The Daily Ittefaq
ঢাকা, শনিবার, ০৮ মার্চ ২০১৪, ২৪ ফাল্গুন ১৪২০, ০৬ জমা. আউয়াল ১৪৩৫
সর্বশেষ সংবাদ ২৩৯ যাত্রী-ক্রুসহ মালয়েশীয় নিখোঁজ বিমানটি ভিয়েতনাম সাগরে বিধ্বস্ত | বগুড়ার আদমদিঘীতে সুড়ঙ্গ খুঁড়ে সোনালী ব্যাংকের ৩০ লাখ টাকা লুট | এশিয়া কাপে শ্রীলঙ্কা অপরাজিত চ্যাম্পিয়ন | নিজেরাই অধিকার আদায় করুন : নারীদের প্রতি প্রধানমন্ত্রী

বাহারি সাজে ছন্দময় ক্যাটওয়াক

ইত্তেফাক রিপোর্ট

ঝলমলে পোশাক আর মডেলদের ছন্দময় ক্যাটওয়াক — চোখ ধাঁধানো ফ্যাশন শো হয়ে গেল গতকাল। রাজধানীর একটি রেস্টুরেন্টে ফ্যাশন হাউস 'উপস্' এর নতুন কালেকশন বাজারে ছাড়ার আগে এই ফ্যাশন শোয়ের আয়োজন করা হয়। সেইসঙ্গে গ্রাহকদের কথা চিন্তা করে 'উপস্' চালু করলো অনলাইন স্টোর www.oopsbazar.com। এর মাধ্যমে বিশ্বের যে কোন প্রান্ত থেকে ক্রেতারা অনলাইন স্টোর থেকে পোশাক কিনতে পারবেন। এ ফ্যাশন শোয়ে প্রধান অতিথি ছিলেন ভাস্কর ফেরদৌসী প্রিয়ভাষিণী। শুভেচ্ছা বক্তব্য রাখেন 'উপস্' এর প্রধান নির্বাহী কর্মকর্তা ফরহাদ হোসেন।

ফেরদৌসী প্রিয়ভাষিণী বলেন, তরুণদের যে কোন উদ্যোগ আমাকে অনুপ্রাণিত করে। আমি আশা করি, এই তরুণরা ফ্যাশনে দেশের প্রতি ভালবাসার প্রতিফলন ঘটাবে।

এ ফ্যাশন হাউসে একদিকে যেমন ট্র্যাডিশনাল দেশি পোশাকের কালেকশন রয়েছে তেমনি পশ্চিমা ডিজাইনের ট্রেন্ডি পোশাকও রয়েছে। মডেলরা ক্যাটওয়াকের মাধ্যমে সেইসব নতুন নতুন ডিজাইনের পোশাক তুলে ধরেন দর্শকদের সামনে। সময়ের সঙ্গে ট্র্যাডিশনাল পোশাকগুলোতেও লাগে নতুনত্বের ছোঁয়া। সালোয়ার-কামিজ হোক বা কুর্তা — এসবের প্যাটার্নে আসে নতুনত্ব। কখনো পুরনো প্যাটার্নই ফিরে আসে নতুন রূপে। 'উপস্' এর পোশাকগুলোতে ছিল সেই ট্র্যাডিশনাল কুর্তায় আধুনিকতার স্পর্শ। স্লিভলেস, কখনো বুকে ও পিঠে কুরুশ কাঁটার কাজ; কিংবা ট্রেন্ডি চেক ডিজাইন। ছেলেদের শর্ট পাঞ্জাবিতেও সেই ফিউশন বেইসড ডিজাইন। যা ট্র্যাডিশনাল পাঞ্জাবিতে এনে দিয়েছে আধুনিকতার ছোঁয়া।

ফ্যাশন শোয়ে তুলে ধরা পোশাকগুলোর ডিজাইন করেছেন ফরহাদ হোসেন কামরুন নাহার রত্না ও রাখি গোমেজ। বুলবুল টুম্পার কোরিওগ্রাফিতে এ ফ্যাশন শোতে যেসব র্যাম্প মডেলরা অংশ নেন তারা হলেন — রিপন, জনি, রাজ, শরিফুল রাজ, অন্তু, নওরিন, মাশিয়াত, মিজি, তৃণ, মেবিন, লিন্ডা, আঁখি, মেঘলা, নাবিলা, মুনা প্রমুখ। এ ফ্যাশন শোয়ের মিডিয়া পার্টনার ছিল দৈনিক ইত্তেফাক, একুশে টিভি, বাংলা নিউজ ২৪ ডটকম, এবিসি রেডিও ও ক্যানভাস। বিউটি পার্টনার ছিল পারসোনা। আর ইভেন্টের দায়িত্বে ছিল স্কেচ কমিউনিকেশন্স।

font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, 'উপজেলা নির্বাচনে অংশগ্রহণের মাধ্যমে বিএনপি সরকারকে স্বীকৃতি দিয়েছে।' আপনিও কি তাই মনে করেন?
9 + 6 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
অক্টোবর - ২১
ফজর৪:৪৩
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩১
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৬
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :