The Daily Ittefaq
ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৩, ৯ ফাল্গুন ১৪১৯, ১০ রবিউস সানি ১৪৩৪
সর্বশেষ সংবাদ নূহাশ পল্লীতে ডাকাত সন্দেহে গণপিটুনিতে ৯ জন আহত | ২৬ মার্চের মধ্যে জামায়াত নিষিদ্ধের প্রক্রিয়া শুরুর আলটিমেটাম: শাহবাগের গণজাগরণ মঞ্চ | মহাসমাবেশে কর্মসূচির ঘোষণার মধ্য দিয়ে শেষ হলো শাহবাগের লাগাতার অবস্থান কর্মসূচি | সৈয়দ আশরাফুল রাজনৈতিক শিষ্ঠাচারবিবর্জিত কথা বলেছেন: মির্জা ফখরুল | বরিশাল-ভোলা মহাসড়কে বাস খাদে পড়ে ৫ জন নিহত | আজ মহান অমর একুশে | বিশ্বের বিভিন্ন দেশে পালিত হচ্ছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস | কিশোরগঞ্জে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে ছাত্রলীগের দু'গ্রুপের সংঘর্ষ | ঝিনাইদহের মহেশপুরে জামায়াত-আওয়ামী লীগ সংঘর্ষে ১৫ জন আহত

সিরাজগঞ্জে মাদকসেবী নিহত, পুলিশি নির্যাতনের অভিযোগ

সিরাজগঞ্জ প্রতিনিধি

ঘুষের টাকা না পাওয়ায় সিরাজগঞ্জে পুলিশের নির্যাতনে ফরিদ (৩২) নামে এক মাদকসেবীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ফরিদ মাহমদুপুর মহল্লার মাদক ব্যবসায়ী রহিজ উদ্দিনের ছেলে। বুধবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার প্রতিবাদে বিক্ষুদ্ধ জনতা লাশ নিয়ে শহরে বিক্ষোভ-মিছিল বের করে। একপর্যায়ে বিক্ষুদ্ধরা পুলিশের উপর চড়াও হওয়ার চেষ্টা করলে পুলিশ বেশকয়েক রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনার তদন্তে পুলিশের পক্ষ থেকে ২ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী নিহতের খালা হাসিনা বেগম জানান, বুধবার রাতে ঘুষের টাকার জন্য সদর থানার দারোগা আব্দুস সালাম ও দারোগা সেলিম তার বোন জামাই ফেন্সিডিল ব্যবসায়ী রহিজ উদ্দিনের বাড়ি যায়। এ সময় ফরিদ পুলিশ দেখে দৌড়ে পালানোর চেষ্টা করলে ঐ দুই দারোগা তাকে ধরে কিলঘুষি ও লাথি মারতে থাকে। একপর্যায়ে সে অচেতন হয়ে পড়লে তারা ঘটনাস্থল থেকে সটকে পড়ে। ঘটনাস্থলেই ফরিদের মৃত্যু হয়।

সিরাজগঞ্জ পুলিশ সুপার হুমায়ুন কবীর জানান, ঘটনার তদন্তে সদর সার্কেল এ,এসপি কাজী এহসানুল কবীর ও ডিবি'র ওসি জিয়া লতিফুল ইসলামকে দায়িত্ব দেয়া হয়েছে। অভিযোগ প্রমাণিত হলে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নির্বাহী ম্যাজিস্টেট মাহদী হাসান জানান, নিহতের শরীরে তেমন কোন আঘাতে চিহ্ন পাওয়া যায়নি। তবে মুখ দিয়ে লালা বের হচ্ছিল। ময়নাতদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে নিহতের লাশ হাসপাতাল থেকে বাড়িতে নেয়া হয়। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত এ বিষয়ে কোন মামলা দায়ের হয়নি।

সর্বশেষ আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
রাজনৈতিক দল নিষিদ্ধের চেয়ে রাজনৈতিকভাবে মোকাবিলা করা শ্রেয়—ব্রিটিশ পররাষ্ট্র প্রতিমন্ত্রীর এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?
7 + 6 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
অক্টোবর - ১৯
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫২
মাগরিব৫:৩৩
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৮
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :