The Daily Ittefaq
ঢাকা, রবিবার, ০৫ জানুয়ারি ২০১৪, ২২ পৌষ ১৪২০, ০৩ রবিউল আওয়াল ১৪৩৫
সর্বশেষ সংবাদ বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফল: আওয়ামী লীগ (নৌকা) ১০৩টি, জাতীয় পার্টি (লাঙ্গল) ১২টি, অন্যান্য ২২টি

বিএনপি-জামায়াতের সন্ত্রাস রুখতে আজ ভোট দিন

দেশবাসীর প্রতি জয়

বিশেষ প্রতিনিধি

জাতির পিতা বঙ্গবন্ধুর দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয় দেশবাসীর উদ্দেশে বলেছেন, বিএনপি-জামায়াতের সন্ত্রাসকে 'না' বলতে আজ রবিবার বাড়ি থেকে বের হয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করুন। বিএনপির জোট-সঙ্গী জামায়াত একাত্তরেও একই সন্ত্রাসী কৌশলে আমাদের স্বাধীনতা রুখতে চেয়েছিল; কিন্তু সফল হয়নি। সন্ত্রাসের মাধ্যমে এবারের নির্বাচন রুখতেও তারা সফল হবে না।

শনিবার জয় তার ফেসবুক পাতায় এ কথা বলেন। সজীব ওয়াজেদ জয় বলেন, বিরোধী দল আগুন দিয়ে হামলা চালিয়ে যাচ্ছে, স্কুল ও পুলিশ কেন্দ্র পুড়িয়ে দিচ্ছে। শুক্রবার বিরোধী দলের সন্ত্রাসীরা পাঁচজন মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। গতকাল দেশের অনেকগুলো স্কুল ও ভোটকেন্দ্রে তারা অগ্নিসংযোগ করেছে। এমনকি আলোচনা চলার সময়ও তারা পেট্রোল ও গানপাউডার দিয়ে গণপরিবহনে আরোহী নিরীহ নাগরিকের গায়ে আগুন দিয়েছে। আমরা বারবার অনুরোধ করা সত্ত্বেও তারা তাদের সন্ত্রাস চালিয়ে গেছে।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
পরিবেশ মন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, '৫ জানুয়ারি নির্বাচন পরবর্তী দুই সপ্তাহের মধ্যে চলমান সন্ত্রাস নির্মূল করা হবে।' আপনি কি মনে করেন এটা সম্ভব হবে?
1 + 5 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
জুন - ২৭
ফজর৩:৪৫
যোহর১২:০২
আসর৪:৪২
মাগরিব৬:৫২
এশা৮:১৭
সূর্যোদয় - ৫:১৩সূর্যাস্ত - ০৬:৪৭
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :