The Daily Ittefaq
ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মার্চ ২০১৪, ২৯ ফাল্গুন ১৪২০, ১১ জমা. আউয়াল ১৪৩৫
সর্বশেষ সংবাদ বিদ্যুতের দাম বাড়ানোর প্রতিবাদে কাল বিএনপির বিক্ষোভ | টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বধোন করলেন প্রধানমন্ত্রী | ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ | বিদ্যুতের দাম বাড়ল ৬.৬৯ শতাংশ, ১ মার্চ থেকে কার্যকর | রাজধানীতে ছয় তলা ভবনের আগুন নিয়ন্ত্রণে | আদালত অবমাননা : প্রথম আলোর সম্পাদক-প্রকাশক খালাস | খন্দকার মোশাররফ সরকারের চক্রান্তের শিকার : রিজভী

খন্দকার মোশাররফ ৩ দিনের রিমান্ডে

ইত্তেফাক রিপোর্ট

মুদ্রা পাচার মামলায় গ্রেফতার হওয়া বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেনকে তিন দিনের রিমান্ড দিয়েছে আদালত। আজ বৃহস্পতিবার ঢাকার মহানগর হাকিম শামসুল আরেফিন শুনানি শেষে এ আদেশ দেন।

এর আগে দুপুরে আদালতে হাজির করে খন্দকার মোশাররফকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপ-পরিচালক আহসান আলী।

আদালতে নেয়ার আগে সকালে খন্দকার মোশাররফ হোসেনকে দুদকের কার্যালয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। গতকাল বুধবার রাত সাড়ে ১০টার দিকে গুলশান-২ এর ৫৫ নম্বর রোডের ২৯ নম্বর নিজ বাসা থেকে তাকে আটক করে গুলশান থানায় নিয়ে যাওয়া হয়।

উল্লেখ্য, বিএনপি নেতা ও সাবেক মন্ত্রী মোশাররফের বিরুদ্ধে গত ৬ ফেব্রুয়ারি মুদ্রা পাচারের অভিযোগে একটি মামলা করে দুদক। এতে অভিযোগ করা হয়, ২০০১ থেকে ২০০৬ সালে স্বাস্থ্যমন্ত্রী থাকাকালে খন্দকার মোশাররফ ৯ কোটি ৫৩ লাখ ৯৫ হাজার টাকা পাচার করেছেন। এই মামলায় মোশাররফ হাইকোর্ট থেকে আগাম জামিন পেলেও আপিল বিভাগ গত ২৪ ফেব্রুয়ারি তা বাতিল করে দেয়।

সর্বশেষ আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
বিএনপির স্থায়ী কমিটির সদস্য আ স ম হান্নান শাহ বলেছেন, 'ইঁদুর স্বভাবের কিছু নেতার কারণে সংসদ নির্বাচন প্রতিহতের আন্দোলন ঢাকায় সফল হয়নি।' আপনিও কি তাই মনে করেন?
1 + 5 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
আগষ্ট - ২১
ফজর৪:১৭
যোহর১২:০২
আসর৪:৩৬
মাগরিব৬:৩০
এশা৭:৪৬
সূর্যোদয় - ৫:৩৬সূর্যাস্ত - ০৬:২৫
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :