The Daily Ittefaq
ঢাকা, রবিবার ২৭ জুলাই ২০১৪, ১২ শ্রাবণ ১৪২১, ২৮ রমজান ১৪৩৫
সর্বশেষ সংবাদ দুই মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে পরবর্তী সাক্ষ্যগ্রহণ ৩ সেপ্টেম্বর | বিএনপির সাথে কোন সংলাপ হবে না : নাসিম | খালেদা জিয়াকে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা | হামাস ২৪ ঘণ্টার যুদ্ধবিরতিতে রাজি | কুমিল্লার চান্দিনায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

শরীয়তপুরে হামলা লুট, অগ্নিসংযোগ

স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যার জের

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি লোকমান মাদবরের (৩৮) লাশ ঢাকার কেরানীগঞ্জ উপজেলার আগানগর এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। এর জের হিসাবে তার সমর্থকরা প্রতিপক্ষের বাড়িতে হামলা চালিয়ে লুটপাট ও অগ্নিসংযোগ করেছে।

শনিবার দুপুর ১২টার দিকে পুলিশ লোকমানের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে। দুপুর ৩টার দিকে তার সমর্থকরা সদর উপজেলার সন্তোষপুর গ্রামে হামলা চালায়। প্রতিপক্ষের ১৫টি ঘর ভস্মীভূত হয়।

শরীয়তপুর সদর থানা সূত্র জানায়, সদর উপজেলার সন্তোষপুর গ্রামের সিরাজ মাদবরের পুত্র লোকমান মাদবর সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি। শনিবার ঢাকার কেরানীগঞ্জ থানা পুলিশ দুপুর ১২টার দিকে আগানগর এলাকায় একটি জঙ্গল থেকে লোকমান মাদবরের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে। এ সংবাদ এলাকায় ছড়িয়ে পরলে তার সমর্থকরা তাদের প্রতিপক্ষ দুলাল বেপারী, জুলহাস মাদবর, কালাচান মাদবর, সুলতান মাদবর, খোকন বেপারী, জাহাঙ্গীর মাদবর ও জয়নাল মাদবরের বাড়ীতে হামলা চালায়। হামলাকারীরা বাড়ীর ১৫টি ঘরে অগ্নিসংযোগ করে। বাড়ীর আসবাবপত্রসহ জিনিসপত্র লুটপাট করে নিয়ে যায়।

২০০৮ সালের ২৫ জানুয়ারি লোকমানের চাচা শরীয়তপুর জেলা আওয়ামী লীগের নেতা ও চিকন্দী শরফ আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামাদ মাষ্টারকে হত্যা করে দুর্বৃত্তরা। সামাদ মাষ্টার হত্যাকাণ্ডের মামলাটি লোকমান পরিচালনা করছিলেন। এরপর থেকেই ওই মামলার আসামিরা লোকমানকে নানাভাবে হুমকি দিতে থাকে।

লোকমানের স্ত্রী শেফালী বেগম বলেন, চাচার হত্যা মামলাটি পরিচালনা করার কারণে আসামিরা কয়েক দফা তাকে প্রাণনাশের হুমকি দিয়েছে। তাদের ভয়ে সে প্রায়ই বাড়ি থেকে বিভিন্নস্থানে পালিয়ে থাকতো। পাষণ্ডরা আমার স্বামীকে বাঁচতে দিলো না।

লোকমানের ভাই উথান মাদবর বলেন, শুক্রবারও মুঠোফোনে ভাইয়ের সাথে কথা হয়েছে। চাচার হত্যাকারীরাই পরিকল্পনা করে আমার ভাইকে হত্যা করেছে। তার মাথায় বেশ কয়েকটি কোপের চিহ্ন রয়েছে। ঢাকার স্যার সলিমুল্যাহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে মরদেহ রয়েছে।

সন্তোষপুর গ্রামের জয়নাল মাদবর বলেন, স্থানীয় রাজনীতি নিয়ে তাদের সাথে আমাদের দ্বন্দ্ব রয়েছে। কিন্তু কোন হত্যাকাণ্ডের সাথেই আমরা জড়িত নই। উদ্দেশ্যেমূলকভাবে আমাদের বাড়িতে হামলা দিয়ে লুটপাট করে ঘর পুড়িয়ে দিয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার এহসান শাহ বলেন, হত্যাকাণ্ডের ঘটনাটি ঢাকায় ঘটেছে। এলাকায় এ খবর ছড়িয়ে পরলে কয়েকটি বাড়িতে হামলা অগ্নিসংযোগ করা হয়। ঐ গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী বলেছেন, 'ভোটারবিহীন নির্বাচনে ক্ষমতায় এসে সরকার এখন অস্থিরতায় ভুগছে।' আপনিও কি তাই

মনে করেন?
7 + 6 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
জুন - ১৩
ফজর৩:৪৩
যোহর১১:৫৯
আসর৪:৩৯
মাগরিব৬:৪৯
এশা৮:১৪
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৪
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :