The Daily Ittefaq
ঢাকা, রবিবার, ০৫ জানুয়ারি ২০১৪, ২২ পৌষ ১৪২০, ০৩ রবিউল আওয়াল ১৪৩৫
সর্বশেষ সংবাদ বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফল: আওয়ামী লীগ (নৌকা) ১০৩টি, জাতীয় পার্টি (লাঙ্গল) ১২টি, অন্যান্য ২২টি

গাইবান্ধায় ১৪১ কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত

গাইবান্ধা প্রতিনিধি

দশম জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধার পলাশবাড়ী, গোবিন্দগঞ্জ, সুন্দরগঞ্জ, সদর ও সাদুল্লাপুর উপজেলার ১৪১টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে। এর মধ্যে রয়েছে সাদুল্লাপুরে ২৫, গোবিন্দগঞ্জে ২০, পলাশবাড়ীতে ৫৩, সদরে ৩ এবং সুন্দরগঞ্জে ৪০টি ভোট কেন্দ্র।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে—গতকাল শনিবার বিকাল থেকে আজ বেলা দেড়টা পর্যন্ত সাদুল্লাপুর, গোবিন্দগঞ্জ, পলাশবাড়ী, সুন্দরগঞ্জ ও সদর ভোট-কেন্দ্রগুলোতে দুর্বৃত্তরা ব্যালট পেপার, বাক্সসহ অন্যান্য উপকরণ ছিনতাই ছাড়াও কোনো কোনো কেন্দ্রে পেট্রোল ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এ দিকে জেলার বিভিন্ন এলাকায় ১৮ দলের নেতা-কর্মীদের সাথে আইন-শৃংখলা বাহিনী ও আওয়ামী লীগ নেতা-কর্মীদের সংর্ঘষের ঘটনাও ঘটছে।

এ ছাড়া, কোথাও কোথাও গাছ ফেলে এবং রাস্তা কেটে য়াতায়াতে প্রতিবন্দকতা সৃষ্টি করা হয়। পলাশবাড়ীতে ৪৮টি এবং সুন্দরগঞ্জের ৩৫টি কেন্দ্রে ব্যালট পেপার পৌঁছানো সম্ভব হয়নি।

সাদুল্লাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফরহাদ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান—বিষয়টি জেলা রিটার্নিং কর্মকর্তার মাধ্যমে নির্বাচন কমিশনকে জানানো হয়েছে।

গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান—আরো ভোট কেন্দ্রের ব্যালট ও বাক্সে আগুন দেয়া হচ্ছে বলে সংবাদ আসছে। স্থগিত ভোট কেন্দ্রের সংখ্যা আরো বাড়তে পারে।

পলাশবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা তোফাজ্জল হোসেন জানান—এখন পর্যন্ত তার উপজেলায় ৪৮টি ভোট-কেন্দ্রে ব্যালট ও নির্বাচনী সরঞ্জাম ভোট কেন্দ্রে পাঠানো সম্ভব হয়নি। এ ছাড়া, আগুন দিয়ে ভোটের উপকরণ পুড়িয়ে দেয়ায় ৫টি কেন্দ্রের ভোট স্থগিত করা হয়েছে।

সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান হাবীব জানান—উপজেলার ৩৫টি ভোট-কেন্দ্রে ব্যালট ও নির্বাচনী সরঞ্জাম পাঠানো সম্ভব হয়নি। স্থগিত করা হয়েছে ৫টি কেন্দ্রের ভোটগ্রহণ।

গাইবান্ধা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রশীদ জানান, সদরে ৩টি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

সর্বশেষ আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
পরিবেশ মন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, '৫ জানুয়ারি নির্বাচন পরবর্তী দুই সপ্তাহের মধ্যে চলমান সন্ত্রাস নির্মূল করা হবে।' আপনি কি মনে করেন এটা সম্ভব হবে?
2 + 2 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
অক্টোবর - ২৪
ফজর৪:৪৩
যোহর১১:৪৩
আসর৩:৪৮
মাগরিব৫:২৯
এশা৬:৪২
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৪
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :