The Daily Ittefaq
ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারি ২০১৪, ১ ফাল্গুন ১৪২০, ১২ রবিউস সানী ১৪৩৫
সর্বশেষ সংবাদ মানিকগঞ্জে বাসে ধর্ষণ : চালক-সহকারীর যাবজ্জীবন | লক্ষ্মীপুরে যুবলীগ কর্মীকে গুলি করে হত্যা | বাতিল হওয়া সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৪ মার্চ | কোপা দেল রে'র ফাইনালে বার্সেলোনা

মোল্লাহাটে আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থী হতে দৌড়-ঝাঁপ

চিতলমারী (বাগেরহাট) সংবাদদাতা

বাগেরহাটের মোল্লাহাটে উপজেলা নির্বাচনকে ঘিরে সম্ভাব্য প্রার্থীদের প্রচার-প্রচারণা এখন তুঙ্গে। আওয়ামী লীগ ও বিএনপির একক মনোনয়ন পেতে প্রার্থীরা রাত-দিন চষে বেড়াচ্ছেন প্রত্যন্ত অঞ্চলে। ফলে এতদিনের অবহেলিত তৃণমূল নেতৃবৃন্দের কদর অনেকটা বেড়েছে। নির্বাচনকে ঘিরে চাঙ্গা হয়ে উঠেছে স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপির কর্মী-সমর্থকরাও।

সম্ভাব্য প্রার্থীরা সকাল থেকে গভীর রাতঅব্দি ঘুরছেন বিভিন্ন পাড়ায় পাড়ায়। করছেন গণসংযোগ ও কুশল বিনিময়। এখানে চেয়ারম্যন পদে দলীয় মনোনয়ন পেতে যারা প্রচারণা চালাচ্ছেন তারা হলেন- বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোতাহের হোসেন মোল্লা, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুল আলম সানা ও উপজেলা বিএনপির সভাপতি শেখ হাফিজুর রহমান।

ভাইস চেয়ারম্যান পদে প্রচারণা চালাচ্ছেন- বর্তমান ভাইস-চেয়ারম্যান ও বিএনপি নেতা মেজবাহউদ্দিন সরদার, জেলা ছাত্রদল নেতা হারুন আল রশীদ, মোল্লাহাট কে আর কলেজের সাবেক এজিএস ও যুবলীগ নেতা এস এম নাসিরউদ্দিন ও আ.লীগ নেতা মনোজ কান্তি পাল। মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রচার চালাচ্ছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন সুলতানা ও বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্রের উপজেলা নেত্রী এবং সাংবাদিক মোর্শেদা আকতার রত্না।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, ৫ বছর পর একাদশ সংসদ নির্বাচন হবে এবং তা হবে বর্তমান সংবিধান আলোকেই। আপনি কি তার সাথে একমত?
2 + 8 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
জুন - ২৫
ফজর৩:৪৫
যোহর১২:০১
আসর৪:৪১
মাগরিব৬:৫২
এশা৮:১৭
সূর্যোদয় - ৫:১২সূর্যাস্ত - ০৬:৪৭
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :