The Daily Ittefaq
ঢাকা, শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৩, ১১ ফাল্গুন ১৪১৯, ১২ রবিউস সানি ১৪৩৪
সর্বশেষ সংবাদ ধর্ম নিয়ে কাউকে খেলতে দেয়া হবে না : প্রধানমন্ত্রী | খুলনায় ট্রেনের ধাক্কায় ট্রাকের দুই শ্রমিক নিহত | কুমিল্লা, ফরিদপুর ও ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ | ইসলামী ১২ দল চট্টগ্রামে সোমবারের হরতাল প্রত্যাহার করেছে | চট্টগ্রাম তাণ্ডবে মামলা: ২৩ নামসহ সাড়ে তিন হাজার আসামি | আগারগাঁও ইসলামী ব্যাংকের বুথ ভাংচুর | নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় কার্য়ালয়ে হামলা ভাংচুর | ইসলামী দলগুলোর ডাকা হরতালে বিএনপির সমর্থন | ২৬ মার্চের আগেই জামায়াত নিষিদ্ধের প্রক্রিয়া শুরু হবে : আইনমন্ত্রী | রাতে মাঠে নামছে বিজিবি | আমার দেশ পত্রিকার সম্পাদকের বিরুদ্ধে পাঁচ মামলা | পাবনায় পিকেটার-পুলিশ সংঘর্ষ, নিহত ২ | রবিবারের এসএসসি পরীক্ষা শুক্রবার ৯টায় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা ২৬ ফেব্রুয়ারি

ধর্ম নিয়ে কটাক্ষে আপনে চুপ কেন?: প্রধানমন্ত্রীকে গয়েশ্বর

ইত্তেফাক রিপোর্ট

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে বলেছেন, প্রধানমন্ত্রী আপনি কোন ধর্মে বিশ্বাস করেন তা জনগণ জানতে চায়। আপনার ধর্ম নিয়ে কটাক্ষ করা হলো, আপনাদের নবী-রাসুলকে নিয়ে চরম অবমাননা করা হলো অথচ তাদের বিরুদ্ধে আপনারা কোনো মন্তব্য করলেন না। চুপচাপ আছেন কেন?

আজ শনিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে সুশীল ফোরাম আয়োজিত দেশের রাজনীতিতে সৃষ্ট নৈরাজ্যকর পরিস্থিতি বন্ধ ও তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহালের দাবিতে গণঅবস্থান কর্মসূচিতে তিনি এ সব কথা বলেন। ফোরামের সভাপতি মো. জাহিদের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট আহমদ আজম খান প্রমুখ।

গয়েশ্বর রায় বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার শাহবাগের চেতনাকে পুঁজি করে অক্সিজেন নিচ্ছে। শাহবাগের অক্সিজেন দিয়ে বেঁচে আছে সরকার। সরকার এখন মুমূর্ষু অবস্থায় আছে। এই অক্সিজেন ফুরাতে শুরু করেছে। অক্সিজেন নিয়ে দীর্ঘদিন বেঁচে থাকা যায় না। মুমুর্ষূ রোগীর অক্সিজেন সরিয়ে ফেললে তার পক্ষে বেঁচে থাকা সম্ভব না।

গয়েশ্বর বলেন,শাহবাগের সঙ্গে আমরাও একমত হতে পারতাম যদি সেখানে যুদ্ধাপরাধীদের বিচারের পাশাপাশি বর্তমান সময়ে সংঘটিত মানবতাবিরোধী অপরাধীদের বিচারসহ শেয়ারবাজার, হলমার্ক ও পদ্মা সেতুর অর্থ নিয়ে কেলেঙ্কারীর বিচার দাবি করা হতো। কিন্তু তা করা হয়নি। কারণ এরা সরকারের দলীয় লোক। তিনি বলেন, শিমলা চুক্তি বহাল রেখে যুদ্ধাপরাধীদের বিচার করা যায় না। একাত্তর সালে মহান স্বাধীনতাযুদ্ধের পর এই আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থেকেই শিমলা চুক্তি করেছিল।

সর্বশেষ আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
বিরোধী দলীয় নেত্রী সম্পর্কে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফের বক্তব্য রাজনৈতিক শিষ্টাচারবর্জিত। বিএনপি নেতা মির্জা ফখরুলের এই অভিযোগ যৌক্তিক বলে মনে করেন?
4 + 4 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
জুন - ১৬
ফজর৩:৪৩
যোহর১১:৫৯
আসর৪:৩৯
মাগরিব৬:৫০
এশা৮:১৫
সূর্যোদয় - ৫:১০সূর্যাস্ত - ০৬:৪৫
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :