The Daily Ittefaq
ঢাকা, বুধবার, ২২ জানুয়ারি ২০১৪, ০৯ মাঘ ১৪২০, ২০ রবিউল আওয়াল ১৪৩৫
সর্বশেষ সংবাদ চাঁপাইনবাবগঞ্জে নারী ইউপি সদস্যের রগ কর্তন | জাহাঙ্গীরনগরের ভারপ্রাপ্ত উপাচার্য এম এ মতিন | ৭ মন্ত্রী-এমপির সম্পদ তদন্তে দুদকের অনুসন্ধান কর্মকর্তা নিয়োগ | ট্রাফিক ব্যারাকে লাশ, পুলিশ কন্সটেবল গ্রেফতার

বাংলাদেশ-শ্রীলংকা সিরিজ

২৫ তারিখ থেকে টিকিট বিক্রি শুরু

স্পোর্টস রিপোর্টার

বাংলাদেশ-শ্রীলংকা সিরিজেও টিকিট বিক্রির দায়িত্ব পেয়েছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি)। ২৫ জানুয়ারি সিরিজের টিকিট বিক্রি করবে ইউসিবি।

ব্যাংকের কাউন্টারের পাশাপাশি ইউসিবির অঙ্গ-প্রতিষ্ঠান ইউক্যাশ-এর মাধ্যমেও টিকিট সংগ্রহ করা যাবে বলে জানানো হয়ে গতকাল আয়োজিত সংবাদ সম্মেলনে। তবে এজন্য প্রত্যেক দর্শককে ইউক্যাশের অ্যাকাউন্ট করতে হবে। ইউক্যাশ এজেন্টের কাছে জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও দুই কপি পাসপোর্ট সাইজের ছবি নিয়ে যেতে হবে। যে কেউ টেস্টের পাঁচটি ও ওয়ানডে-টি-২০'র দুটি করে টিকিট কিনতে পারবেন।

ঢাকায় পাঁচটি, চট্টগ্রামে দুটি শাখায় টিকিট পাওয়া যাবে। ঢাকায় ধানমন্ডি, বসুন্ধরা, বিজয়নগর, উত্তরা, মিরপুর এবং চট্টগ্রামে দামপাড়া ও হালিশহর শাখা থেকে টিকিট কিনতে পারবেন দর্শকরা।

টিকিটের দাম ঠিক করা হয়েছে এরকম:

প্রথম টেস্ট ও তিন ওয়ানডের জন্য মিরপুরে পূর্ব গ্যালারির টিকিট পাওয়া যাবে টেস্টে ২০ টাকা, ওয়ানডেতে ৫০ টাকা। উত্তর ও দক্ষিণ গ্যালারিতে টেস্টে ৫০ টাকা, ওয়ানডেতে ১০০ টাকা। শহীত মুশতাক ও জুয়েল স্ট্যান্ডে টেস্টে ৭৫ টাকা, ওয়ানডেতে ২০০ টাকা। আন্তর্জাতিক গ্যালারি টেস্টে ১০০ টাকা, ওয়ানডেতে ৩০০ টাকা। ভিআইপি গ্র্যান্ড স্ট্যান্ডে টেস্টে ৫০০ টাকা, ওয়ানডেতে ১ হাজার টাকা। হসপিটালিটি বক্সে টেস্টে ৩ হাজার টাকা, ওয়ানডেতে ৫ হাজার টাকা। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় টেস্টে ও দুটি টি-২০ ম্যাচে হসপিটালিটি বক্সে টেস্টে ৩ হাজার টাকা, টি-২০তে ৫ হাজার টাকা মূল্যে টিকিট বিক্রি হবে। ভিআইপি গ্র্যান্ড স্ট্যান্ডে টেস্টে ৫০০ টাকা, টি-টোয়েন্টি ১ হাজার টাকা। আন্তর্জাতিক গ্যালারি টেস্টে ১০০ টাকা, টি-টোয়েন্টি ৩০০ টাকা। ক্লাব হাউস টেস্টে ৭৫ টাকা, টি-টোয়েন্টি ২০০ টাকা। পশ্চিম গ্যালারিতে টেস্টে ৫০ টাকা, টি-টোয়েন্টি ১০০ টাকা। পূর্ব গ্যালারির টেস্টে ২০ টাকা, টি-টোয়েন্টি ৫০ টাকা থাকবে টিকিটের দাম।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, 'সাতক্ষীরায় যৌথ বাহিনীর অভিযান নিয়ে খালেদা জিয়া যা বলেছেন, তা দেশের জন্য অপমানজনক। এ জন্য জনগণের কাছে তার মাফ চাইতে হবে।' আপনি কি তার সাথে একমত?
4 + 2 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
মে - ২২
ফজর৩:৪৮
যোহর১১:৫৫
আসর৪:৩৪
মাগরিব৬:৪০
এশা৮:০১
সূর্যোদয় - ৫:১২সূর্যাস্ত - ০৬:৩৫
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :