The Daily Ittefaq
ঢাকা, শনিবার, ০৮ মার্চ ২০১৪, ২৪ ফাল্গুন ১৪২০, ০৬ জমা. আউয়াল ১৪৩৫
সর্বশেষ সংবাদ ২৩৯ যাত্রী-ক্রুসহ মালয়েশীয় নিখোঁজ বিমানটি ভিয়েতনাম সাগরে বিধ্বস্ত | বগুড়ার আদমদিঘীতে সুড়ঙ্গ খুঁড়ে সোনালী ব্যাংকের ৩০ লাখ টাকা লুট | এশিয়া কাপে শ্রীলঙ্কা অপরাজিত চ্যাম্পিয়ন | নিজেরাই অধিকার আদায় করুন : নারীদের প্রতি প্রধানমন্ত্রী

খুলনায় 'গরীবের হাসপাতাল' উদ্বোধন

খুলনা অফিস

খুলনায় আদ-দ্বীন আকিজ মেডিক্যাল কলেজ হাসপাতাল আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। দেশ বরেণ্য আইনবিদ ও আদ-দ্বীন ফাউন্ডেশনের চেয়ারম্যান ব্যারিস্টার রফিক-উল-হক ফিতা কেটে ও বেলুন উড়িয়ে আজ শনিবার সকালে এর উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা এ প্রতিষ্ঠানকে 'গরীবের হাসপাতাল' উল্লেখ করেন বলেন, এখান থেকে মানসম্মত মেডিক্যাল শিক্ষার পাশাপাশি ৫শ' শয্যার হাসপাতাল থেকে প্রায় বিনামূল্যে চিকিত্সা সেবা পাবেন এ অঞ্চলের মানুষ।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আদ-দ্বীন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা. শেখ মহিউদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন আকিজ গ্রুপের প্রতিষ্ঠাতা শিল্পপতি শেখ আকিজ উদ্দিনের সহধর্মিনী মোসাম্মত্ সখিনা বেগম ও মনোয়ারা বেগম, সিটি মেয়র মনিরুজ্জামান মনি, সংসদ সদস্য এসএম মোস্তফা রশিদী সুজা, খুলনা জেলা পরিষদের প্রশাসক শেখ হারুন-আর-রশীদ, আকিজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শেখ বসির উদ্দিন, গ্রুপের পরিচালক শেখ আফিল উদ্দিন এমপি, শেখ মোমিন উদ্দিন, এনবিআরের সাবেক চেয়ারম্যান ড. মুহাম্মদ আব্দুল মজিদ, খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মামুন পারভেজ ও বিশিষ্ট সাংবাদিক, কবি ও সাহিত্যিক ফখরে আলম।

দেশে মেডিক্যাল শিক্ষা ও চিকিত্সা সেবার অগ্রপথিক আদ-দ্বীন ফাইন্ডেশন পরিচালিত খুলনার আদ-দ্বীন আকিজ মেডিক্যাল কলেজ হাসপাতাল গত ১ মার্চ থেকে মাসব্যাপী ফ্রি চিকিত্সা ক্যাম্প শুরু করেছে। এখান থেকে নাক-কান-গলা, চক্ষু, অর্থপেডিক্স, গাইনী, ইউরোলজি ও সার্জারি বিভাগ থেকে বিনা পয়সার থাকা ও খাওয়াসহ চিকিত্সা সেবা পাওয়া যাচ্ছে।

সর্বশেষ আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, 'উপজেলা নির্বাচনে অংশগ্রহণের মাধ্যমে বিএনপি সরকারকে স্বীকৃতি দিয়েছে।' আপনিও কি তাই মনে করেন?
5 + 8 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
নভেম্বর - ২১
ফজর৪:৫৮
যোহর১১:৪৫
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৭সূর্যাস্ত - ০৫:১০
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :