The Daily Ittefaq
ঢাকা, মঙ্গলবার ১০ জুন ২০১৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪২১, ১১ শাবান ১৪৩৫
সর্বশেষ সংবাদ বিদেশি বন্ধুদের সম্মাননা স্মারক হিসেবে দেয়া ক্রেস্ট নতুন করে দেবে সরকার | বাণিজ্য ও বিনিয়োগ অনুসন্ধানে বাংলাদেশ সফর করুন : প্রধানমন্ত্রী | বাউল শিল্পী করিম শাহের ইন্তেকাল | মুন্সীগঞ্জের গজারিয়ায় গার্মেন্ট পল্লী নির্মাণে বাংলাদেশ-চীন সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষর | সিলেটে দেয়াল চাপায় ৩ ভাই-বোনের মৃত্যু

আজকের রাশিফল

মুহম্মদ আনিসুল হক

১০ জুন, ২০১৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

আজ ২৭ জ্যৈষ্ঠ, ১৪২১ বঙ্গাব্দ এবং ১১ শাবান, ১৪৩৫ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মিথুন রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫-২৪ মিনিটে এবং সূর্যাস্ত ৬-৪৬ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মিথুন রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা:১। আপনার উপর প্রভাবকারী গ্রহ: রবি ও বুধ। আপনার শুভসংখ্যা: ১ ও ৫। শুভবার: রবি ও বুধবার। শুভরত্ন: চুন্নী ও পান্না।

প্রকৃতিগতভাবে আপনি:মেধাবী, সৃজনশীল ও অনুভূতিপ্রবণ। কল্পনা ও আবেগ আপনাকে করেছে অস্থির। ভদ্র ও বিনয়ী হলেও আপনি সহজেই ক্ষুব্ধ ও ক্রোধান্বিত হয়ে উঠতে পারেন। আপনি কর্মঠ। নিজের মত প্রকাশে দৃঢ়। স্মরণশক্তি ও বিশ্লেষণী ক্ষমতার জন্য যে কোনো বিষয় আপনি সহজেই আয়ত্ত করতে পারেন। আপনার চরিত্রে এক ধরনের একগুঁয়েমি থাকতে পারে। আপনাকে আরও কৌশলী ও ধৈর্যশীল হতে হবে।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব:কবি ফররুখ আহমদ, প্রিন্স ফিলিপ, প্রকৌশলী নিকোলাস অটো, ঔপন্যাসিক লুইস, কনফারিস, কথাশিল্পী মতিনউদ্দিন আহমেদ, জুডি গারল্যান্ড প্রমুখ।

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ রাশি

২১ মার্চ-২০ এপ্রিল কর্মক্ষেত্রে কাজের চাপ বৃদ্ধি পেতে পারে। অতিরিক্ত পরিশ্রমে ক্লান্তিবোধ করবেন। তবে কর্মক্ষেত্রে উন্নতির যোগ আছে। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ নয়। আর্থিক লেনদেনে সতর্কতা অবলম্বন করুন। ভ্রমণ যোগ আছে।

বৃষ রাশি

২১ এপ্রিল-২০ মে ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। শত্রুপক্ষের তত্পরতা বৃদ্ধি পেতে পারে। কোনো গোপন তথ্য ফাঁস হতে পারে। মানসিক অবসাদে ভুগতে পারেন। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ নয়। নতুন বিনিয়োগে সতর্কতা অবলম্বন করুন ।

মিথুন রাশি

২১ মে-২০ জুন মনবল বৃদ্ধি পাবে। কর্মে সফলতা আশা করতে পারেন। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। তবে আপনার কোনো ক্ষতি করতে পারবে না। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ নয়। আর্থিক লেনদেনে সতর্ক থাকুন।

কর্কট রাশি

২১ জুন-২০ জুলাই পিতা বা পিতৃস্থানীয় কারো সাথে বিরোধ দেখা দিতে পারে। মন ভালো থাকবে না। আজ ধৈর্যের সাথে পরিস্থিতি মোকাবেলা করুন। অর্থ প্রাপ্তি হতে পারে। তবে আয় ব্যয়ের মধ্যে সামাঞ্জস্য করা কঠিন হবে। হঠাত্ কোনো সুসংবাদ পেতে পারেন।

সিংহ রাশি

২১ জুলাই-২১ আগস্ট দিনটি অনুকূলে নাও থাকতে পারে। ভাই বোনদের সাথে মতানৈক্য দেখা দিতে পারে। পারিবারিক ক্ষেত্রে মানিয়ে চলার চেষ্টা করুন। পিতার শরীর নিয়ে চিন্তিত হতে পারেন। ব্যয় বৃদ্ধির আশংকা আছে। ভ্রমণ যোগ আছে।

কন্যা রাশি

২২ আগস্ট-২২ সেপ্টেম্বর মনবল চাঙ্গা থাকবে। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায় নতুন কোনো যোগাযোগ হতে পারে। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। কর্মে সাফল্য আশা করতে পারেন। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে।

তুলা রাশি

২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর শরীর মোটামুটি ভালো থাকবে। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। কর্মপরিবেশ অনুকূল থাকবে। আজ কোনো বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। মানসিক উত্তেজনা পরিহার করুন। অন্যথায় ক্ষতিগ্রস্ত হওয়ার আশংকা আছে।

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর-২১ নভেম্বর ভাই-বোনদের কোনো সাফল্যে আনন্দিত হতে পারেন। আজ মানসিক অস্থিরতায় ভুগতে পারেন। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে। কিছু অর্থ হাতে আসতে পারে। তবে ব্যয়াধিক্যের আশংকা আছে। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ নয়।

ধনু রাশি

২২ নভেম্বর-২০ ডিসেম্বর দিনটি শুভ সম্ভাবনাময়। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। অর্থ প্রাপ্তি হতে পারে। তবে আয় ব্যয়ের মধ্যে সামঞ্জস্য করা কঠিন হবে। আজ কোনো আত্মীয়ের সহযোগিতা পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ।

মকর রাশি

২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। আজ পাওনা টাকা আদায় হতে পারে। আজ কোনো অসমাপ্ত কাজ শেষ করতে পারবেন। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। কর্মপরিবেশ মোটামুটি অনুকূল থাকবে। পিতৃস্বাস্থ্য ভালো নাও যেতে পারে।

কুম্ভ রাশি

২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। ব্যবসায়িক যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। আজ কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। ভ্রমণ যোগ আছে। কোনো গুরুত্বপূর্ণ কাজ করার জন্য আজকের দিনটি বেছে নিন ।

মীন রাশি

১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ দিনটি আপনার অনুকূলে নাও থাকতে পারে। অংশীদারী ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ নয়। দাম্পত্য ক্ষেত্রে মানিয়ে চলার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে কাজের চাপ বৃদ্ধি পেতে পারে। মানসিক অবসাদে ভুগতে পারেন। পথ চলতে সাবধানতা অবলম্বন করুন।

font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
ব্যাংক জালিয়াতি রোধে রাষ্ট্রায়ত্ত ব্যাংকে পরিচালক নিয়োগে মানদণ্ড নির্ধারণের ওপর বিশেষ নজর দেয়া হবে বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। জালিয়াতি রোধে এই সিদ্ধান্ত কার্যকর ভূমিকা রাখবে কি?
4 + 4 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
মার্চ - ৩০
ফজর৪:৩৭
যোহর১২:০৪
আসর৪:৩০
মাগরিব৬:১৭
এশা৭:৩০
সূর্যোদয় - ৫:৫৩সূর্যাস্ত - ০৬:১২
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :