The Daily Ittefaq
ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারি ২০১৪, ১ ফাল্গুন ১৪২০, ১২ রবিউস সানী ১৪৩৫
সর্বশেষ সংবাদ মানিকগঞ্জে বাসে ধর্ষণ : চালক-সহকারীর যাবজ্জীবন | লক্ষ্মীপুরে যুবলীগ কর্মীকে গুলি করে হত্যা | বাতিল হওয়া সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৪ মার্চ | কোপা দেল রে'র ফাইনালে বার্সেলোনা

উপজেলা নির্বাচনের টুকরো খবর

ধুনটে বিদ্রোহী প্রার্থীর নির্বাচন বয়কট

ধুনট (বগুড়া) সংবাদদাতা বগুড়ার ধুনট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপির বিদ্রোহী প্রার্থী উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ময়নুল হক ডুপলে প্রচারণা বন্ধ করে দলীয় প্রার্থীকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় ধুনট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

আটোয়ারীতে আচরণ বিধি লংঘনের

দায়ে ৯ প্রার্থীর জরিমানা

আটোয়ারী (পঞ্চগড়) সংবাদদাতা উপজেলা পরিষদ নির্বাচনে আচরণ বিধি লংঘনের দায়ে পঞ্চগড়ের আটোয়ারীতে চেয়ারম্যানসহ ৯ প্রার্থীকে জরিমানা ও কারণ দর্শানো নোটিশ প্রদান করা হয়েছে। উল্লেখ যে, ৩ চেয়ারম্যান প্রার্থী ও ৬ জন ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলার বিভিন্ন স্থাপনাসহ উপজেলা পরিষদের বাউন্ডারী ওয়ালে পোস্টার লাগিয়ে নির্বাচন নীতিমালা ২০১৩ এর ৮ (৭) অপরাধ করায় সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আশরাফুল ইসলাম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যেক প্রার্থীকে ৫ হাজার টাকা করে জরিমানা এবং কারণ দর্শানো নোটিস প্রদান করেন।

শিবালয় বিএনপির প্রার্থী ঘোষণা

শিবালয়(মানিকগঞ্জ) সংবাদদাতা শিবালয় উপজেলা পরিষদ নির্বাচনে অনেক জল্পনা-কল্পনা ও গ্রুপিং লবিং শেষে মঙ্গলবার প্রার্থী ঘোষণা করা হয়েছে। মানিকগঞ্জ জেলা বিএনপির সিদ্ধান্তক্রমে গতকাল বুধবার সন্ধ্যায় এ ঘোষণা দেয়া হয়। উপজেলা দলীয় কার্যালয়ে মোহাম্মদ আলী জিন্নার সভাপতিত্বে কর্মীসভায় জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি খন্দকার আকতার হামিদ ডাবলু, সহসভাপতি এডভোকেট জামিলুর রশিদ খান, আজাদ হোসেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক মোতালেব হোসেন খান, কৃষি বিষয়ক সম্পাদক ড. খন্দকার আকবর হোসেন, সাংগঠনিক সম্পাদক এস এ জিন্না কবীর, সহ-সাংগঠনিক সম্পাদক সত্যেন কান্ত পণ্ডিত ভজনসহ উপজেলা পর্যায়ের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

গোমস্তাপুরে ২ জনের মনোনয়ন প্রত্যাহার

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিনে মঙ্গলবার ২ জন প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেছেন। এরা হলেন চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারী বিএনপি নেতা আসাদুল্লাহ আহমেদ ও ভাইস চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী রহনপুর পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল হক। এখন চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ২জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থীসহ ৩টি পদে মোট ৬ প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ সমর্থিত গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ন রেজা ও ১৯ দলীয় জোট সমর্থিত উপজেলা বিএনপি'র সভাপতি বাইরুল ইসলাম। ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আ'লীগ সমর্থিত রহনপুর পৌর আ'লীগের সাধারণ সম্পাদক হারুন বিশ্বাস ও ১৯ দলীয় জোট সমর্থিত উপজেলা জামায়াতের আমীর তাজের হোসেন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আ'লীগ সমর্থিত উপজেলা মহিলা আ'লীগের সাধারণ সম্পাদক মিলিয়ারা খাতুন ও ১৯ দলীয় জোট সমর্থিত মহিলা দল নেত্রী নুরুন্নেসা ।

সুনামগঞ্জে দিরাইয়ে নির্বাচন থেকে সরে

দাঁড়ালেন জমিয়তের দুই প্রার্থী

দিরাই (সুনামগঞ্জ) সংবাদদাতা ১৯ দলীয় জোটের শীর্ষ নেতৃবৃন্দের বিশেষ অনুরোধে জোটের বৃহত্তর স্বার্থে উপজেলা পরিষদের নির্বাচন থেকে অবশেষে সরে দাঁড়ালেন দিরাই উপজেলা জমিয়ত মনোনীত প্রার্থী সুনামগঞ্জ জেলা ছাত্র জমিয়তের সহ-সভাপতি চেয়ারম্যান প্রার্থী মাওলানা মুখতার হোসেন চৌধুরী ও ভাইস চেয়ারম্যান পদে উপজেলা জমিয়তের সদস্য মাওলানা আখতারুজ্জামান। মঙ্গলবার দিরাই উপজেলা বিএনপির কার্যালয়ে ১৯ দলীয় জোটের জাতীয় ও স্থানীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন তারা। লিখিত বক্তব্য পাঠ করেন চেয়ারম্যান প্রার্থী মাওলানা মুখতার হোসেন চৌধুরী।

চরভদ্রাসনে আওয়ামী লীগের

মনোনয়ন চূড়ান্ত

চরভদ্রাসন (ফরিদপুর) সংবাদদাতা ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা আওয়ামী লীগ আগামী ১৫ মার্চ ৩য় দফার উপজেলা নির্বাচনে দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছেন। মঙ্গলবার উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক বর্ধিত সভার মধ্যে দিয়ে দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। এতে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ কাউছার হোসেন ও ভাইস চেয়ারম্যান পদে আ'লীগের প্রচার সম্পাদক মো: ইমারত হোসেন বিশ্বাসকে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে বলে জানা যায়।

ভোলায় আওয়ামী লীগের একক

বিএনপির একাধিক প্রার্থী

ভোলা (দক্ষিণ) প্রতিনিধি ভোলা জেলার শুধুমাত্র লালমোহন উপজেলায় উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে । এখানে উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী একজন গিয়াস উদ্দিন আহমেদ ও বিএনপি প্রার্থী দুজন । ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী একজন, বিএনপি প্রার্থী একজন থাকলেও বিদ্রোহী প্রার্থী রয়েছে । মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছে পাঁচজন । এদের মধ্যে বিএনপি প্রার্থী একজন হলেও বাকি চার প্রার্থী আওয়ামী লীগ সমর্থিত ।

লোহাগড়ায় ভোটের আগে ভোট

লোহাগড়া (নড়াইল) সংবাদদাতা নড়াইলের লোহাগড়ায় উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় একক প্রার্থী চূড়ান্ত করতে গিয়ে ভোটের আগেই ভোট হয়েছে । সোমবার উপজেলা ডাকবাংলো চত্বরে তৃণমূলের ভোটারদের ভোটে দলের একক প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। স্থানীয় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ভোটে অংশ নেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান রুনু, নোয়াগ্রাম ইউপি চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমীর লিটু , সৈয়দ মশিউর রহমান, মন্জুরুল করিম মুন।

মধুখালীতে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে যুবদল

মধুখালী (ফরিদপুর) সংবাদদাতা মঙ্গলবার বিএনপি ও তার অঙ্গসংগঠন এবং যুবদলের মতবিনিময় সভায় ফরিদপুরের মধুখালী উপজেলা নির্বাচনে উপজেলা জাতীয়তাবাদী যুবদলের পক্ষে উপজেলা যুবদলের আহবায়ক আব্দুল আলিম মানিককে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে তার নাম ঘোষণা করা হয়। গাড়াখোলা মাঠে কৃষক দলের সভাপতি আব্দুস ছালাম বিশ্বাসের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য বিএনপির নেতা খন্দকার নাসিরুল ইসলাম, যুবদলের কেন্দর, যুবদলের কেন্দ ীয় যুগ্ম-সাধারণ সম্পাদক জয়দেব রায়, জেলা বিএনপির বদিউজ্জামান বাবলু, উপজেলা যুবদলের আহবায়ক আব্দুল আলিম মানিক, যুগ্ম-আহবায়ক ও ইউপি চেয়ারম্যান জাকির হোসেন মিয়া, সাব্বির হোসেন সাব্বির, স্বেচ্ছা সেবক দলের সভাপতি কনক হাসান মাসুদ, যুবদলের মিরাজুল ইসলাম মিল্টন, কামরুজ্জামান মিন্টু, তাঁতী দলের সবুজ শেখ প্রমুখ।

রাণীশংকৈল চূড়ান্ত প্রার্থী ১৩ জন

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা ২৭ ফেব্রুয়ারি ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ১১ ফেব্রুয়ারি মঙ্গলবার পর্যন্ত চেয়ারম্যান পদে ৪ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন চূড়ান্তভাবে প্রার্থী হয়েছেন। চেয়ারম্যান পদে উপজেলা বিএনপি সম্পাদক আতাউর রহমান ওই দিন তার মনোনয়নপত্র প্রত্যাহার করেন। চেয়ারম্যান প্রার্থীরা হলেন- বর্তমান উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি সাইদুল হক, উপজেলা বিএনপি সভাপতি আইনুল হক, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক আব্দুল কাদের এবং কেন্দ্রীয় ছাত্রলীগ সহ-সভাপতি শাহরিয়ার আজম (মুন্না)।

দেবীগঞ্জে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা

দেবীগঞ্জ, (পঞ্চগড়) সংবাদদাতা ১৯ ফেফ্রয়ারি দেবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে পুরোদমে প্রচার শুরু হয়েছে। চেয়ারম্যান পদে আওয়ামী লীগের একক প্রার্থী থাকলেও বিএনপি থেকে দু'জন প্রার্থী মাঠে রয়েছেন। প্রচার প্রচারণা,মাইকিং ও পোস্টারে ছেয়ে গেছে গোটা নির্বাচনী এলাকা। সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রার্থীরা ব্যস্ত গণসংযোগে। চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ হাসনাত জামান চৌধুরী জর্জ, বর্তমান চেয়ারম্যান আব্দুল মালেক চিশতী আওয়ামী লীগ সমর্থিত, বিএনপি থেকে আবু তোরব সরকার,আব্দুল গনি বসুনীয়া, জামায়াত থেকে আব্দুল মান্নান।

গাংনীতে ১৯ দলীয় জোটের একক প্রার্থী

গাংনী(মেহেরপুর)সংবাদদাতা ২৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য উপজেলা নির্বাচনে গাংনী উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ দলীয় জোটের সমর্থিত একক প্রার্থী ঘোষণা করেছে জোটের নেতারা। মঙ্গলবার গাংনী উপজেলা বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে ১৯ দলীয় জোটের একক প্রার্থী ঘোষণা করেন ১৯ দলীয় জোটের নির্বাচন মনোনয়ন বোর্ডের আহবায়ক ও জেলা বিএনপির সহসভাপতি আব্দুর রাজ্জাক। প্রেস বিজ্ঞপ্তিতে ১৯ দলীয় জোটের সমর্থিত প্রার্থীরা হলেন, চেয়ারম্যান পদে যুবদল নেতা মুরাদ আলী, ভাইস চেয়ারম্যান পদে জামায়াত নেতা মোস্তাফিজুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিএনপি নেত্রী লাইলা আরজুমান বানু।

রায়গঞ্জে নির্বাচন পর্যবেক্ষকদের প্রশিক্ষন কর্মশালা

চলনবিল (সিরাজগঞ্জ) সংবাদদাতা মঙ্গলবার রায়গঞ্জ-উল্লাপাড়া উপজেলা পরিষদের নির্বাচন পর্যবেক্ষক দায়িত্ব প্রাপ্তদের প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়। স্থানীয় পরিবর্তন সংস্থার উদ্যোগে তাড়াশ রিপোর্টার্সন ইউনিটির হলরুমে প্রশিক্ষন পরিচালনা করেন জাতীয় এনজিও ব্রতী সমাজকল্যান সংস্থার প্রশিক্ষক আব্দুল মমিন খান। প্রশিক্ষণ কর্মশালায় ২৪ জন প্রশিক্ষককে প্রশিক্ষন প্রদান করা হয়। তারা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ ফেব্রুয়ারী প্রথম পর্যায়ের নির্বাচনে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা ও রায়গঞ্জ উপজেলার নির্বাচন পর্যবেক্ষন করবেন ২৪জন পর্যবেক্ষকের মধ্যে ৮ জন মহিলা রয়েছে। পর্যবেক্ষন কাজ বিধি অনুসারে ত্রুটিমুক্ত করতে উল্লাপাড়া ও রায়গঞ্জ উপজেলার বাইরে থেকে পর্যবেক্ষক বাছাই করা হয়েছে বলে পরিবর্তন সংস্থার পরিচালক আব্দুর রাজ্জাক জানান।

রামুতে সর্বদলীয় প্রার্থী সোহেল

রামু(কক্সবাজার) সংবাদদাতা কক্সবাজার রামুর সুশীল সমাজ, বিভিন্ন পেশাজীবী সংগঠন ও সর্বদলীয় রাজনৈতিক নেতৃবৃন্দের সমাবেশে সিদ্ধান্ত বর্তমান উপজেলা চেয়ারম্যান সোহল সরওয়ার কাজল উপজেলা নির্বাচনে গণমানুষের একক প্রার্থী। রবিবার বিকেল ৪ টায় রামু ফতেখাঁরকুল মন্ডল পাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রবীণ মুরব্বি ছাবের আহমদ সওদাগর। বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল।

বাঘায় প্রতীক বরাদ্দের পূর্বে বিএনপির

বিদ্রোহী প্রার্থীর শোডাউন

বাঘা(রাজশাহী)সংবাদদাতা রাজশাহী বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন বঞ্চিত এক বিএনপি নেতা প্রায় তিন শতাধিক মোটর সাইকেল নিয়ে শোডাউন করেছে। মঙ্গলবার উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও জেলা বিএনপির সহ-সভাপতি অধ্যাপক জাহাঙ্গীর হোসেন এ শোডাউন করেন। তবে এ শোডাউনকে নির্বাচনের নীতিমালা বহিভূত বলে উল্লখ করেছেন জেলা বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুল্লা আল মামুন সহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সিন্ধান্ত নিতে পারল না হাকিমপুর আওয়ামী লীগ

হিলি (দিনাজপুর) সংবাদদাতা উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীদের নিয়ে দুই দফা বর্ধিত সভা করেও সমঝোতায় পৌছাতে পারেনি হাকিমপুর উপজেলা শাখা আওয়ামী লীগ। বুধবার আবারও সভা ডাকা হয়েছে। রবিবার ও মঙ্গলবার এই সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন বলেন, উপজেলা নির্বাচনে দলীয় প্রার্থী চুড়ান্ত করার জন্য রবিবার দলীয় কার্যালয়ে উপজেলা সভাপতি আখতার হোসেন মুন্সীর সভাপতিত্বে সকাল ১০টায় বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় ৬৭ সদস্য উপজেলা কমিটি ছাড়াও দলের অঙ্গ-সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকেরা উপস্থিত ছিলেন। সেখানে চেয়ারম্যান পদে সাতজন, ভাইস চেয়ারম্যান আটজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন দলীয়ভাবে প্রার্থী হওয়ার সমর্থন ও আগ্রহ প্রকাশ করেন। সভায় প্রার্থীদের মধ্যে কোনো সমঝোতা না হওয়ায় সভা মুলতবি করা হয়।

সুনামগঞ্জে আওয়ামী লীগ-বিএনপি'র

একাদিক বিদ্রোহী প্রার্থী

সুনামগঞ্জ প্রতিনিধি ফেব্রুয়ারী মাসে প্রথম দফা উপজেলা পরিষদ নির্বাচনে সুনামগঞ্জের ৩টি নির্বাচনে উপজেলায় নির্বাচন হচ্ছে। ৩টি উপজেলায় মধ্যে একটি উপজেলায় আওয়ামী লীগের একক প্রার্থী ও দুইটি উপজেলায় একাদিক বিদ্রোহী প্রার্থী রয়েছেন। আর বিএনপি'র তিনটি উপজেলায় বিদ্রোহী প্রার্থী রয়েছেন। জেলার দক্ষিণসুনামগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের দলীয় সমর্থন পেয়েছেন সদর থানা আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল কলাম। বিএনপি প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান ফারুক আহমদ দলীয় সমর্থন পেলেও বিদ্রোহী প্রার্থী হিসাবে লড়ছেন লন্ডন প্রবাসী বিএনপি নেতা জায়গিরদার রাজা।

পোস্টার ও প্রচারণায়

জমে উঠেছে হরিণাকুণ্ডু

হরিণাকুণ্ডু (ঝিনাইদহ) সংবাদদাতা ঝিনাইদহ সদর উপজেলা নির্বাচন আগামী ১৯ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হবে। এই উপজেলা পরিষদ ১৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে গঠিত। উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৪জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রতিদ্বন্দিতা করছেন। সাবেক উপজেলা চেয়ারম্যান কনক কান্তি দাস আওয়ামী লীগ একমাত্র প্রার্থী হলেও বিএনপির প্রার্থী এ্যাড.আঃ আলিমের সাথে রয়েছে আর এক বিদ্রহী প্রার্থী উপজেলা বিএনপির সভাপতি কামাল আজাদ পান্নু। তাছাড়া জাতীয় পাটি থেকে চেয়ারম্যান প্রার্থী রয়েছে ড.এম হারুন অর রশীদ।

মোরেলগঞ্জে আওয়ামী লীগের

প্রার্থী চুড়ান্ত করতে বর্ধিত সভা

মোরেলগঞ্জ(বাগেরহাট)সংবাদদাতা উপজেলা নির্বাচনে বাগেরহাটের মোরেলগঞ্জে আওয়ামী লীগের প্রার্থী চুড়ান্ত করা হয়েছে। মঙ্গলবার দলের এক বর্ধিত সভায় তৃণমূলের নেতাদের ভোটে বিজয়ীদের আগামী নির্বাচনে প্রার্থী হিসেবে ঘোষনা করেছে আওয়ামী লীগ। এরা হচ্ছেন উপজেলা চেয়ারম্যান পদে এ্যাডভোকেট শাহ্-ই-আলম বাচ্চু, ভাইস চেয়ারম্যান পদে এম. এমদাদুল হক ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে(বিনা প্রতিদ্বন্দীতায়) আজমীন নাহার।

সখীপুর প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

সখীপুর (টাঙ্গাইল) সংবাদদাতা সখীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। গতকাল বুধবার রিটার্নিং অফিসারের কার্যালয়ে তাদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়। জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. আনিছুর রহমান মিয়া প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেন। এতে চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আ'লীগের প্রার্থী শওকত শিকদার পেয়েছেন আনারস, বিএনপির প্রার্থী খোরশেদ আলম মাস্টার পেয়েছেন টেলিফোন, কৃষক শ্রমিক জনতা লীগের আবদুল হালিম সরকার লাল পেয়েছেন দোয়াত-কলম, স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ হাবীব পেয়েছেন কাপ-পিরিচ ও আফাজ উদ্দিন পেয়েছেন মোটরসাইকেল।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, ৫ বছর পর একাদশ সংসদ নির্বাচন হবে এবং তা হবে বর্তমান সংবিধান আলোকেই। আপনি কি তার সাথে একমত?
8 + 1 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
জুন - ২৪
ফজর৩:৪৪
যোহর১২:০১
আসর৪:৪১
মাগরিব৬:৫২
এশা৮:১৭
সূর্যোদয় - ৫:১২সূর্যাস্ত - ০৬:৪৭
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :