The Daily Ittefaq
ঢাকা, রবিবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৩, ১২ ফাল্গুন ১৪১৯, ১৩ রবিউস সানি ১৪৩৪
সর্বশেষ সংবাদ সিলেটে এলপি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, আহত ৪ | কক্সবাজারের পেকুয়ায় বিএনপি-জামায়াত কার্যালয় ভাংচুর, গুলিবিদ্ধ ৩ | সিলেটে সংঘর্ষ: আহত আরো একজনের মৃত্যু | যাত্রাবাড়ী ফ্লাইওভার মার্চে উদ্বোধন: সংসদে সৈয়দ আশরাফ | মানিকগঞ্জে পিকেটার-পুলিশ সংঘর্ষ, নিহত ৫ | গণজাগরণ মঞ্চ থেকে হরতাল বিরোধী মিছিল | রাজধানীতে মাঠে ছিল না হরতাল সমর্থকরা, সরব প্রজন্ম চত্বর | 'জামায়াত নিষিদ্ধ হলেও ধর্মভিত্তিক দল থাকবে'

সানি এবার আইটেম গার্ল

বিনোদন ডেস্ক

বলিউডের প্রবেশের পর থেকেই অনেক নায়িকার ঘুম কেড়ে নিয়েছেন সানি লিওন। শুধু তাই নয়, ভারত পেরিয়ে বিশ্বজুড়ে আলোড়ন সৃষ্টি করেছেন তিনি। সম্প্রতি এক জরিপে দেখা যায় বিশ্বব্যাপী গুগলে সর্বাধিক সার্চ করা হয় সানি লিওনকে। সানি একজন পর্নস্টার বলে অনেক বলিউড সেলিব্রেটিই হয়তো তাকে সহ্য করতে পারে না, কিন্তু 'জিসম টু' ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বলিউডের দর্শকদের মন কেড়ে নিয়েছেন তিনি। খুব শীঘ্রই মুক্তি পাবে তার অভিনীত দ্বিতীয় ছবি 'রাগিনি এমএমএস টু'। এখনও ছবিটির শুটিংও শেষ হয়নি, তারপরও ব্যাপক আলোচনায় চলে এসেছে। তবে নতুন আলোচনার বিষয় হলো এই ছবিটিরই আইটেম সংয়ে পারফর্ম করবেন সানি লিওন। আর এই গানের মধ্য দিয়েই সানি লিওন প্রথমবারের মতো একজন আইটেম গার্ল হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। এরইমধ্যে এই গানে পারফর্মের জন্য রিহার্সালও সম্পন্ন করেছেন সানি।

উল্লেখ্য, গেল থার্টি ফার্স্টে একটি স্টেজ শোয়ে প্রথম নাচেন সানি লিওন। মূলত ফিল্মের গানে পারফর্মের জন্যই নাচ শিখেছেন সানি লিওন। এবার দেখা যাক সানি লিওনির আইটেম সংটি বলিউডে কতটুকু সাড়া পড়ে। কেননা, ক্যাটরিনা কাইফ, কারিনা কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া, মালাইকা অরোরার মতো আইটেম গার্লকে ছাড়িয়ে যাওয়া চারটেখানি কথা নয়।

font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
বিএনপি নেতা মওদুদ আহমদ বলেছেন, শাহবাগের সমাবেশ সরকারের জন্য এক সময় সমস্যা হয়ে দাঁড়াবে। আপনি তার এই বক্তব্যের সঙ্গে একমত?
1 + 2 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
নভেম্বর - ২১
ফজর৪:৫৮
যোহর১১:৪৫
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৭সূর্যাস্ত - ০৫:১০
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :