The Daily Ittefaq
ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৪, ৫ ফাল্গুন ১৪২০, ১৬ রবিউস সানী ১৪৩৫
সর্বশেষ সংবাদ ১৩ রানে হারল বাংলাদেশ | নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১০৬ জন | আল-কায়েদার ভিডিও বার্তার সঙ্গে বিএনপির যোগসূত্র নেই: মির্জা ফখরুল | চট্টগ্রামের অপহৃত স্বর্ণ ব্যবসায়ী উদ্ধার

সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত

ইত্তেফাক ডেস্ক

বিভিন্নস্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হওয়ার খবর পাঠিয়েছেন ইত্তেফাকের প্রতিনিধি ও সংবাদদাতারা।

নাঙ্গলকোটে স্কুলশিক্ষক নিহত

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার পেড়িয়া ইউপির চাঁন্দপুর গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক নুরুল হক (৭০) শনিবার সন্ধ্যায় বাড়ির পার্শ্ববর্তী মসজিদে মাগরিবের নামাজ আদায় করতে যাবার পথে দ্রুতগতির একটি ট্রাক্টর চাপা দিলে ঘটনাস্থলে মারা যায়। ট্রাক্টরের চালক পালিয়ে গেলেও জনতা ঘাতক ট্রাক্টরটি আটক করেছে।

সীতাকুণ্ডে মোটর সাইকেল আরোহী নিহত

চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনাটি শনিবার কুমিরা ইউনিয়নস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গুল আহমদ জুটমিলের সামনে ঢাকামুখী একটি দ্রুতগামী বাস পিছনদিক থেকে মোটর সাইকেলকে ধাক্কা দিলে আরোহী রিদুয়ানুল হক (২২) ছিটকে মহাসড়কে পড়ে মাথায় গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

লোহাগড়ায় মোটর সাইকেল

আরোহী নিহত

নড়াইলের লোহাগড়া সড়কের বসুপটি নামক স্থানে সেনাবাহিনীর গাড়ির সাথে ধাক্কা লেগে ১ জন মোটর সাইকেল আরোহী নিহত ও ২ জন আহত হয়েছে। আহতদের লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। যশোর সেনানিবাস থেকে ৫৫ পদাধিক ডিভিশনের গাড়িবহর বরিশাল যাওয়ার পথে রবিবার লোহাগড়া-নড়াইল সড়কের বসুপটি নামক স্থানে ইট ভাটার কাছে পৌঁছালে একই দিকে যাওয়া একটি মোটর সাইকেল স্লিপ করে নিয়ন্ত্রণ হারিয়ে সেনাবাহিনীর গাড়ির সাথে ধাক্কা লেগে নড়াইল সদর উপজেলার পাইকমারী গ্রামের কুদ্দুস মোল্যার ছেলে মনির মোল্যাকে ধাক্কা দিলে (৪০) ঘটনাস্থলেই সে নিহত হয়।

বাগমারা ভটভটি চালকের মৃত্যু

রাজশাহীর বাগমারায় সড়ক দুর্ঘটনায় এক ভটভটি চালকের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির নাম সোহেল রানা (৩২)। সে নওগাঁর আত্রাই উপজেলার বান্দাইখাড়া গ্রামের বাসিন্দা। শনিবার রাতে ভুট্টাভর্তি একটি ভটভটি তাহেরপুর থেকে আত্রাই যাচ্ছিল। রাতে ভবানীগঞ্জ-আত্রাই সড়কের বাগমারার চাম্পাকুড়ি নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে চালক সোহেল রানা ভটভটির নিচে চাপা পড়ে নিহত হয়।

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক

দুর্ঘটনায় ৩ জন নিহত

ব্রাহ্মণবাড়িয়ার ঢাকা-সিলেট মহাসড়কে পৃথক দুর্ঘটনায় নিহত ৩, আহত ১২ জন। হাইওয়ে পুলিশ জানায়- গতকাল রবিবার মহাসড়কের সরাইলে বৈশামুড়ায় সিলেট থেকে ঢাকাগামী এনা পরিবহনের একটি বাস এবং সিলেটগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে উভয় গাড়ির চালক ঘটনাস্থলে নিহত এবং ১২ জন আহত হয়। পুলিশ হতাহতদের উদ্ধার করে। এদিকে একই সময় সদর উপজেলার মালিহাতায় একটি প্রাইভেট কার খাদে উল্টে পড়ে ঘটনাস্থলে চালক নিহত হয়। আহতদের সদর হাসপাতাল ও প্রাইভেট ক্লিনিকে চিকিত্সা দেয়া হয়েছে। নিহতরা হল: বাসের চালক খায়রুল, ট্রাকের চালক মাসুদ ও প্রাইভেট কারের চালক পারভেজ।

font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল শফিকুর রহমান বলেছেন, 'আল-কায়েদার সঙ্গে জামায়াত-শিবিরের কোন সম্পর্ক নেই'। আপনিও কি তাই মনে করেন?
9 + 2 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
নভেম্বর - ১৭
ফজর৪:৫৬
যোহর১১:৪৪
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৪সূর্যাস্ত - ০৫:১১
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :