The Daily Ittefaq
ঢাকা, রবিবার, ০৫ জানুয়ারি ২০১৪, ২২ পৌষ ১৪২০, ০৩ রবিউল আওয়াল ১৪৩৫
সর্বশেষ সংবাদ বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফল: আওয়ামী লীগ (নৌকা) ১০৩টি, জাতীয় পার্টি (লাঙ্গল) ১২টি, অন্যান্য ২২টি

বিভিন্নস্থানে শিশুসহ নিহত ১১

ইত্তেফাক ডেস্ক

দেশের বিভিন্নস্থানে পৃথক ঘটনায় শিশুসহ এগারজনের অপমৃত্যু হয়েছে। খবর দৈনিক ইত্তেফাক প্রতিনিধি ও সংবাদদাতাদের।

ফুলবাড়ীয়ায় শ্রমিকের

লাশ উদ্ধার

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) ফুলবাড়ীয়া উপজেলার এনায়েতপুর ইউনিয়নের সোয়াইতপুর বাজারের শ্রমিক আজাহারের (৩০) লাশ নিখোঁজের ৫ দিন পর শুক্রবার পুলিশ উদ্ধার করেছে। উপজেলার সোয়াইতপুর বাজারের কুলি শ্রমিক আজাহার গত রবিবার রাতে ট্রাকে কাঁচামাল ভরে বাড়িতে যায়। পরদিন পরিবারের লোকজন আজাহারকে না পেয়ে বাজারে যায়। না পেয়ে থানায় জিডি করে। নিখোঁজের ৬ দিন পর শুক্রবার তার লাশ বাজুয়া নদীর খালে পানিতে ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ তার লাশ উদ্ধার করে।

নীলফামারীতে অজ্ঞাত লাশ

নীলফামারী ৩০-৩৫ বছর বয়সী অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে ডোমার উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের ভেলেঙ্গার পাড় শ্মশানঘাট এলাকা থেকে। শনিবার স্থানীয় এলাকাবাসী বাঁশঝাড়ে বাঁশ কাটতে মাটিচাপা দেয়া লাশটির হাত ও পা বের হয়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে লাশটি উদ্ধার করে মর্গে নেয়া হয়েছে।

মুক্তাগাছায় শিশু নিহত

মুক্তাগাছা (ময়মনসিংহ) মুক্তাগাছার কান্দুলিয়া গ্রামে শুক্রবার পানিতে ডুবে শামীম নামের দুই বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। সে উপজেলার কান্দুলিয়া গ্রামের মিজানুর রহমানের শিশু পুত্র। বাড়ির পাশে কয়েকজন শিশু মিলে একত্রে খেলা করার সময় শামীম হঠাত্ পাশের পুকুরে পড়ে যায়। এলাকাবাসী তাকে পুকুর থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন।

টেকনাফে লাশ উদ্ধার

টেকনাফ (কক্সবাজার) কক্সবাজার টেকনাফে শুক্রবার নাফ নদীর নাইট্যংপাড়া প্যারাবন এলাকা থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় জেলেরা নাফ নদীর প্যারাবন এলাকার একটি লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে থানার উপ-পরিদর্শক(এসআই) লিমন বোস ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ফরহাদ জানান, লেদা আনরেজিস্টার্ড ক্যাম্পের বসবাসরত পরিবারে কাছে দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে।

কালকিনিতে শিশুর মৃত্যু

কালকিনি (মাদারীপুর) মাদারীপুর কালকিনি উপজেলার কয়ারিয়া ইউনিয়নে সামিয়া আক্তার নামের দেড়বছরের শিশুর পানিতে ডুবে মৃত্যু হয়েছে। শুক্রবার কালকিনি সদর হাসপাতালে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। রামার পোল গ্রামের আক্তার হোসেন মোল্লার মেয়ে সামিয়া আক্তার সকালে নিখোঁজ হয়। পরে পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মুক্তাগাছায় লাশ উদ্ধার

মুক্তাগাছা (ময়মনসিংহ) গতকাল শনিবার মুক্তাগাছা থানা পুলিশ ঘোগা ইউনিয়নের বানারপাড় ব্রিজের নিচ থেকে ব্যাগে ভর্তি অজ্ঞাত ব্যক্তির (৪৫) লাশ উদ্ধার করেছে। এলাকাবাসী জানান, সকাল ৯টার দিকে ১টি ব্যাগে মাথা ও ২টি বস্তায় শরীরের অন্য অংশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। হত্যার পর শুক্রবার রাতে এখানে লাশটি ফেলে দেয়া হয়েছে বলে প্রত্যক্ষদর্শীদের ধারণা । মুক্তাগাছা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

চৌদ্দগ্রামে তরুণীর আত্মহত্যা

চৌদ্দগ্রাম (কুমিল্লা) কুমিল্লার চৌদ্দগ্রামে শুক্রবার রাতে মা-বাবার সাথে অভিমান করে কুসুম আক্তার (২০) নামে এক তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে কনকাপৈত ইউনিয়নের জঙ্গলপুর গ্রামের মকবুল আহমদের মেয়ে। পুলিশ শনিবার লাশটি উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

ডোমারে ২ শিশু খুন

ডোমার (নীলফামারী ) নীলফামারীর ডোমার উপজেলায় ২ শিশুকে হত্যা করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার গোমনাতি ইউনিয়নের দক্ষিণ আমবাড়ি গ্রামের আলিফারউদ্দিনের পুত্র ও বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র মমিনুজ্জামান শান্ত (১৪) একই ক্লাসে পড়ুয়া উত্তর আমবাড়ি গ্রামের মোজাফ্ফরের পুত্র সুমন বাবুকে(১৪) তার বাড়ি থেকে দাওয়াত খাওয়ার কথা বলে বের করে নিয়ে আসে। অনেক খোঁজাখুঁজির পর সকালে জোড়াবাড়ি ইউনিয়নের পূর্বজোড়াবাড়ি ভলেঙ্গার ডাঙ্গা নামক স্থানে মমিনুজ্জামান শান্তর গলা কাটা ও সুমন বাবুর মাথায় রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। শনিবার ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

দৌলতপুর গলাকাটা লাশ

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের গাছেরদিয়াড় উত্তরপাড়ার মাঠ থেকে আতাবুল (২৬) নামে এক রাজমিস্ত্রীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সে পার্শ্ববর্তী মেহেরপুর জেলার গাংনী উপজেলার বেতবাড়িয়া গ্রামের আইয়ুব আলীর ছেলে। শনিবার গাছেরদিয়াড়-মির্জাপুর মাঠের মধ্যে এলাকাবাসী আতাবুলের জবাই করা লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। সে গাছেরদিয়াড় এলাকায় রাজমিস্ত্রীর কাজ করত। দৌলতপুর থানার ওসি বেলায়েত হোসেন জানান,সন্ত্রাসীরা তাকে অপহরণের পর জবাই ও কুপিয়ে হত্যা করে ঐ মাঠের মধ্যে ফেলে রেখে গেছে। এ ব্যাপরে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ঈশ্বরদীতে পিটিয়ে হত্যা

ঈশ্বরদীর দাশুড়িয়া ইউনিয়নের ভবানীপুর গুচ্ছগ্রামে আবুল প্রামানিক আবু (৪৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। নিহত আবু ভবানীপুর গ্রামের জামাল প্রামানিকের ছেলে। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। ঈশ্বরদী থানার ওসি বিমান কুমার দাশ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আবু ভবানীপুর গুচ্ছগ্রামের পাশ দিয়ে কাজে যাওয়ার সময় পূর্বশত্রুতার জের ধরে ওই গ্রামের সাদেক মন্ডলের ছেলে রফিক মন্ডল তাকে বেধড়ক মারপিট করলে ঘটনাস্থলেই সে মারা যায়।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
পরিবেশ মন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, '৫ জানুয়ারি নির্বাচন পরবর্তী দুই সপ্তাহের মধ্যে চলমান সন্ত্রাস নির্মূল করা হবে।' আপনি কি মনে করেন এটা সম্ভব হবে?
9 + 9 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
অক্টোবর - ২২
ফজর৪:৪৪
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩০
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৫
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :