদদাতা ছাতকে আ.লীগের উদ্যোগে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত সোমবার এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আ.লীগের আহবায়ক লুত্ফুর রহমান সরকুমের সভাপতিত্বে ও আ.লীগ নেতা সৈয়দ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি অর্থপ্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি, ছাতক-দোয়ারার সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, ছাতক উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল, ভাইস চেয়ারম্যান আবু সাদাত মোহাম্মদ লাহিন। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আ.লীগের সভাপতি, সাবেক এমপি আলহাজ্ব মতিউর রহমান। বক্তব্য রাখেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হাজী আবুল কালাম, সুনামগঞ্জ জেলা আ.লীগের যুগ্ম সম্পাদক এড. নান্টু রায়, সিলেট মহানগর আ.লীগের সহ-সভাপতি এড. রাজ উদ্দিন প্রমুখ।

কমলনগরে ট্রাকভর্তি গমসহ

খাদ্য কর্মকর্তা আটক

রামগতি (লক্ষ্মীপুর) সংবাদদাতা লক্ষ্মীপুরের কমলনগরে পাচারের প্রস্তুতিকালে ট্রাকভর্তি কাবিখার ১৫ মেট্রিক টন গম আটক করা হয়েছে। গত সোমবার বিকেলে পুলিশ উপজেলার হাজিরহাটস্থ খাদ্য গুদামের সামনে থেকে ট্রাকভর্তি ওই গমগুলো আটক করেন। এসময় গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-এলএসডি) এএফএম সামছুর রহিমকেও আটক করা হয়। কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবীর জানান, খাদ্য গুদাম থেকে গম পাচার হচ্ছে স্থানীয় সূত্রে এমন খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়। এসময় গুদামের সামনে থেকে একটি ট্রাকভর্তি (ঢাকা মেট্রো-ট-১৬-২৭২৪) কাবিখার প্রায় ১৫ মেট্রিক টন (৩০০ বস্তা) গম আটক করা হয়।

শেরপুরে দরিদ্র্যদের কর্মসংস্থান

বিষয়ক কর্মশালা

শেরপুর (বগুড়া) সংবাদদাতা অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচির আওতায় বগুড়ার শেরপুর উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব, ট্যাগ কর্মকর্তা, প্রকল্প কমিটির চেয়ারম্যান ও চাইল্ড একাউন্টধারী ব্যাংক ম্যানেজারদের নিয়ে ১ দিনের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে গত সোমবার। কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপ-সচিব ও অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচির উপ-প্রকল্প পরিচালক মোঃ জোবায়েদুর রহমান। উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম সরোয়ার জাহানের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শামছুন্নাহার শিউলির পরিচালনায় কর্মশালায় বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মতিউর রহমান, আশরাফ উদ্দিন সরকার ভোলা, আফতাব হোসেন তালুকদার, জিএম মোস্তফা কামাল, সহকারী শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজাদ, আকতারা বাণু প্রমুখ।

সুন্দরগঞ্জে ইসলামী ব্যাংকের

এটিএম বুথ উদ্বোধন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) সংবাদদাতা সুন্দরগঞ্জ ইসলামী ব্যাংক লিঃ'র এটিএম বুথের উদ্বোধন করা হয়েছে।

জানা গেছে, গত সোমবার বাহিরগোলা মোড়ে এটিএম বুথের উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভা ব্যাংক ব্যবস্থাপক রাশেদুল করিম'র সভাপতিত্বে বক্তব্য রাখেন, ইউএনও আবু রাফা মোহাম্মদ আরিফ। প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইসলামী ব্যাংক লিঃ রংপুর-এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও জোন প্রধান আবু তাহের আহম্মদ। পরে প্রধান অতিথি ফিতা কেটে এটিএম বুথের উদ্বোধনী ঘোষণা করেন।

শিবালয়ে পুলিশিং ফোরামের

মতবিনিময় সভা অনুষ্ঠিত

শিবালয় (মানিকগঞ্জ) সংবাদদাতা শিবালয় উপজেলা পুলিশিং ফোরামের উদ্যোগে গত সোমবার আরিচা বেলায়েত হোসেন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে মতবিনিময় সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। শিবালয় সার্কেল এএসপি মো. ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার বিধান ত্রিপুরা। এতে অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান, উপজেলা চেয়ারম্যান আব্দুর রহিম খান, মোকলেছুর রহমান, শিবালয় থানার ওসি রকিবুজ্জামান প্রমুখ বক্তব্য রাখেন।

ভুল পথে এসে প্রাণ

গেল হরিণের

শরণখোলা (বাগেরহাট) সংবাদদাতা সুন্দরবন থেকে পথ ভুলে লোকালয়ে ঢুকে পড়া একটি চিত্রল হরিণ গত সোমবার উপজেলার সুন্দরবন সংলগ্ন বকুলতলা গ্রামের মানুষের কাছে ধরা পড়ে। গ্রামবাসী হরিণটিকে জবাই করে ভাগাভাগি করার সময় বন বিভাগের লোকজন তা উদ্ধার করে। সুন্দরবন পূর্ব বনবিভাগের শরণখোলা রেঞ্জ কর্মকর্তা (এসিএফ) মোঃ কামাল হোসেন জানান, সুন্দরবনের ভোলা নদী পার হয়ে একটি চিত্রল হরিণ উপজেলার বকুলতলা গ্রামে ঢুকে পড়ে। শরণখোলা স্টেশনের বনকর্মীরা স্থানীয় জামাল শরিফের বাড়ির পাশের খড়ের গাদা থেকে জবাই করা হরিণটি উদ্ধার করেন। পরে হরিণটি রেঞ্জ অফিসে নিয়ে মাটি চাপা দেয়া হয়।

font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
নির্বাচন কমিশনার মো. জাবেদ আলী বলেছেন, 'বাংলাদেশে কোনো ঝুঁকিপূর্ণ কেন্দ্র নেই।' আপনি কি তার সাথে একমত?
6 + 4 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
নভেম্বর - ১৫
ফজর৫:১২
যোহর১১:৫৪
আসর৩:৩৮
মাগরিব৫:১৭
এশা৬:৩৫
সূর্যোদয় - ৬:৩৩সূর্যাস্ত - ০৫:১২
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :