The Daily Ittefaq
ঢাকা, রবিবার, ২৬ জানুয়ারি ২০১৪, ১৩ মাঘ ১৪২০, ২৪ রবিউল আওয়াল ১৪৩৫
সর্বশেষ সংবাদ নাদালের স্বপ্ন ভেঙে দিয়ে চ্যাম্পিয়ন ওয়ারিঙ্কা | তৌফিক-ই-এলাহী চৌধুরীকে প্রধানমন্ত্রীর উপদেষ্টা নিয়োগ | শাবিতে শিবির-ছাত্রলীগ সংঘর্ষ, ভাংচুর | সংখ্যালঘু নির্যাতনের বিচার বিশেষ ক্ষমতা আইনেই: আইনমন্ত্রী | যুক্তরাষ্ট্রের শপিং মলে হামলা, নিহত ৩ | মওদুদসহ বিএনপির ৪ নেতার জামিন

মে ধা বী মু খ

পিএসসি

হূদীকা জামান (ঐশী)

হূদীকা জামান (ঐশী) পিএসসি পরীক্ষায় গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার ২নং মদনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়েছে। তার বাবা আলহাজ্ব আলীউজ্জামান হাওলাদার ব্যবসায়ী ও মা নাসরিন জামান গৃহিণী। হূদীকা ডাক্তার হতে চায়।

নাইয়ার সুলতানা

নাইয়ার সুলতানা পিএসসি পরীক্ষায় নেত্রকোনার মদন উপজেলার রি-জীনিয়াস কিন্ডার গার্টেন থেকে জিপিএ-৫ পেয়েছে। সে মরহুম আবুল হোসেন (শিক্ষক) ও রুবি চৌধুরীর মেয়ে। নাইয়ার প্রভাষক হতে চায়।

দিপান্নীতা দেবনাথ (দিয়া)

প্রাথমিক সমাপনী পরীক্ষায় রামগড়স্থ শহীদ ক্যাপ্টেন আফতাবুল কাদের বিদ্যা নিকেতনের ছাত্রী দিপান্নীতা দেবনাথ (দিয়া) জিপিএ-৫ পেয়েছে। সে ব্যবসায়ী দুর্ভল ব্রতনাথ ও মিতালী দেবনাথের মেয়ে।

পীরজাদী রিযকিকা রাজ

পীরজাদী রিযকিকা রাজ পিএসসি পরীক্ষায় হোমনার দুলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়েছে। সে শিক্ষক এসএএম রাজ টিকা ও মনিরা আক্তারের মেয়ে। সে ভবিষ্যতে বিচারপতি হতে চায়।

অনুপম্র সুত্রধর

অনুপ্রম সুত্রধর পিএসসি পরীক্ষায় হোমনা টিউলিপ কিন্ডার গার্টেন থেকে জিপিএ-৫ পেয়েছে। সে শিক্ষক তপন সুত্রধর ও দেবী রানী রায়ের ছেলে।

তাসমীমা মাশরাফী পুষ্পিতা

প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে তাসমীমা মাশরাফী পুষ্পিতা জিপিএ-৫ পেয়েছে। সে মোঃ ইকবাল হোসেন ও জাকিয়া সুলতার মেয়ে। পুষ্পিতা ভবিষ্যতে সেনা কর্মকর্তা হতে চায়।

ইমা বেগম

পিএসসি পরীক্ষায় ওসমানীনগর থানার থানাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী ইমা বেগম জিপিএ-৫ পেয়েছে। ইমা হাজী খলকু মিয়া ও সাফিয়া চৌধুরীর মেয়ে। সে ভবিষ্যতে ডাক্তার হতে চায়।

অনিন্দিতা দাশ

অনিন্দিতা দাশ পিএসসি পরীক্ষায় চট্টগ্রামের লোহাগাড়া সুখছড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়েছে। শিক্ষক অনুপ কুমার দাশ ও নিবেদিতা মজুমদারের মেয়ে। অনিন্দিতা বড় হয়ে ইঞ্জিনিয়ার হতে চায়।

ইসরাত জাহান জ্যোতি

ইসরাত জাহান জ্যোতি পিএসসি পরীক্ষায় টাঙ্গাইলের গোবিন্দাসী সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়েছে। সে সোহরাব আলী আকন্দ ও চায়না বেগমের মেয়ে। জ্যোতি শিক্ষক হতে চায়।

আনজির ইবনে রুবা

আনজির ইবনে রুবা পিএসসি পরীক্ষায় চট্টগ্রামের লোহাগাড় সুখছড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়েছে। সে আব্দুল হাই ছুট্টু ও দিলরুবা বেগমের ছেলে।

মঈন উদ্দিন খান ফারদিন

মঈন উদ্দিন খান ফারদিন পিএসসি পরীক্ষায় সিলেট সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়েছে। সে কুতুব উদ্দিন খান পান্না মিঞা ও রাবেয়া বিথীর ছেলে।

নাফিসা আজমী মীম

নাফিসা আজমী মীম মনোহরদী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পিএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে। তার বাবা নাজমুল সাখাওয়াত হোসেন দৈনিক ইত্তেফাকের মনোহরদী সংবাদদাতা এবং মা ফাতেমা বেগম গৃহিনী। নাফিসা ডাক্তার হতে চায়।

তাসনীম সিদ্দিকী

পিএসসি পরীক্ষায় পিরোজপুরের নাজিরপুর উপজেলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে তাসনীম সিদ্দিকী জিপিএ-৫ পেয়েছে। সে সাংবাদিক এসএম নুরে আলম সিদ্দিকী ও মাসুমা আক্তারের একমাত্র সন্তান। তাসনীম ভবিষ্যতে ডাক্তার হতে চায়।

জেএসসি

সামিউল হক অর্পণ

সামিউল হক অর্পণ (আহনাফ) জেএসসি পরীক্ষায় আইডিয়াল স্কুল এন্ড কলেজ, মতিঝিল থেকে জিপিএ-৫ পেয়েছে। সে সাদিয়া আফরিন ও মাজহারুল হকের একমাত্র পুত্র।

font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
সিপিডির ফেলো ড. দেবপ্রিয় ভট্টাচার্য বলেছেন সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচন না হলে রাজনৈতিক অনিশ্চয়তা কাটবে না। এতে অর্থনীতি দীর্ঘ মেয়াদি সংকটে পড়বে।' আপনিও কি তাই মনে করেন?
4 + 2 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
মে - ২৫
ফজর৩:৪৭
যোহর১১:৫৬
আসর৪:৩৫
মাগরিব৬:৪১
এশা৮:০৩
সূর্যোদয় - ৫:১৩সূর্যাস্ত - ০৬:৩৬
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :