The Daily Ittefaq
ঢাকা, শুক্রবার, ১৪ ফেব্রুয়ারি ২০১৪, ২ ফাল্গুন ১৪২০, ১৩ রবিউস সানী ১৪৩৫
সর্বশেষ সংবাদ গোপালগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১৫, আটক ১১ | ২-০ তে সিরিজ জিতল লঙ্কানরা | লন্ডনে বাংলাদেশি নারী খুন, ছেলে গ্রেফতার | যশোরের অভয়নগরে চৈতন্য হত্যার আসামি 'বন্দুকযুদ্ধে' নিহত

শ্রীপুরে প্রার্থীদের ব্যাপক গণসংযোগ

শ্রীপুর(মাগুরা)সংবাদদাতা

আসন্ন উপজেলা নির্বাচনে মনোনয়ন পত্র জমা দেওয়ার পর থেকে দিন যত ঘনিয়ে আসছে আর প্রার্থীদের প্রচার-প্রচারণা ও কর্ম ব্যস্ততা ততটা বেড়ে যাচ্ছে। মাগুরার শ্রীপুর উপজেলার প্রার্থীরা দিনে ও রাতে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। এবারের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে মোট ১৭ জন প্রার্থী নির্বাচনে অংশ গ্রহন করে ভোট যুদ্ধ করছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৬ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৭ জন।

আওয়ামী লীগের হাইকমান্ডের নির্দেশ মোতাবেক তৃণমূল পর্যায়ের প্রত্যক্ষ গোপন ভোটের মাধ্যমে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের পক্ষ থেকে জেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন উর রশিদ মুহিতকে সমর্থন দেওয়া হয়েছে। অথচ দলের নির্দেশকে উপক্ষো করে বিদ্রোহী প্রার্থী যুবলীগ নেতা খন্দকার আবু আনছার নাজাত (আশা), আওয়ামী লীগের সমর্থক এমডি খায়রুল আলম মাই ডিয়ার ও ভাইস চেয়ারম্যান পদে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ হাসানুজ্জামান হান্নান প্রতীক বরাদ্দ নিয়েই জোরে সোরে প্রচার-প্রচারণা শুরু করেছেন।

অপর দিকে উপজেলা বিএনপির সভাপতি আশরাফুল আলম জোয়ারদার দলীয় সমর্থনের প্রত্যাশায় থেকে কোন আশা-ভরসা না পেয়ে অবশেষে দলীয় কর্মীদের সাথে নিয়ে ভোট যুদ্ধে নেমে পড়েছেন। কিন্তু বিএনপি'র বিদ্রোহী গ্রুপের সভাপতি ও আমলসার ইউনিয়নের চেয়ারম্যান বদরুল আলম হিরো জেলা বিএনপি'র আশির্বাদপুষ্ঠ হয়ে কোমর বেঁধে মাঠে নেমে জন সমর্থন আদায় করছেন। এছাড়াও সাবেক ছাত্রদল নেতা সৈয়দ ইমাম জাহিদ সাজ্জাদও মনোনয়ন পত্র জমা দিয়ে কচ্ছপ গতিতে জনসংযোগ করছেন।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, 'উপজেলা নির্বাচনেও ভাগ বাটোয়ারার ষড়যন্ত্র করছে আওয়ামী লীগ।' আপনিও কি তাই মনে করেন?
4 + 1 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
সেপ্টেম্বর - ২১
ফজর৪:৩১
যোহর১১:৫২
আসর৪:১৫
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৪
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :