The Daily Ittefaq
ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারি ২০১৪, ১ ফাল্গুন ১৪২০, ১২ রবিউস সানী ১৪৩৫
সর্বশেষ সংবাদ মানিকগঞ্জে বাসে ধর্ষণ : চালক-সহকারীর যাবজ্জীবন | লক্ষ্মীপুরে যুবলীগ কর্মীকে গুলি করে হত্যা | বাতিল হওয়া সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৪ মার্চ | কোপা দেল রে'র ফাইনালে বার্সেলোনা

চলন্ত বাসে ধর্ষণ : চালক-সহকারীর যাবজ্জীবন

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জে চলন্ত বাসে এক নারী পোশাকশ্রমিককে ধর্ষণ মামলায় চালক দীপু মিয়া ও সহকারীকে সহকারী কাশেম মিয়াকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত। এছাড়া প্রত্যেককে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদয়ে আরো তিন বছরের কারাদণ্ড দেয়া হয়েছে। আজ বৃহষ্পতিবার জেলা জজ এ কে এম মোস্তফা দেওয়ান এ রায় ঘোষণা করেন।

গত বছরের ২৪ জানুয়ারি দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কে মানিকগঞ্জ সদরে চলন্ত বাসে ঐ পোশাক শ্রমিক ধর্ষণের শিকার হন। বাসচালক দিপু তাকে ধর্ষণের চেষ্টা করেন। পরে তার সহকারী কাসেম ঐ তরুণীকে ধর্ষণ করেন।

ঐ বিকালে মানিকগঞ্জ কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে উদ্ধার করে পুলিশ। মানিকগঞ্জ সদর হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষা হয়। রাতেই দিপু ও কাশেমের বিরুদ্ধে মানিকগঞ্জ সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ঐ তরুণী। সেদিনই পুলিশ দিপু এবং কাশেমকে গ্রেফতার করে। পরদিন (২৫ জানুয়ারি) আদালতে হাজির করা হলে তারা নিজেদের দোষ স্বীকার করেন। ১৬৪ ধারায় তাদের জবানবন্দি নেয়া হয়। এরপর ৮ ফেব্রুয়ারি আদালতে তাদের বিরুদ্ধে অভিযোগপত্র দেয় পুলিশ। এরপর যুক্তিতর্ক উপস্থাপন শেষে রায় ঘোষণার জন্য আজকের দিন ধার্য করে আদালত।

সর্বশেষ আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, ৫ বছর পর একাদশ সংসদ নির্বাচন হবে এবং তা হবে বর্তমান সংবিধান আলোকেই। আপনি কি তার সাথে একমত?
1 + 3 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
অক্টোবর - ২৩
ফজর৪:৪৩
যোহর১১:৪৩
আসর৩:৪৯
মাগরিব৫:২৯
এশা৬:৪২
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৪
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :