The Daily Ittefaq
ঢাকা, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০১৪, ৯ ফাল্গুন ১৪২০, ২০ রবিউস সানী ১৪৩৫
সর্বশেষ সংবাদ নাটোরে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৩ | শাহ আমানতে সাড়ে ১০ কেজি সোনা আটক | একুশের প্রথম প্রহরে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন

নির্বাচনের টুকরো খবর

মনপুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন

আ'লীগের আহবায়ক

মনপুরা(ভোলা)সংবাদদাতা ভোলার মনপুরা উপজেলা আওয়ামী লীগের আহবায়ক আলহাজ্ব মোঃ নজির আহমেদ মিয়া রাজনীতি থেকে অবসর নিয়েছেন। মঙ্গলবার উপজেলার ৪নং দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের কোড়ালিয়া বাজারে আলহাজ্ব আব্দুর রব তালুকদারের সভাপতিত্বে এক সভায় তিনি এই ঘোষণা দেন। রাজনীতি থেকে তার অবসরের পাশাপাশি আসন্ন উপজেলা নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহার করে বক্তৃতায় তিনি বলেন, আমি ১৯৬৪ সালে ইউপি মেম্বার হই। তারপর ৩ বার ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে গত উপজেলা নির্বাচনে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হই। আমার রাজনীতির ৫০ বছরের দীর্ঘ জীবনে আমি সবসময় সাধারণ মানুষের জন্য কাজ করেছি। এ সময় দলমত নির্বিশেষে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিদায়ী উপজেলা চেয়ারম্যানের বড় ছেলে সাবেক চরফ্যাশন পৌরসভার কাউন্সিলর মোঃ শামসুদ্দিন, উপজেলা বি.এন.পির আহবায়ক আলহাজ্ব শামসুদ্দিন বাচ্চু চৌধুরী, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মান্নান হাওলাদার, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ডাঃ কামালউদ্দিন, এ্যাডভোকেট রফিকুল ইসলাম, মনোয়ারা বেগম মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ মহিউদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য ডাঃ আবদুল মান্নান, সাকুচিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জামালউদ্দিনসহ স্থানীয় হাজারো জনতা।

কালীগঞ্জে প্রার্থী বাছাইয়ে আ' লীগ তৃণমূল নেতাদের ভোট

কালীগঞ্জ (গাজীপুর) সংবাদদাতা গাজীপুরের কালীগঞ্জে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী বাছাইয়ে তৃণমূল নেতাদের মাঝে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। প্রধান নির্বাচন কমিশনার উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক খগেন্দ২১ জন ভোটার এতে অংশগ্রহণ করেন। এ সময় উপজেলা আওয়ামী লীগের সদস্য হিসেবে মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি ভোট প্রদান করেন। সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক পরিমল চন্দদ্দন আহমেদ।

কাউখালীতে আওয়ামী

লীগের কর্মীসভা

কাউখালী (পিরোজপুর) সংবাদদাতা পিরোজপুর কাউখালী উপজেলা নির্বাচনকে সামনে রেখে বুধবার কাউখালী প্রাথমিক শিক্ষক সমিতি হলরুমে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে কর্মীসভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ সিদ্দিকুল ইসলাম খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ.কে.এম.এ আউয়াল। সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন তালুকদার, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মনিরুজ্জামান পল্টন, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী কামরুজ্জামান মিঠু, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ মোঃ কাইয়ুম, সাবেক ছাত্রলীগের সভাপতি ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহমুদ খান খোকন, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ মনিরুজ্জামান খান প্রমুখ।

সাভারে বিএনপি প্রার্থীরা

মামলা নিয়ে ভোটযুদ্ধে

ইত্তেফাক রিপোর্ট সাভার উপজেলা নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থীরা একাধিক মামলা মাথায় নিয়ে ভোটযুদ্ধে লড়ছেন। দলের কর্মীরাও বহু মামলার জালে আটকা পড়ে গ্রেফতারের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন। সাভার উপজেলা পরিষদ এলাকায় ২টি থানা, ১টি পৌরসভা ও ১২টি ইউনিয়ন রয়েছে। এ উপজেলায় ৭ লাখ ৮৫ হাজার ৩০৬ জন ভোটার রয়েছেন। বিএনপি নেতৃত্বাধীন ১৯ দলের মধ্যে সাভারে জামায়াতে ইসলামী মাঠে সক্রিয় থাকলেও তাদের নেতা-কর্মীরা বহু মামলার পলাতক আসামি হয়ে অনেকে সাভার ছাড়া। সাভারে বিএনপি-জামায়াতের বহু নেতা-কর্মী জেলে আটক রয়েছেন। ফলে বিএনপির প্রার্থীরা অনেকটা হাত-পা বাঁধা অবস্থায় উপজেলা নির্বাচনে ভোটযুদ্ধে মাঠে দেখা যাচ্ছে। এক্ষেত্রে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা অনেকটা সুবিধাজনক অবস্থায় রয়েছেন। তাদের বিরুদ্ধে কোন মামলা নেই। মামলা নেই তাদের কর্মীদের বিরুদ্ধেও। ফলে নির্বাচনের উত্সবের আমেজে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করছেন।

চিতলমারীতে আওয়ামী লীগ প্রার্থীদের দৌড়-ঝাঁপ

চিতলমারী (বাগেরহাট) সংবাদদাতা প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিবউদ্দিন আহমদ চতুর্থ ধাপে ৯২টি উপজেলায় ২৩ মার্চ নির্বাচন ঘোষণা করেছেন। তফসিল অনুযায়ী, ২৩ ফেব্রুয়ারি মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ, ২৬ ফেব্রুয়ারি যাচাই-বাছাই ও ৬ মার্চ মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ। এর মধ্যে বাগেরহাটের চিতলমারী উপজেলার নির্বাচন ঘোষণায় সম্ভাব্য প্রার্থীদের প্রচার-প্রচারণা এখন তুঙ্গে। এখানে নির্বাচনী দৌড়-ঝাঁপে আওয়ামী লীগের প্রার্থীরা এগিয়ে থাকলেও পিছিয়ে পড়েছে বিএনপির প্রার্থীরা।

মুন্সীগঞ্জে বিএনপি প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে আগুন

মুন্সীগঞ্জ প্রতিনিধি মুন্সীগঞ্জে বিএনপির সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প পুড়িয়ে দেয়া হয়েছে। মঙ্গলবার রাতে যে কোন সময় শহর উপকণ্ঠের নয়াগাঁও মাজার সংলগ্ন রাস্তার পাশে এ ক্যাম্পটি পুড়িয়ে দেয়া হয়।

জেলা বিএনপির সহ-সভাপতি সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী আলহাজ মোশারফ হোসেন পুস্তি জানান, তার আনারস প্রতীকের ক্যাম্পটি আওয়ামী লীগ সমর্থিতরা রাতের আঁধারে পুড়িয়ে দিয়েছে। এ অবস্থায় সুষ্ঠু নির্বাচন নিয়ে প্রশ্ন রয়েছে।

তজুমদ্দিনে ১৩ প্রার্থীর মনোনয়ন

ফরম সংগ্রহ

তজুমদ্দিন (ভোলা) সংবাদদাতা আগামী ২৩ ফেব্রুয়ারি মনোনয়ন ফরম জমা ও ২৩ মার্চ চতুর্থ পর্যায়ে অনুষ্ঠিত হবে ভোলার তজুমদ্দিন উপজেলা নির্বাচন। দিনক্ষণ যত ঘনিয়ে আসছে ততই প্রার্থীদের মাঝে দৌড়-ঝাঁপ শুরু হয়েছে। চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীদের পদচারণায় মুখরিত হয়ে উঠছে উপজেলা সদরসহ বিভিন্ন হাট-বাজারগুলো। বুধবার পর্যন্ত চেয়ারম্যান পদে ৬ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করে।

সুন্দরগঞ্জে বিএনপি'র

একক প্রার্থী

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) সংবাদদাতা উপজেলা জাতীয়তা বাদী দল বিএনপি'র এক বর্ধিত সভা মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা অস্থায়ী কার্যালয়ে উপজেলা বিএনপি'র সভাপতি ও হরিপুর ইউপি চেয়ারম্যান মোজাহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন- উপজেলা সহ-সভাপতি মনোয়ার হোসেন, সেক্রেটারী আঃ মতিন সরকার, পৌর বিএনপি'র সেক্রেটারী মিজানুর রহমান নিপু, যুবদলের সেক্রেটারী মাহমুদুর রহমান, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিক সরকার লেবু, সেক্রেটারী এরশাদুল ইসলাম এরশাদ, সাংগঠনিক সেক্রেটারী নজির হোসেন, পৌর স্বেচ্ছা সেবক দলের সভাপতি মতিয়ার রহমান, উপজেলা কৃষক দলের আহ্বায়ক নজরুল ইসলাম রতন, হরিপুর ইউনিয়ন সভাপতি সাইফুল ইসলাম, তারাপুর ইউনিয়ন সভাপতি মোকলেছার রহমান প্রমুখ।

সালথায় প্রার্থিতা ফিরে

পেলেন স্বতন্ত্র প্রার্থী

সালথা (ফরিদপুর) সংবাদদাতা ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ নির্বাচনে যাচাই-বাছাইয়ে বাতিল হওয়ায় ভাইস চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী লেবু মোল্লা ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের একক প্রার্থী হোসনেয়ারা ইকবাল চৌধুরী মাতো তাদের প্রার্থিতা ফিরে পেয়েছেন। হাইকোর্টে রিট করে প্রার্থীতা ফিরে পেয়েছেন বলে জানিয়েছেন সংশ্লিষ্ট প্রার্থীরা।

উজিরপুরে জামায়াতে

ইসলামীর একক প্রার্থী

বানারীপাড়া (বরিশাল) সংবাদদাতা বরিশালের উজিরপুরে বাংলাদেশ জামায়াত ইসলামী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর নাম ঘোষণা করেছেন। চেয়ারম্যান পদে উজিরপুর উপজেলা জামায়াতের সাবেক আমীর অধ্যক্ষ সাইয়েদ আহম্মেদ খান, ভাইস চেয়ারম্যান প্রার্থী বরিশাল জেলা সহ-সেক্রেটারী মাষ্টার আব্দুল মান্নান, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাবেয়া খানম শিলু। বুধবার দলের এক সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বাগমারায় সাংবাদিকদের সঙ্গে

চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

বাগমারা (রাজশাহী)সংবাদদাতা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র উত্তোলনের পর স্থানীয় সাংবাদিকের সঙ্গে মতবিনিময় করেছেন জেলা বিএনপি সহ-সভাপতি ও বাগমারা উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক মকলেছূর রহমান মন্ডল। বুধবার চেয়ারম্যান পদে উপজেলা বিএনপির সভাপতি মকলেছুর রহমান উপজেলা নির্বাচন কর্মকর্তার দফতর থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন। পরে বাগমারা প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন জেলা বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা ফসির উদ্দিন, উপজেলা বিএনপির সহ-সভাপতি অধ্যাপক সেফাতুল্যাহ, দপ্তর সম্পাদক ইয়াছিন আলী মোল্লাহ, ভবানীগঞ্জ পৌর সম্পাদক আশরাফুল ইসলাম আশু।

বাঞ্ছারামপুরে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা ব্রাহ্মণবাড়িয়া জেলা বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ মিলনায়তনে বুধবার উপজেলা পরিষদের বিধিমালা ও প্রবিধানমালা প্রনয়নের লক্ষ্যে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। অতিরিক্ত সচিব মোঃ ফিরোজ মিয়া সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উপজেলা পরিষদের বিধিমালা ও প্রবিধানমালা প্রনয়নের ব্যাপারে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও সাবেক যুগ্ম সচিব সিরাজুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হোসেন ছিদ্দিক, উপজেলা ভাইস চেয়ারম্যান জলি আমির, ইউপি চেয়ারম্যান মুসফিকুর রহমান বায়ু, উপজেলা কৃষি কর্মকর্তা নোয়াখেরুল ইসলাম, বপিজেরা যুব উন্নয়ন কর্মকর্তা ই আ ম মাসুদ মজুমদার, উপজেরা মত্স্য কর্মকর্তা আবুল কাশেম।

সেনবাগে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থী

সেনবাগ (নোয়াখালী) সংবাদাদাতা ১৫ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে নোয়াখালীর সেনবাগ উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন এবং পুরুষ ভাইস চেয়রাম্যান পদে ৮জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদের মধ্যে উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ ও বিএনপির একাধিক প্রার্থী রয়েছে। এনিয়ে উভয় দলের নেতা-কর্মীদের মধ্যে চলছে চরম দ্বিধা-দ্বন্ধ।

গলাচিপায় আওয়ামী

লীগের একক প্রার্থী

পটুয়াখালী প্রতিনিধি আসন্ন গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সেখানে একক প্রার্থী দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। উপজেলা আওয়ামী লীগের এক বিশেষ কাউন্সিলে দলীয় তৃনমূল ভোটারদের গোপন ভোটের মাধ্যমে প্রার্থী নির্বাচন করা হয়। স্থানীয় অফিসার্স ক্লাবে উপজেলা আওয়ামী লীগ সভাপতি বর্তমান উপজেলা চেয়ারম্যান হারুন অর রশিদের সভাপতিত্বে কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি সাবেক বস্ত্র প্রতিমন্ত্রী আ.খ.ম জাহাঙ্গীর হোসাইন এমপি দলীয় একক প্রার্খীর নাম ঘোষনা করেন। তারা হলেন চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-টেয়ারম্যান পদে যথাক্রমে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মু. শামসুজ্জামান লিকন, প্রচার সম্পাদক মোঃ মতিউর রহমান ও মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মোসাঃ নুরনাহার বেগম।

ঝিনাইগাতীতে আওয়ামী লীগের

বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার

ঝিনাইগাতী (শেরপুর) সংবাদদাতা শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী যুবলীগ নেতা আবু তাহেরকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। উপজেলা যুবলীগ ১৯ ফেব্রুয়ারি রাতে দলের জরুরি বৈঠকে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয় বলে দলের সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক এমএম হাকীম জানান।

কাঠালিয়ায় আ'লীগের

একক প্রার্থী

কাঠালিয়া (ঝালকাঠি) সংবাদদাতা ঝালকাঠির কাঠালিয়ায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিশেষ সভায় কাঠালিয়া উপজেলা পরিষদ নির্বাচনে একক প্রার্থী ঘোষণা করা হয়েছে। গত বুধবার পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সভায় আ'লীগ দলীয় একক প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ঝালকাঠি-১ (কাঠালিয়া-রাজাপুর) আসনের সাংসদ বজলুল হক হারুন। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মোঃ শাহআলম, জেলা সাধাারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির। বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান উজির সিকদার, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আবুল বশার বাদশা, যুবলীগ সভাপতি আহবায়ক ফায়জুল আলম সিদ্দিকি, ছাত্রলীগ নেতা কাওসার আহম্মেদ জেনিভ, আওয়ামী লীগ নেতা বজলুর রশীদ খান খোকন প্রমুখ।

লোহাগাড়ায় চেয়ারম্যান

প্রার্থীর সংবাদ সম্মেলন

লাহাগাড়া (চট্টগ্রাম) সংবাদদাতা চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে নাগরিক ঐক্য ফোরাম মনোনীত বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মোয়াজ্জেম হোসেন চৌধুরী শাওন বলেছেন, উপজেলার সর্বত্র ছিটানো তাঁর বিএনপি থেকে বহিষ্কারাদেশ পত্রটি ভুয়া। নির্বাচনের আগ মুহূর্তে ভুয়া বহিষ্কারাদেশ নিয়ে চলছে একটি মহলের নির্বাচনী খেলা। প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ভুয়া বহিষ্কারাদেশ তৈরি করে জনমনে বিভ্রান্তি ছড়াচ্ছে। গত ১৯ ফেব্রুয়ারি বুধবার উপজেলা সদরের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে স্থানীয় সাংবাদিকদের তিনি উক্ত কথা বলেন।

নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যানের বিদায় সংবর্ধনা

নাঙ্গলকোট (কুমিল্লা) সংবাদদাতা নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যান শাহজাহান মজুমদারের বিদায় উপলক্ষে গত বুধবার তার গ্রামের বাড়ি মৌকরায় সর্বদলীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক, প্রশাসনিক কর্মকর্তাসহ সর্বস্তরের জনগণের মিলন মেলায় পরিণত হয়। মনোরোগ বিশেষজ্ঞ সাবেক সংসদ সদস্য ডাঃ একেএম কামারুজ্জামানের সভাপতিত্বে সংবর্ধনায় বক্তব্য রাখেন- বিদায়ী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান মজুমদার, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইদুল আরীফ, আওয়ামী লীগ নেতা অধ্যাপক জয়নাল আবেদীন, ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি বিএনপি নেতা গোলাম রসুল চেয়ারম্যান, সহিদ উল্লাহ মিয়াজী চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা এয়াকুব আলী মজুমদার চেয়ারম্যান, মাওলানা জাফর আহম্মদ মজুমদার চেয়ারম্যান, প্রকৌশলী ফজলুল হক প্রমুখ।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, 'উপজেলা নির্বাচনে বিজয়ী হয়ে বিএনপি প্রমাণ করেছে শেখ হাসিনার অধীনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব।' আপনিও কি তাই মনে করেন?
9 + 6 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
আগষ্ট - ২৩
ফজর৪:১৮
যোহর১২:০২
আসর৪:৩৫
মাগরিব৬:২৯
এশা৭:৪৪
সূর্যোদয় - ৫:৩৭সূর্যাস্ত - ০৬:২৪
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :