The Daily Ittefaq
ঢাকা, বুধবার, ২৫ ডিসেম্বর ২০১৩, ১১ পৌষ ১৪২০, ২১ সফর ১৪৩৫
সর্বশেষ সংবাদ টেস্ট ক্রিকেট থেকে বিদায় নিচ্ছেন ক্যালিস | বাগদাদে চার্চের সন্নিকটে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ১৫ | কাল সারাদেশে ১৮ দলের বিক্ষোভ সমাবেশ | রাজধানীতে পেট্রোল বোমায় দগ্ধ হয়ে পুলিশের মৃত্যু | আগুনে প্রাণ গেল আরও দুই পরিবহন শ্রমিকের

নেত্রকোনার ৩টি আসনে লড়ছেন ৯ জন

শ্যামলেন্দু পাল, নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার সংসদীয় ৫টি আসনের মধ্যে তিনটি আসনে নির্বাচন হচ্ছে। এই তিনটি আসনে মোট প্রার্থীর সংখ্যা হচ্ছে ৯ জন। বিএনপি না থাকলেও দলীয় বিদ্রোহী প্রার্থী, জাপা, স্বতন্ত্র এবং জেপির প্রার্থীরা রয়েছেন নির্বাচনী মাঠে।

নেত্রকোনা-১ (দুর্গপুরা-কেন্দুয়া), নেত্রকোনা-২ (নেত্রকোনা-বারহাট্টা) এবং নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনেই নির্বাচন হচ্ছে। নেত্রকোনা-৪ (মদন-মোহনগঞ্জ-খালিয়াজুরী) এবং নেত্রকোনা-৫(পূর্বধলা) আসের প্রার্থী না থাকায় এই দুটি আসনে বর্তমান সংসদ সদস্য রেবেকা মমিন এবং ওয়ারেসাত হোসেন বেলাল বীর প্রতিক ইতিমধ্যেই পুনরায় নির্বাচিত হয়েছেন।

নেত্রকোনা-১ আসনে আওযামী লীগের মনোনীত প্রার্থী হচ্ছেন কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ছবি বিশ্বাস, বিদ্রোহী প্রার্থী ও বতর্মান আওয়ামী লীগ দলীয় এমপি মোশতাক আহমেদ রুহী, স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ কর্মী শাহ কুতুব উদ্দিন রয়েল এবং জাপার আনোয়ার হোসেন শান্ত।

নেত্রকোনা-২ আসেন আওয়ামী রীগের প্রার্থী হচ্ছেন সাবেক ফটবল তারকা ও যুবলীগ নেতা আরিফ খান জয় জেপির (মঞ্জু) আইয়ূব আলী ফনু এবং স্বতন্ত্র প্রার্থী হিসাবে আছেন আওয়ামী লীগের বিদ্রোহী নেতা কর্নেল (অবঃ) নূর খান। নেত্রকোনা-৩ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আওয়ামী লীগ নেতা ইফতেখার উদ্দিন পিন্টু এবং জাপার জসিম উদ্দিন ভুঁইয়া।

এই তিনটি আসনে বিএনপি না থাকলেও প্রচারণা জমে উঠেছে। ভোটাররা ভোট কাকে দিবেন এ নিয়ে কম-বেশি কথা বলছেন। প্রার্থীদের আত্মীয়-স্বজনরা বাড়ি বাড়ি যাচ্ছেন। তবে এবার টাকা পয়সার ছড়াছড়ি নেই।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, 'সরকারের অনড় অবস্থানের কারণে সঙ্কটের সমাধান হয়নি।' আপনিও কি তাই মনে করেন?
4 + 5 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
নভেম্বর - ১৫
ফজর৪:৫৪
যোহর১১:৪৩
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১২সূর্যাস্ত - ০৫:১১
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :