The Daily Ittefaq
ঢাকা, শনিবার, ০৮ মার্চ ২০১৪, ২৪ ফাল্গুন ১৪২০, ০৬ জমা. আউয়াল ১৪৩৫
সর্বশেষ সংবাদ ২৩৯ যাত্রী-ক্রুসহ মালয়েশীয় নিখোঁজ বিমানটি ভিয়েতনাম সাগরে বিধ্বস্ত | বগুড়ার আদমদিঘীতে সুড়ঙ্গ খুঁড়ে সোনালী ব্যাংকের ৩০ লাখ টাকা লুট | এশিয়া কাপে শ্রীলঙ্কা অপরাজিত চ্যাম্পিয়ন | নিজেরাই অধিকার আদায় করুন : নারীদের প্রতি প্রধানমন্ত্রী

বিএনপি-জামায়াত শিবিরের ৩৪ নেতা কর্মী গ্রেফতার

ইত্তেফাক ডেস্ক

দিনাজপুর, বগুড়া ও ঝিনাইদহের মহেশপুরে বিশেষ অভিযান চালিয়ে গত ২ দিনে বিএনপি-জামায়াত-শিবিরের ৩৪ নেতা-কর্মী গ্রেফতার করেছে পুলিশ। ইত্তেফাকের রিপোর্টার, প্রতিনিধি ও সংবাদদাতার পাঠানো খবর।

স্টাফ রিপোর্টার, দিনাজপুর: বিশেষ অভিযান চালিয়ে পুলিশ গতকাল শুক্রবার ভোর পর্যন্ত জেলায় ১৯ জনকে গ্রেফতার করেছে। পুলিশ সূত্রে জানা যায়, সহিংসতার অভিযোগে দায়ের করা মামলার পলাতক আসামি হিসেবে বিশেষ অভিযানে জেলার সদর উপজেলায় ৪ জন, বিরামপুর ও পার্বতীপুরে ৩ জন করে ৬ জন, কাহারোল, খানসামা, ঘোড়াঘাটে ২ জন করে ৬ জন এবং চিরিরবন্দর, ফুলবাড়ী ও হাকিমপুরে ১ জন করে ৩ জনকে গ্রেফতার করা হয়। তাদের মধ্যে বিএনপির ২ জন, জামায়াতের ৩ জন, শিবিরের ৪ জন কর্মী এবং অন্যান্য ১০ জন রয়েছেন।

বগুড়া প্রতিনিধি:জেলা শহরের জামিলনগরে এলাকায় বিশেষ অভিযান চালিয়ে গতকাল শুক্রবার দুপুরে বিভিন্ন ছাত্রাবাস থেকে ছাত্র-শিবিরের ১৩ কর্মীকে গ্রেফতার করেছে সদর থানা ও জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। সদর থানার ওসি একেএম ফায়জুর রহমান বলেন, তাদের বিরুদ্ধে জেলার বিভিন্ন স্থানে হামলা, ভাংচুর ও ককটেল বিস্ফোরণসহ নাশকতার একাধিক মামলা রয়েছে।

মহেশপুর (ঝিনাইদহ) সংবাদদাতা:উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে গত বৃহস্পতিবার রাতে বিএনপি ও জামায়াতের ২ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। মহেশপুর থানার ওসি আকরাম হোসেন বলেন, বিভিন্ন নাশকতা মামলার আসামি সামন্তা গ্রামের ষাটনলপাড়ার সিরাজ কাজী (৬০) ও বোয়ালিয়া গ্রামের হাসান মণ্ডলকে (৩০) গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারগারে পাঠানো হয়েছে।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, 'উপজেলা নির্বাচনে অংশগ্রহণের মাধ্যমে বিএনপি সরকারকে স্বীকৃতি দিয়েছে।' আপনিও কি তাই মনে করেন?
8 + 7 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
অক্টোবর - ২৩
ফজর৪:৪৩
যোহর১১:৪৩
আসর৩:৪৯
মাগরিব৫:২৯
এশা৬:৪২
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৪
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :