The Daily Ittefaq
ঢাকা, রবিবার, ০৫ জানুয়ারি ২০১৪, ২২ পৌষ ১৪২০, ০৩ রবিউল আওয়াল ১৪৩৫
সর্বশেষ সংবাদ বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফল: আওয়ামী লীগ (নৌকা) ১০৩টি, জাতীয় পার্টি (লাঙ্গল) ১২টি, অন্যান্য ২২টি

যশোরে আইন-শৃংখলা বাহিনীর সঙ্গে শিবিরের সংঘর্ষ, আহত ৪

যশোর অফিস

যশোরে হরতাল চলাকালে রূপদিয়ায় আইন-শৃঙ্খলা বাহিনী ও শিবিরের মধ্যে সংঘর্ষ ও দড়াটানায় ছাত্রদল-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। শনিবার দুপুরে রূপদিয়ায় এ সংঘর্ষ হয়। সংঘর্ষ চলাকালে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা গুলিবর্ষণ করে। এ সময় র্যাবের এক সদস্যসহ ৪ জন আহত হয়েছেন।

স্থানীয় সূত্র জানায়, শনিবার দুপুর ১২টার দিকে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা যশোর-খুলনা মহাসড়কের রূপদিয়া এলাকায় টহল দিচ্ছিল। এ সময় হরতাল সমর্থক জামায়াত-শিবির কর্মীরা র্যাবের গাড়ি লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এতে র্যাবের একটি গাড়ির গ্লাস ভেঙ্গে যায়। আহত হন র্যাবের হাবিলদার খালিদ। পরে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা অন্তত ১০ রাউন্ড গুলিবর্ষণ ও লাঠিচার্জ করেন। এতে শিবিরকর্মী মামুন গুলিবিদ্ধসহ তিনজন আহত হন। পরে সেখানে আইন-শৃঙ্খলা বাহিনীর অতিরিক্ত সদস্য গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিকালে ঐ এলাকায় অভিযান চালিয়ে ৯ জনকে আটক করা হয়েছে।

একই সময় গাড়িখানা রোডে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ছাত্রলীগ কর্মীদের লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে ছাত্রদল কর্মীরা। পরে ছাত্রলীগ তাদের ধাওয়া করে পাল্টা ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় ধাওয়া-পাল্টা ধাওয়া দড়াটানা পর্যন্ত ছড়িয়ে পড়ে। এতে আফজাল হোসেন (৪৫) নামে একজন আহত হন।

অপহূত ভাইকে ছাড়াতে গিয়ে গুরুতর জখম ২

যশোরে অপহূত ভাইকে ছাড়াতে গিয়ে চাঁদাবাজদের গুলি ও ছুরিকাঘাতে অপর দুই ভাই গুরুতর জখম হয়েছে। শুক্রবার রাতে শহরতলীর ঝুমঝুমপুরে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ফেরদৌস (৩৮) ও ছুরিকাহত ইয়ামিনকে (২৫) যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা ঝুমঝুমপুর উত্তরপাড়ার আজিজুর রহমানের ছেলে।

আহতদের পিতা আজিজুর রহমান জানান, তার ছেলেরা সমপ্রতি ঝুমঝুমপুরে জমি ক্রয় করেন। এ খবর পেয়ে এলাকার ফয়সাল, আমিন ও হাফিজসহ কতিপয় চাঁদাবাজ তাদের কাছে চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করায় তার এক ছেলে আল আমিনকে শুক্রবার বিকালে ধরে নিয়ে যায়। অন্য দুই ছেলে তাকে ছাড়াতে যায়। এতে ক্ষিপ্ত হয়ে চাঁদাবাজরা ফেরদৌসকে গুলি ও ইয়ামিনকে ছুরিকাঘাত করে।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
পরিবেশ মন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, '৫ জানুয়ারি নির্বাচন পরবর্তী দুই সপ্তাহের মধ্যে চলমান সন্ত্রাস নির্মূল করা হবে।' আপনি কি মনে করেন এটা সম্ভব হবে?
1 + 5 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
এপ্রিল - ১৯
ফজর৪:১৫
যোহর১১:৫৮
আসর৪:৩১
মাগরিব৬:২৪
এশা৭:৪০
সূর্যোদয় - ৫:৩৩সূর্যাস্ত - ০৬:১৯
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :