The Daily Ittefaq
ঢাকা, বৃহস্পতিবার, ৩ জানুয়ারি ২০১৩, ২০ পৌষ ১৪১৯, ২০ সফর ১৪৩৪
সর্বশেষ সংবাদ নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও জনসেবার সুযোগ দিন : প্রধানমন্ত্রী | পদ্মা দুর্নীতি: রিমান্ড শেষে মোশারফ-ফেরদৌস কারাগারে | ভারতের মাটিতে পাকিস্তানের সিরিজ জয় | সংসদীয় আসনের সীমানা নির্ধারণের কাজ প্রায় শেষের পথে: সিইসি | ঢাকার দুই সিটি নির্বাচন করতে আইনগত বাধা নেই: সিইসি | স্কাইপে কথোপকথন:জিয়াউদ্দিনের কাছে ব্যাখ্যা চেয়েছে ট্রাইব্যুনাল | জামায়াত নেতা তাহের ৭ দিনের রিমান্ডে | আরো দুই মামলায় মির্জা ফখরুলকে রিমান্ডের আবেদন | কুমারখালিতে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত | মার্কিন ড্রোন হামলায় পাক জঙ্গি নেতা নিহত | হাসপাতাল ছেড়েছেন হিলারি | সাতক্ষীরায় বাস খাদে, নিহত ১ | কুষ্টিয়ায় ডাকাত সন্দেহে গণপ্রহার, নিহত ২ | সুইজারল্যান্ডে বন্দুকধারীর গুলিতে ৩ জন নিহত

টাঙ্গাইলে স্কুলছাত্রীর উপরপৈশাচিকতায় চারদুর্বৃত্ত রিমান্ডে

ইত্তেফাক রিপোর্ট

টাঙ্গাইলের শ্লীলতাহানির শিকার স্কুলছাত্রীকে সুস্থ করে তোলা ও আইনি ব্যবস্থাসহ যা প্রয়োজন সরকারের পক্ষ থেকে করা হবে। যদি চিকিত্সার জন্য বিদেশ পাঠানোর প্রয়োজন হয় তবে সে বিষয়ে সরকার ভেবে দেখবে। গতকাল বুধবার বিকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে মেয়েটিকে দেখতে গিয়ে সাংবাদিকদের কাছে এসব কথা জানান মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ড. শিরীন শারমিন চৌধুরী। গতকাল হাসপাতালে স্কুলছাত্রীকে দেখতে গিয়েছিলেন কৃষক শ্রমিক লীগ সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী।

শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতারকৃত পাঁচজনকে গতকাল রিমান্ডে নিয়েছে মধুপুর থানা পুলিশ। স্বরাষ্ট্রমন্ত্রী মহীউদ্দীন খান আলমগীর জড়িতদের শাস্তির আশ্বাস দিয়েছেন।

ওয়ান স্টপ ক্রাইসিসের সমন্বয়-কারী ডা. বিলকিছ বেগম বলেন, মেয়েটির সুস্থ হতে কিছুটা সময় লাগবে। মেয়েটিকে দেখতে গিয়ে বঙ্গবীর কাদের সিদ্দিকী সাংবাদিকদের বলেন, আমি যেখানে যাই সেখানে হূদয় নিয়ে যাই। যদি সুযোগ পাই এ মেয়েটিকে লালন-পালনের চেষ্টা করবো।

টাঙ্গাইল প্রতিনিধি জানান, গ্রেফতারকৃতদের আমলী আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করা হলে আদালত চারজনকে তিনদিনের ও একমাত্র নারী আসামিকে একদিনের রিমান্ড মঞ্জুর করে। রবিবার গভীর রাতে মধুপুরের বিভিন্ন এলাকা থেকে পাঁচজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। ধর্ষণের শিকার স্কুলছাত্রীকে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল থেকে সোমবার রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। মধুপুর থানায় ধর্ষিতার বড় ভাই বাদী হয়ে পাঁচজনকে আসামি করে মামলা করেছেন।

গোপালপুর (টাঙ্গাইল) সংবাদদাতা জানান, দুর্বৃত্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বুধবার বিকালে মধুপুর জেলা বাস্তবায়ন সংগ্রাম পরিষদ মানববন্ধন করে মধুপুর বাসস্ট্যান্ডে। পরিষদের সদস্য সচিব মাসুদ পারভেজের নেতৃত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন মধুপুর শহীদ স্মৃতি কলেজের অধ্যক্ষ বজলুর রশীদ চুন্নু, অ্যাডভোকেট সালাউদ্দিন সেলিম, প্যানেল মেয়র শরীফ হোসেন প্রমুখ। একই দাবিতে ধনবাড়ি উপজেলা শহরে প্রতিবাদ সভা করে মানবাধিকার বাস্তবায়ন সংস্থা ধনবাড়ি উপজেলা শাখা। এতে সভাপতিত্ব করেন আবদুল্লাহ আবু এহসান।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
তত্ত্বাবধায়ক নিয়ে প্রকাশ্যে আলোচনা করতে বলেছেন খালেদা জিয়া। আপনি তার এ বক্তব্য সমর্থন করেন?
5 + 4 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
সেপ্টেম্বর - ২১
ফজর৪:৩১
যোহর১১:৫২
আসর৪:১৫
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৪
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :