The Daily Ittefaq
ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারি ২০১৪, ১ ফাল্গুন ১৪২০, ১২ রবিউস সানী ১৪৩৫
সর্বশেষ সংবাদ মানিকগঞ্জে বাসে ধর্ষণ : চালক-সহকারীর যাবজ্জীবন | লক্ষ্মীপুরে যুবলীগ কর্মীকে গুলি করে হত্যা | বাতিল হওয়া সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৪ মার্চ | কোপা দেল রে'র ফাইনালে বার্সেলোনা

আউর পেয়ার হো গ্যায়া

প্রেমের অসাধারণ গল্প

 তাহমিনা মিলি 

স্যাটেলাইট

হিন্দি টিভি সিরিয়ালে আজকাল ভালোবাসার গল্প বেশ প্রাধান্য পাচ্ছে। জিটিভির 'আউর পেয়ার হো গ্যায়া' সিরিয়ালে একজোড়া তরুণ-তরুণী রাজ ও অবনির সাধারণ প্রেমের গল্প অসাধারণভাবে তুলে ধরা হচ্ছে। পরিবারের সবার ছোট মেয়ে অবনি, কলেজে পড়ে, পড়াশোনায় ভালো, শান্ত ভদ্র নম্র স্বভাবের। সবাই তাকে খুব আদর করে। অবনি স্বপ্ন দেখে একজন মনের মতো মানুষের, যার সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠবে, তারপর তারা বিয়ে করবে। একসময় অবনির সঙ্গে রাজের দেখা হয়ে। রাজ কেয়ারফ্রি টাইপের ছেলে। পড়াশোনা করতে ভালো লাগে না তার। বিভিন্নজনের বিপদে-আপদে সাহায্য-সহযোগিতার হাত বাড়িয়ে দিতে এক মুহূর্ত দেরি করে না। এভাবেই একসময় রাজের সঙ্গে অবনির দেখা হয়ে যায়। একজন আরেকজনের সঙ্গে জড়িয়ে পড়ে, পরস্পরের প্রতি হূদয়ের গভীরে অদ্ভুত টান অনুভব করে। অবনির ভালো লেগে যায় রাজকে। রাজও অবনির সরলতায় মুগ্ধ হয়, তাকে ভালোবেসে ফেলে। এই পৃথিবীতে ভালোবাসার প্রকাশ সবার ক্ষেত্রে একরকম হয় না। একটা নিজস্ব স্টাইল থাকে। অবনি ও রাজ তাদের ভালোবাসার প্রকাশ ঘটায় তাদের নানা কর্মকাণ্ডে, আবেগময় উচ্ছ্বাসে। ভারতের পিঙ্ক সিটি জয়পুরের পটভূমিকায় 'আউর পেয়ার হো গ্যায়া' সিরিয়ালের গল্প আবর্তিত হচ্ছে এরকম কাহিনী নিয়ে। জি টিভিতে প্রতি সোম থেকে শুক্রবার রাত সাড়ে ১০টায় 'আউর পেয়ার হো গ্যায়া' সিরিয়ালটি দেখানো হয়।

পেয়ার কা দর্দ হ্যায়

মিঠা মিঠা পেয়ারা পেয়ারা

স্টার প্লাস চ্যানেলের ফ্যামিলি ড্রামা সিরিয়ালটি বিপুল জনপ্রিয়তা লাভ করেছে ইতোমধ্যে। সপ্তাহে প্রতি সোম থেকে শুক্রবার রাত সাড়ে দশটায় প্রচারিত হয়।

ইন্ডিয়াস গট ট্যালেন্ট

ভারতীয় রিয়েলিটি শো ইন্ডিয়াস গট ট্যালেন্ট। বর্তমানে এ রিয়েলিটি শোটির ৫ম সিজন শুরু হয়েছে। রিয়েলিটি শোটি প্রতি শুক্রবার কালারস চ্যানেলে সন্ধ্যা ৬টায় দেখানো হয়।

রেডিও চকলেট রিলোডেড

দেশ টিভিতে প্রচারিত হচ্ছে দীর্ঘ ধারাবাহিক নাটক 'রেডিও চকলেট রিলোডেড'। রেদোয়ান রনির পরিচালনায় এতে অভিনয় করেছেন— মোশাররফ করিম, সুমাইয়া শিমু, রোজী সিদ্দিকী, ইরেশ যাকের প্রমুখ। প্রতি সপ্তাহের মঙ্গল থেকে বৃহস্পতিবার রাত ৯টা ৪৫ মিনিটে দর্শকরা নাটকটি দেখতে পাবেন।

অন্বেষণ

বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক অনুষ্ঠান 'অন্বেষণ' প্রচারিত হয় একুশে টেলিভিশনে। বিজ্ঞানের সব জটিল বিষয়কে সহজে দর্শকদের বোধগম্য করাই এই অনুষ্ঠানটির লক্ষ্য। প্রতি শনিবার সন্ধ্যা ৬টা ৩০মিনিটে এবং রবিবার রাত ১টা ৩০ মিনিট দর্শকরা এটি দেখতে পাবেন।

font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, ৫ বছর পর একাদশ সংসদ নির্বাচন হবে এবং তা হবে বর্তমান সংবিধান আলোকেই। আপনি কি তার সাথে একমত?
7 + 3 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
জুন - ১৭
ফজর৩:৪৪
যোহর১১:৫৯
আসর৪:৩৯
মাগরিব৬:৫০
এশা৮:১৫
সূর্যোদয় - ৫:১০সূর্যাস্ত - ০৬:৪৫
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :