The Daily Ittefaq
ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারি ২০১৪, ১ ফাল্গুন ১৪২০, ১২ রবিউস সানী ১৪৩৫
সর্বশেষ সংবাদ মানিকগঞ্জে বাসে ধর্ষণ : চালক-সহকারীর যাবজ্জীবন | লক্ষ্মীপুরে যুবলীগ কর্মীকে গুলি করে হত্যা | বাতিল হওয়া সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৪ মার্চ | কোপা দেল রে'র ফাইনালে বার্সেলোনা

কুমিল্লায় অনুষ্ঠিত হলো 'কনসার্ট ফর রিফ্রেশমেন্ট'

মো. লুত্ফুর রহমান, কুমিল্লা প্রতিনিধি

অপরাধ দমন ও জনগণের জানমালের নিরাপত্তায় নিয়োজিত আমাদের পুলিশ বাহিনী। সাম্প্রতিক সময়ে দিন-রাত দায়িত্ব পালন করে তারা ক্লান্ত-পরিশ্রান্ত ও বিষণ্ন হয়ে পড়েন। অপরাধ দমনই যাদের চব্বিশ ঘণ্টা দায়িত্ব পালনের অঙ্গীকার তাদের আবার বিনোদনের ফুসরত কোথায়? আর তাই স্বল্প সময়ের জন্য হলেও কুমিল্লার পুলিশ সদস্যদের ক্লান্ত হূদয়-মনে আনন্দের ছোঁয়া দিতে জেলার পুলিশ সুপার টুটুল চক্রবর্তীর উদ্যোগে গত ২২ জানুয়ারি রাতে পুলিশ লাইন্সের মাঠে আয়োজন করা হয় 'কনসার্ট ফর রিফ্রেশমেন্ট' নামে জমকালো সংগীতানুষ্ঠানের।

'আর বেশি কাঁদালে উড়াল দেবো আকাশে', 'রাখে আল্লাহ মারে কে', 'এক আকাশের তারা তুই একা গুনিসনে', 'আমার তিনপুরুষ', 'আমি কষ্ট পেতে ভালোবাসি, তাই তোমার কাছে ছুটে আসি', 'সেই তুমি কেন এত অচেনা হলে', 'কোনো সুখের ছোঁয়া পেতে নয়'সহ একটার পর একটা গান পরিবেশন করে অনুষ্ঠানস্থল মাতিয়ে তোলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আইয়ুব বাচ্চু। এ ছাড়া ক্লোজআপ ওয়ান তারকা মুহিন, পরান, লিমিসহ স্থানীয় শিল্পীরা সংগীত পরিবেশন করেন। শিল্পীদের সাথে তাল মিলিয়ে অতিথি ও শ্রোতাদের গানে-গানে উত্সবের আমেজে মুখরিত হয়ে ওঠে আয়োজনটি। পুলিশ সদস্য ও তাদের পরিবার-পরিজনসহ বিভিন্ন রাজনৈতিক-সামাজিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ এবং বিনোদন পিপাসু নগরবাসীর অংশগ্রহণে কানায় কানায় পূর্ণ হয়ে পড়ে পুলিশ লাইন্সের মাঠ। বর্ণিল আলোর ঝলকানিতে গভীর রাত পর্যন্ত শিল্পীদের মনমাতানো গান দর্শক-শ্রোতাদের মুগ্ধ করে। এ আনন্দ আয়োজনে অংশগ্রহণ করেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. নওশের আলী, কুমিল্লার জেলা প্রশাসক মো. তোফাজ্জল হোসেন মিয়া, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, হাইওয়ে পূর্বাঞ্চলীয় পুলিশ সুপার মো. রেজাউল করিম, ফেনীর পুলিশ সুপার পরিতোষ ঘোষ, চাঁদপুরের পুলিশ সুপার মো. আমির জাফর, কোটবাড়িস্থ বিজিবির সেক্টর কমান্ডার কর্নেল মো. জিল্লুল হক, ডিজিএফআই-কুমিল্লার কর্নেল জিএস একেএম নাজমুল হাসান পিএসসি, এনএসআইয়ের যুগ্ম পরিচালক মুজিবুর রহমান, ১০ বিজিবির ব্যাটালিয়ন কমান্ডার লে. কর্নেল মো. শহিদুর রহমান প্রমুখ। এ ছাড়া জেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা তাদের স্ত্রী-সন্তান ও স্বজনদের নিয়ে অনুষ্ঠান উপভোগ করেন। জাঁকজমকপূর্ণ এই অনুষ্ঠানটি নানা হাস্যরসেও পূর্ণ ছিল। যেমন—রাত তখন সোয়া ১১টা। অতিথি ও দর্শক-শ্রোতাদের উপচেপড়া ভিড়। বসার স্থান নেই। শিশু-কিশোর ও বিভিন্ন বয়সের নারী-পুরুষের আগমনে পুলিশ লাইন্সের মাঠ কানায় কানায় পূর্ণ। কনকনে শীত উপেক্ষা করে বিনোদনপিপাসুরা শিল্পীদের গান উপভোগ করছেন। মঞ্চে এলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আইয়ুব বাচ্চু। চারদিক করতালি আর উচ্ছ্বাসের ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে। গানের পর আরও গান। ভরাট গলায় শ্রোতাদের আকৃষ্ট করে আইয়ুব বাচ্চু গেয়ে উঠলেন 'রাখে আল্লাহ্ মারে কে' গানটি। অমনি অনুষ্ঠানস্থলের সামনে এবং ডান ও বাম পাশের দাঁড়িয়ে থাকা শিল্পীর ভক্ত তরুণ শ্রোতারাও শিল্পীর গানের জবাবে গেয়ে উঠলেন 'পুলিশে-পুলিশে'। আর অমনি পুলিশ ও অন্যান্য প্রশাসনের আমন্ত্রিত অতিথিরা দারুণ হাস্যরসে মেতে ওঠেন।

font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, ৫ বছর পর একাদশ সংসদ নির্বাচন হবে এবং তা হবে বর্তমান সংবিধান আলোকেই। আপনি কি তার সাথে একমত?
3 + 5 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
অক্টোবর - ১৯
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫২
মাগরিব৫:৩৩
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৮
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :