The Daily Ittefaq
ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৪, ৫ ফাল্গুন ১৪২০, ১৬ রবিউস সানী ১৪৩৫
সর্বশেষ সংবাদ ১৩ রানে হারল বাংলাদেশ | নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১০৬ জন | আল-কায়েদার ভিডিও বার্তার সঙ্গে বিএনপির যোগসূত্র নেই: মির্জা ফখরুল | চট্টগ্রামের অপহৃত স্বর্ণ ব্যবসায়ী উদ্ধার

পৃথক ঘটনায় ৬ জনের মৃত্যু

ইত্তেফাক ডেস্ক

পৃথক ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। খবর দৈনিক ইত্তেফাক প্রতিনিধি ও সংবাদদাতাদের।

শ্বশুরবাড়িতে জামাই ও বোনের

বাড়িতে ভাইয়ের আত্মহত্যা

ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলায় বোনের বাড়িতে ভাই ও শ্বশুরবাড়িতে জামাইর আত্মহত্যার ঘটনা ঘটেছে। পুলিশ উভয়ের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এব্যাপারে থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা হয়েছে। মামলা তদন্ত কর্মকর্তা থানার উপ-পরিদর্শক মজিবর রহমান জানায়, শনিবার রাতে বৃদ্ধ সুনিল দাস (৬৫) তার বোন আশা রানী দাসের বাড়ি নুরুল্লাগঞ্জ ইউনিয়নের কাফুরপুর গ্রামে বেড়াতে এসে ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দেয়। বাড়ির লোকজন বৃদ্ধকে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেয়। বৃদ্ধার গ্রামের বাড়ি উপজেলার তুজারপুর ইউনিয়নের উচাবাড়ী গ্রামে। কি কারণে বৃদ্ধ আত্মহত্যা করেছে পরিবারের লোকজন এখনও বলতে পারেনি। অপরদিকে উপজেলার কাউলিবেড়া ইউনিয়নের খাটরা গ্রামে গতকাল রবিবার সকালে রশিদ মাতুব্বরের মেয়েজামাই শুকুর মৃধা (৪৫) ঘরের আড়ার সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস দেয়। স্ত্রী ও সন্তানরা তাকে ঝুলন্ত অবস্থায় দেখে নিচে নামালেও ততক্ষণে সে মারা যায়।

সদরপুর তুচ্ছ ঘটনায় খুন

ফরিদপুরের সদরপুর উপজেলায় শনিবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে খলিল মুন্সী (৬০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। জানা যায়, উপজেলা সদরের মটুকচর গ্রামে করিমন বেগমের পুকুরের পানি পার্শ্ববর্তী খলিল মুন্সীর হাঁসে নষ্ট করায় ঝগড়া লাগে। ঝগড়ার একপর্যায় করিমনের ছেলে লিটন (২৫) এসে উক্ত বৃদ্ধাকে ঠেলা ধাক্কা দেয়। আশেপাশের লোকজন এসে ঝগড়া ফিরিয়ে দেয়, পরে বাড়ির সামনে একটি দোকানে গিয়ে তার হঠাত্ মৃত্যু হয়।

কুলাউড়ায় ডাকাত নিহত

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভাটেরা ইসলামনগর রাবার বাগানের গাগড়া ২নং সেকশনে শনিবার রাতে পুলিশের গুলিতে বাবুল (৩০) নামে এক ডাকাত মারা গেছে। কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসানুজ্জামান জানান, বাবুল তার সহযোগীদের নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। পুলিশ ঘটনাস্থলের অভিমুখে গেলে পুলিশকে লক্ষ্য করে ডাকাতরা গুলি ছুঁড়লে পুলিশও ৬ রাউন্ড পাল্টা গুলি ছুঁড়ে। ঐ সময় বাবুল পুলিশের গুলিতে নিহত হয়।

সুন্দরগঞ্জ যুবকের আত্মহত্যা

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার কে-কৈ কাশদহ গ্রামের শামছুল মহুরির পুত্র মহসিন আলী চলন্ত ট্রেনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে। রবিবার লালমনিরহাট থেকে শান্তাহারগামী দ্রুতগামী ট্রেন টুয়েন্টি ডাউন নলডাঙ্গা রেল স্টেশনের অদূরে পৌঁছা মাত্র লাইনের পার্শ্বে দাঁড়িয়ে থাকা মহসিন আলী (২২) ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে।

সুজানগরে মাদক সেবীর মৃত্যু

পাবনা সুজানগর পৌরবাজারে অতিমাত্রায় গাঁজা সেবন করে হিমু বিশ্বাস (৫০) নামে এক মাদকসেবীর মৃত্যু হয়েছে। সে উপজেলার মসজিদপাড়া গ্রামের মৃত-জেহের আলীর ছেলে। শনিবার উক্ত হিমু পৌরবাজারে তার আস্তানায় অতিমাত্রায় গাঁজা সেবন করে অসুস্থ হয়ে পড়ে। গুরুতর অসুস্থ অবস্থায় সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।

কালিয়াকৈরে শিশুর মৃত্যু

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক ইউনিয়নের ভান্নারা এলাকায় শুক্রবার অগ্নিদগ্ধ হয়ে মেহেদী হাসান (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশু কুড়িগ্রামের রাজারহাট থানার নাগকাঠি গ্রামের সাদেক আলীর ছেলে। হাজী ইসলাম উদ্দিন গার্মেন্টসের শ্রমিক ময়না বেগম তার ছেলে মেহেদি হাসান ও নানিকে নিয়ে বসবাস করতেন ভান্নারা গ্রামের কাদেরের বাড়িতে। শুক্রবার রাতে ওই বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত একটি কক্ষ থেকে শিশু মেহেদির লাশ উদ্ধার করে পুলিশ।

font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল শফিকুর রহমান বলেছেন, 'আল-কায়েদার সঙ্গে জামায়াত-শিবিরের কোন সম্পর্ক নেই'। আপনিও কি তাই মনে করেন?
2 + 3 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
অক্টোবর - ১৮
ফজর৪:৪১
যোহর১১:৪৪
আসর৩:৫২
মাগরিব৫:৩৪
এশা৬:৪৫
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৯
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :