The Daily Ittefaq
ঢাকা, বুধবার, ২৫ ডিসেম্বর ২০১৩, ১১ পৌষ ১৪২০, ২১ সফর ১৪৩৫
সর্বশেষ সংবাদ টেস্ট ক্রিকেট থেকে বিদায় নিচ্ছেন ক্যালিস | বাগদাদে চার্চের সন্নিকটে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ১৫ | কাল সারাদেশে ১৮ দলের বিক্ষোভ সমাবেশ | রাজধানীতে পেট্রোল বোমায় দগ্ধ হয়ে পুলিশের মৃত্যু | আগুনে প্রাণ গেল আরও দুই পরিবহন শ্রমিকের

আজকের রাশিফল

২৫ ডিসেম্বর, ২০১৩ খ্রিস্টাব্দ, বুধবার

—মুহম্মদ আনিসুল হক

আজ ১১ পৌষ, ১৪২০ বঙ্গাব্দ এবং ২১ সফর, ১৪৩৫ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মকর রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬-৫০ মিনিটে এবং সূর্যাস্ত ৫-২২ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মকর রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ৭। আপনার উপর প্রভাবকারী গ্রহ: শনি ও নেপচুন। আপনার শুভসংখ্যা:৭ ও ৮। শুভবার: শনি ও সোমবার। শুভরত্ন: নীলা ও এমিথিষ্ট।

প্রকৃতিগতভাবে আপনি:দূরদর্শী ও কর্তব্যপরায়ণ। সব সময় কাজ নিয়ে থাকতে চান। দৈহিক ও মানসিকভাবে আপনি অস্থির ও ভ্রাম্যমাণ। আপনার অন্তর্দৃষ্টি নতুন ধ্যান-ধারণা গ্রহণে সবসময় উদ্বুদ্ধ করে। রুটিন অনুসারে একঘেয়ে জীবন আপনার পছন্দ নয়। তাই একাধিক পেশাগত পরিবর্তন আসতে পারে। তবে অস্থিরতা সত্ত্বেও পরিকল্পিত কাজে ধৈর্যের সাথে লেগে থাকার গুণ আছে আপনার। কোন বাধা ও চ্যালেঞ্জই আপনাকে লক্ষ্য থেকে টলাতে পারে না। আপনার আত্মবিশ্বাস ও দৃঢ়তাই আপনাকে সাফল্যের পানে এগিয়ে নিয়ে যাবে।

জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব :মোহাম্মদ আলী জিন্নাহ, রাজনীতিবিদ অটল বিহারী বাজপেয়ী, আইজাক নিউটন, রেবেকা ওয়েস্ট, আবু রুশদ, ড. মাহমুদ উল আমীন, নেওয়াজ শরীফ, সত্য সাহা, হুমায়ুন কবীর, জগলুল হায়দার আফ্রিক, ইসমত জেরীন খান।

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ রাশি

২১ মার্চ-২০ এপ্রিল শরীর ভালো নাও যেতে পারে। চঞ্চলতা পরিহার করার চেষ্টা করুন। কর্মপরিবেশ খুব একটা অনুকূল থাকবে না। চাকরিস্থলে কোনো কারণে মনের উপর বেশি চাপ পড়তে পারে। লোভকে বেশি প্রশ্রয় দেবেন না। যোগাযোগ শুভ।

বৃষ রাশি

২১ এপ্রিল-২০ মে আজ ভালো কোনো সংবাদ পেতে পারেন। কর্মহীনদের কর্মসংস্থান প্রচেষ্টায় সাফল্য আসতে পারে। ব্যবসা সম্প্রসারণের উদ্যোগ নিতে পারেন। ব্যবসায়িক ব্যাপারে কারো সহযোগিতা পেতে পারেন। কেউ আজ ক্ষতি করার চেষ্টা করতে পারে। ভ্রমণ আনন্দদায়ক হবে।

মিথুন রাশি

২১ মে-২০ জুন বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মনোযোগ দেয়া সম্ভব হবে। প্রাপ্ত তথ্যের উপর নির্ভর করতে পারেন। কাজকর্মে বন্ধু বা ঘনিষ্ঠ কোনো স্বজনের সহযোগিতা পাবেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে না। কোনো আশা পূরণে বাধার সৃষ্টি হতে পারে।

কর্কট রাশি

২১ জুন-২০ জুলাই চাকরিজীবীদের জন্য সময় অনুকূল থাকবে। পদস্থ ও প্রভাবশালী কারো আনুকূল্য পেতে পারেন। সম্ভাব্যক্ষেত্রে পদোন্নতির যোগ আছে। কোনো আত্মীয় দ্বারা উপকৃত হতে পারেন। কলহ-বিবাদ এড়িয়ে চলুন। মনোবল বৃদ্ধি পেতে পারে।

সিংহ রাশি

২১ জুলাই-২১ আগস্ট নতুন কোনো কাজের সুযোগ সৃষ্টি হতে পারে। পারিবারিক কোনো ব্যাপারে দুশ্চিন্তা দেখা দিতে পারে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। কর্মোন্নতির যোগ আছে। ব্যয় বৃদ্ধির আশংকা আছে।

কন্যা রাশি

২২ আগস্ট-২২ সেপ্টেম্বর চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। কাজের পরিবেশ অনুকূল থাকবে। কর্মোপলক্ষে বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন। প্রতিভা বিকাশের সুযোগ পেতে পারেন। সম্মান ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। ব্যবসায়িক দিক ভালো যাবে।

তুলা রাশি

২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর পথ চলাচলে সতর্কতা অবলম্বন করুন। যানবাহন ও যন্ত্রপাতির ব্যবহারে সাবধান থাকুন। কোনো ধরনের দুর্ঘটনার সম্মুখীন হতে পারেন। শরীরে আঘাত পাওয়ার আশংকা আছে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। পাওনা টাকা আদায় করা কঠিন হতে পারে।

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর-২১ নভেম্বর কাজকর্মে বাধাগ্রস্ত হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে না। শিল্প-কারখানার মালিকদের জন্য দিনটি শুভ নয়। শ্রমিক অসন্তোষ দেখা দিতে পারে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। ব্যয় বৃদ্ধির আশংকা আছে।

ধনু রাশি

২২ নভেম্বর-২০ ডিসেম্বর চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। কর্মপরিবেশ অনুকূল থাকবে। প্রভাবশালী কারো সহযোগিতা পেতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যাবে। সম্পত্তি সংক্রান্ত কোনো ঝামেলা মিটে যেতে পারে। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে।

মকর রাশি

২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি প্রতিবেশীর সাথে সম্পর্ক খারাপ হতে পারে। কলহ-বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন। মন দুশ্চিন্তাগ্রস্ত থাকবে। কাজকর্মে মন বসানো কঠিন হবে। সেবামূলক কাজে জড়াতে পারেন। আর্থিক দিক ব্যয়বহুল হতে পারে।

কুম্ভ রাশি

২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি আর্থিক দিক খুব একটা ভালো যাবে না। অস্থিরচিত্ততার জন্য ক্ষতিগ্রস্ত হতে পারেন। ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। সম্ভাব্যক্ষেত্রে বিদেশ যাত্রার যোগ আছে। আজ নিজেকে নিসঙ্গ মনে হতে পারে। রোমাঞ্চ ও বিনোদন শুভ।

মীন রাশি

১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ আর্থিক দিক কিছুটা ব্যয়বহুল হবে। দুশ্চিন্তা বৃদ্ধি পেতে পারে। অন্যমনষ্কতার জন্য কাজে ভুল হতে পারে। দায়িত্বে অবহেলার জন্য তিরস্কৃত হওয়ার আশংকা আছে। বিদ্যার্থীদের জন্য সময় খুব একটা অনুকূল থাকবে না। রোমান্টিক বিষয়াদিতে সতর্ক থাকুন।

font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, 'সরকারের অনড় অবস্থানের কারণে সঙ্কটের সমাধান হয়নি।' আপনিও কি তাই মনে করেন?
9 + 6 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
নভেম্বর - ১২
ফজর৫:০৯
যোহর১১:৫২
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩৪
সূর্যোদয় - ৬:৩০সূর্যাস্ত - ০৫:১১
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :