The Daily Ittefaq
ঢাকা, রবিবার, ২৬ জানুয়ারি ২০১৪, ১৩ মাঘ ১৪২০, ২৪ রবিউল আওয়াল ১৪৩৫
সর্বশেষ সংবাদ নাদালের স্বপ্ন ভেঙে দিয়ে চ্যাম্পিয়ন ওয়ারিঙ্কা | তৌফিক-ই-এলাহী চৌধুরীকে প্রধানমন্ত্রীর উপদেষ্টা নিয়োগ | শাবিতে শিবির-ছাত্রলীগ সংঘর্ষ, ভাংচুর | সংখ্যালঘু নির্যাতনের বিচার বিশেষ ক্ষমতা আইনেই: আইনমন্ত্রী | যুক্তরাষ্ট্রের শপিং মলে হামলা, নিহত ৩ | মওদুদসহ বিএনপির ৪ নেতার জামিন

আজকের রাশিফল

মুহম্মদ আনিসুল হক

২৬ জানুয়ারি, ২০১৪ খ্রিস্টাব্দ, রবিবার

আজ ১৩ মাঘ, ১৪২০ বঙ্গাব্দ এবং ২৪ রবিউল আউয়াল, ১৪৩৫ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কুম্ভ রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬-৫৩ মিনিটে এবং সূর্যাস্ত ৫-৪৪ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কুম্ভ রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা: ৮। আপনার উপর প্রভাবকারী গ্রহ: ইউরেনাস ও শনি। আপনার শুভ সংখ্যা: ৪ ও ৮। শুভবার: শনি ও রবিবার। শুভরত্ন:নীলা ও গার্নেট।

প্রকৃতিগতভাবে আপনি:গতিশীল ও দৃঢ় ব্যক্তিত্বের অধিকারী। ধৈর্যের সাথে আপনার আছে অধ্যবসায়। আপনি শান্তি চান। সবার জন্য কল্যাণ চান। তবে প্রতিদ্বন্দ্বীতাকে আপনি ভয় পান না। বাধা ও ঝামেলা ছাড়া জীবনে কোন কিছুই আপনি অর্জন করতে পারেন না। তাই অনেক সময় আপনি হয়ে ওঠেন বিপদক্লিষ্ট। জীবনে কঠিন দায়িত্ব আপনার উপর অর্পিত হতে পারে। স্বীকৃতি পাওয়া কঠিন হলেও অধ্যবসায় আপনাকে সাফল্য এনে দেবে।

জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্বঃ জেনারেল ম্যাক আর্থার, অভিনেতা পল নিউম্যান, নিকোলাই চসেস্কু, সরদার আমজাদ হোসেন, নেত্রী এ্যাংগলা ডেভিস, সিলভা প্রশিক্ষক মাহী কাজী।

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ রাশি

২১ মার্চ-২০ এপ্রিল সেবামূলক কাজে অংশ নিন। সামাজিক কাজে সুনাম ও আনন্দ পাবেন। কাজকর্মে উত্সাহ বৃদ্ধি পেতে পারে। অপরের দুঃখে কষ্ট পাবেন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। আজ কোনো প্রত্যাশা পূর্ণ হতে পারে।।

বৃষ রাশি

২১ এপ্রিল-২০ মে ভাইবোনদের কারো জন্য চিন্তিত হতে পারেন। আর্থিক দিক ভালো যাবে না। আয়ের সূত্রগুলো সচল নাও থাকতে পারে। চঞ্চলতা পরিহার করার চেষ্টা করুন। কোনো আত্মীয়ের দ্বারা উপকৃত হতে পারেন। ব্যবসায়িক ক্ষেত্রে সতর্কতার সাথে লেনদেন করুন।

মিথুন রাশি

২১ মে-২০ জুন কাজকর্মে অধিকতর মনোযোগী হওয়ার চেষ্টা করুন। অবহেলার জন্য কোনো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো যেতে পারে। শরীর ভালো যাবে না। হঠাত্ অসুস্থ বোধ করতে পারেন। প্রাপ্তিযোগ আছে।

কর্কট রাশি

২১ জুন-২০ জুলাই নতুন কোনো দায়িত্ব নেয়ার আগে ভালোভাবে চিন্তা-ভাবনা করুন। কোনো কাজেই মাথা গরম করা ঠিক হবে না। বয়স্কা কোনো মহিলার অসুস্থতায় চিন্তিত হবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পেতে পারেন। কোনো বন্ধুর দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন।

সিংহ রাশি

২১ জুলাই-২১ আগস্ট কাজের চাপ বেশি থাকবে। তবে শেষ পর্যন্ত কাজ শেষ করতে পারবেন। অন্যকোনো বিশিষ্ট ব্যবসায়ীর সহযোগিতা পাবেন। ফলে ব্যবসা সম্প্রসারণ সম্ভব হতে পারে। গোপন শত্রুতা বৃদ্ধি পেতে পারে। কেউ আজ প্রতারিত করতে পারে।

কন্যা রাশি

২২ আগস্ট-২২ সেপ্টেম্বর দিনটি সামগ্রিকভাবে মিশ্র সম্ভাবনাময়। পাওনা টাকা আদায় হতে পারে। মন দুশ্চিন্তাগ্রস্ত থাকতে পারে। ধৈর্যের সাথে যে কোনো পরিস্থিতির মোকাবিলা করুন। হঠাত্ কোনো সুযোগ পেতে পারেন। সুযোগ পেলে সুযোগ কাজে লাগাতে চেষ্টা করুন।

তুলা রাশি

২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর আত্মবিশ্বাস বজায় রাখার চেষ্টা করুন। আর্থিক ব্যাপারে পিতা বা পিতৃস্থানীয় কারো সহযোগিতা পাবেন। কারো প্ররোচণায় বিভ্রান্ত না হলেই ভালো করবেন। ব্যবসায়িক দিক ভালো যাবে। তবে ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করলেই ভালো করবেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর-২১ নভেম্বর কর্মপরিবেশ অনুকূল থাকবে। সাফল্য পাবেন। তবে অর্থপ্রাপ্তি বিলম্বিত হতে পারে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। নতুন জ্ঞান ও অভিজ্ঞতা লাভের সুযোগ পেতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ।

ধনু রাশি

২২ নভেম্বর-২০ ডিসেম্বর সরকারি কর্মচারী বা কর্মকর্তাদের জন্য দিনটি শুভ। কর্ম পরিবেশ অনুকূল থাকবে। দায়িত্ব পালনে সহকর্মীদের সহযোগিতা পাবেন। শরীর ভালো নাও থাকতে পারে। ক্লান্তি ও অবসাদে ভুগতে পারেন। রোমান্স শুভ।

মকর রাশি

২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি কোনো স্থাবর সম্পত্তির মালিক হতে পারেন। অবৈধ প্রণয়ে না জড়ালেই ভালো করবেন। চাকরিজীবীদের জন্য সময় অনুকূল থাকবে। পদোন্নতি বা বদলির সম্ভাবনা আছে। আজ কেউ আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।

কুম্ভ রাশি

২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি বাবা অথবা মায়ের শরীর ভালো যাবে না। কেউ হঠাত্ অসুস্থ হতে পারেন। আগে থেকে যদি কেউ অসুস্থ থাকেন তবে তার অবস্থার অবনতি ঘটতে পারে। মন উদ্বিগ্ন থাকতে পারে। কোনো বন্ধুর সহযোগিতা পাবেন। প্রবাসী আপনজনের সাথে যোগাযোগ হতে পারে।

মীন রাশি

১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ পাওনা আদায় বিলম্বিত হতে পারে। ন্যায্য পাওনা থেকে বঞ্চিত হওয়ার আশঙ্কা আছে। অবসরপ্রাপ্তদের নতুন কোনো কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হতে পারে। ব্যস্ততা বৃদ্ধি পাবে। শরীর ভালো যাবে না। প্রবাস আনন্দদায়ক হতে পারে।

font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
সিপিডির ফেলো ড. দেবপ্রিয় ভট্টাচার্য বলেছেন সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচন না হলে রাজনৈতিক অনিশ্চয়তা কাটবে না। এতে অর্থনীতি দীর্ঘ মেয়াদি সংকটে পড়বে।' আপনিও কি তাই মনে করেন?
4 + 7 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
মে - ২৫
ফজর৩:৪৭
যোহর১১:৫৬
আসর৪:৩৫
মাগরিব৬:৪১
এশা৮:০৩
সূর্যোদয় - ৫:১৩সূর্যাস্ত - ০৬:৩৬
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :