The Daily Ittefaq
ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারি ২০১৪, ১ ফাল্গুন ১৪২০, ১২ রবিউস সানী ১৪৩৫
সর্বশেষ সংবাদ মানিকগঞ্জে বাসে ধর্ষণ : চালক-সহকারীর যাবজ্জীবন | লক্ষ্মীপুরে যুবলীগ কর্মীকে গুলি করে হত্যা | বাতিল হওয়া সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৪ মার্চ | কোপা দেল রে'র ফাইনালে বার্সেলোনা

বড়চওনা উপস্বাস্থ্য কেন্দ্রে চিকিত্সক থাকেন না

সখীপুর (টাঙ্গাইল) সংবাদদাতা

টাঙ্গাইলের সখীপুর উপজেলার বড়চওনা উপস্বাস্থ্য কেন্দ্রে একজন মেডিক্যাল অফিসার, একজন উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার ও একজন ফার্মাসিস্ট থাকলেও মাসের অধিকাংশ সময় তারা স্বাস্থ্য কেন্দ্রে অনুপস্থিত থাকেন।

গত রবিবার সরেজমিন ওই স্বাস্থ্য কেন্দ্রে গেলে বেলা ১১টা ৫ মিনিটে আসেন উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার ডা. হাফিজুর রহমান। সেখানে প্রায় শ'খানেক নারী-পুরুষ ও শিশু রোগীর জটলা বেঁধে যায়। ফার্মাসিস্ট না থাকায় ঝাড়ুদার লাল বানুকে ওষুধ ডেলিভারী দিতে হয়।

চিকিত্সা নিতে আসা বিন্নাখাইরা গ্রামের বৃদ্ধ কাজিমুদ্দিন (৮০) বলেন, প্রায় সময়ই এ স্বাস্থ্য কেন্দ্রে চিকিত্সক পাওয়া যায় না। এ কেন্দ্রের ডা. শামছুন নাহার সুমী ও ফার্মাসিস্ট আবু বকর অনুপস্থিত। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. আনোয়ার হোসেনের কাছে ওই দুই কর্মকর্তার অনুপস্থিতির কারণ জানতে চাইলে তিনি বলেন, ডা. শামছুন নাহার সুমী ও ফার্মাসিস্ট আবু বকর সিদ্দিকের কোন ছুটির আবেদন তিনি পাননি।

টাঙ্গাইল জেলা সিভিল সার্জন ডা. সৈয়দ ইবনে সাইদ বলেন, অনুপস্থিতির ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, ৫ বছর পর একাদশ সংসদ নির্বাচন হবে এবং তা হবে বর্তমান সংবিধান আলোকেই। আপনি কি তার সাথে একমত?
8 + 7 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
জুলাই - ১৮
ফজর৩:৫৬
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫১
এশা৮:১৩
সূর্যোদয় - ৫:২১সূর্যাস্ত - ০৬:৪৬
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: ittefaqpressrelea[email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :