The Daily Ittefaq
ঢাকা, বুধবার, ২৫ ডিসেম্বর ২০১৩, ১১ পৌষ ১৪২০, ২১ সফর ১৪৩৫
সর্বশেষ সংবাদ টেস্ট ক্রিকেট থেকে বিদায় নিচ্ছেন ক্যালিস | বাগদাদে চার্চের সন্নিকটে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ১৫ | কাল সারাদেশে ১৮ দলের বিক্ষোভ সমাবেশ | রাজধানীতে পেট্রোল বোমায় দগ্ধ হয়ে পুলিশের মৃত্যু | আগুনে প্রাণ গেল আরও দুই পরিবহন শ্রমিকের

বিভিন্নস্থানে পৃথক ঘটনায় আটজন নিহত

নওগাঁ প্রতিনিধি

নওগাঁর মহাদেবপুরে গত সোমবার সন্ধ্যায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দেলোয়ার হোসেন (৪০) নামে এক ক্ষুদ্র ব্যবসায়ীকে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত দেলোয়ার হোসেন ওই গ্রামের হারেজ মন্ডলের ছেলে। এ ঘটনায় গ্রামবাসী হেলাল উদ্দিনকে আটক করে থানায় সোপর্দ করেন। জানা গেছে, একই গ্রামের মৃত সফতুল মন্ডলের ছেলে হেলাল উদ্দিন সেতুর ওপর ধানে বাতাস দিচ্ছিলেন। সেতুর নিচে দেলোয়ারের ধানের চারায় বাতাসে ধানের চিটা পড়ছিল। এ নিয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডায় এক পর্যায় হেলাল উদ্দিনের কাছে থাকা একটি কোদাল দিয়ে কুপিয়ে দেলোয়ারকে জখম করে। রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় দেলোয়ার গতকাল মঙ্গলবার ভোরে মারা যান।

মুকসুদপুরে গৃহবধূকে গলা কেটে হত্যা

গোপালগঞ্জের মুকসুদপুরে গত সোমবার রাতে কৃষ্ণাদিয়া গ্রামে জোছনা বেগম (৪০) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার সকালে মুকসুদপুর থানা পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে গোপালগঞ্জ মর্গে প্রেরণ করেন।

জমি বিরোধে কুলাউড়ায় দুই খুন

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বুধপাশা গ্রামে গত সোমবার রাতে জমি বিরোধে জোয়াদ আলীর ছেলে আলফু মিয়া (৪৫) ও মাসুক মিয়া (৪০) নামে দুই ভাই প্রতিপক্ষের হামলায় খুন হয়েছেন। জানা যায়, প্রতিপক্ষ সুন্দর আলীর লোকজন জোয়াদ আলীর জায়গায় ঘর নির্মাণ করলে ঘর ভাংগতে গেলে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে কুলাউড়া থানায় একটি মামলা হয়েছে।

রংপুরে জমি বিরোধে নিহত এক

রংপুর মহানগরীতে জমি বিরোধে দু'পক্ষের সংঘর্ষে গত সোমবার রাতে ফরিদ হোসেন নামে একজন নিহত ও সাতজন আহত হয়েছেন। আহতদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, খটখটিয়ার নীলকণ্ঠ জামে মসজিদের ঈমাম কাজী মজিবর রহমানের সাথে জমি নিয়ে দীর্ঘদিন ধরে আমিনুর রহমান চৌধুরীর বিরোধ চলে আসছে। ঘটনার দিন কাজী মজিবর রহমানের পুত্র ফরিদ হোসেনকে আমিনুর রহমান চৌধুরীর পুত্র দুলাল মিয়া মোটর সাইকেল দিয়ে ধাক্কা দেয়। এ ঘটনাকে কেন্দ্র করে আমিনুর রহমান চৌধুরী, তার পুত্র হেলাল ও বেলালসহ তাদের লোকজন এবং কাজী মজিবর রহমান, পুত্র হাফেজ নুরুন্নবী, মোসলেম উদ্দিনের স্ত্রী আজেফা খাতুন, মজিবর রহমানের ছোট ভাই হোসেন আলীর মাঝে সংঘর্ষ হয়। এক পর্যায়ে দু'পক্ষের সংঘর্ষে কাজী মজিবর রহমান, পুত্র হাফেজ নুরুন্নবী, ফরিদ হোসেন, আজেফা খাতুন, হোসেন আলী, দুলাল মিয়া, হেলাল মিয়া আহত হয়। আহতদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় ফরিদ হোসেন মারা যান।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হারেজ সিকদার জানান, মাথায় প্রচণ্ড আঘাতের কারণে তার মৃত্যু হয়েছে। এ ব্যাপারে গতকাল মঙ্গলবার নিহতের বড় ভাই হাবীব হোসেন বাদী হয়ে কোতয়ালী থানায় একটি হত্যা মামলা করেন।

কামারখন্দে দুই ডাকাত নিহত

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার বানিয়াগাঁতীতে গত সোমবার রাতে ডাকাত দলের সাথে পুলিশের গোলাগুলিতে দুই ডাকাত নিহত হয়েছে। নিহতরা হলেন, কামারখন্দ উপজেলার বানিয়াগাঁতী গ্রামের সুজাব আলীর পুত্র আল মাহমুদ (২৮), একই গ্রামের আহের আলীর পুত্র মনসুর হোসেন (২৬)। পুলিশ ঘটনাস্থল থেকে একটি চাপাতি ও বেশ কয়েকটি ককটেল উদ্ধার করেছে। পুলিশ জানায়, গুলি বিনিময়ের এক পর্যায়ে গাড়ীর চাপায় তারা নিহত হয়েছেন। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, অবরোধের সুযোগে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের বিভিন্ন পয়েন্টে প্রায়ই ছিনতাই এবং ডাকাতির ঘটনা ঘটছিল। ঘটনার দিন সংঘবদ্ধ ডাকাতদল মহাসড়কে চলাচলকারী যানবাহনে ডাকাতি করতে ককটেল ছুঁড়ে গতিরোধের চেষ্টা করে। এ সময় ঘটনাস্থলে টহল পুলিশের একটি দল পৌঁছলে তাদের সাথে সংঘর্ষ বাধে। এক পর্যায়ে পুলিশ ডাকাতদলের উপর রাবার বুলেট ছুঁড়লে তারা পালিয়ে যায়।

মহেশখালীতে ডাকাত নিহত

কক্সবাজারের মহেশখালী উপজেলায় গতকাল মঙ্গলবার সকালে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে তালিকাভুক্ত খলিল (২৬) নামে এক ডাকাত নিহত হয়েছে। কালারমারছড়া পুলিশ ফাঁড়ির আইসি এস.আই শাহনেওয়াজ চৌধুরী জানান, খলিল বাহিনীর একটি গ্রুপ ধলঘাটার পশ্চিমে বঙ্গোপসাগরে ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় পুলিশ গভীর রাতে অভিযান পরিচালনা করেন। পুলিশের তাড়া খেয়ে খলিল বাহিনীর লোকজন ওসমানের বাড়িতে আশ্রয় নেয়। পুলিশ পুনরায় ধাওয়া করলে খলিল বাহিনীর সাথে পুলিশের বন্দুক যুদ্ধে খলিল পায়ে গুলিবিদ্ধ হয়ে পড়ে যায়। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে ৩টি আগ্নেয়াস্ত্র, ৯টি কার্তুজের গুলি উদ্ধার করে। আহত খলিলকে মহেশখালী হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সক মৃত বলে জানান। মহেশখালী থানার ওসি আলমগীর হোসেন, নিহত ডাকাত খলিলের বিরুদ্ধে মহেশখালী থানায় ৫টি হত্যা, ৪টি অস্ত্র, ৩টি হত্যার চেষ্টা, ১টি চাঁদাবাজি, পুলিশ এচল্টসহ মোট ১৮টি মামলা রয়েছে।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, 'সরকারের অনড় অবস্থানের কারণে সঙ্কটের সমাধান হয়নি।' আপনিও কি তাই মনে করেন?
4 + 9 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
অক্টোবর - ২২
ফজর৪:৪৪
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩০
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৫
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :