The Daily Ittefaq
ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মার্চ ২০১৪, ২৯ ফাল্গুন ১৪২০, ১১ জমা. আউয়াল ১৪৩৫
সর্বশেষ সংবাদ বিদ্যুতের দাম বাড়ানোর প্রতিবাদে কাল বিএনপির বিক্ষোভ | টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বধোন করলেন প্রধানমন্ত্রী | ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ | বিদ্যুতের দাম বাড়ল ৬.৬৯ শতাংশ, ১ মার্চ থেকে কার্যকর | রাজধানীতে ছয় তলা ভবনের আগুন নিয়ন্ত্রণে | আদালত অবমাননা : প্রথম আলোর সম্পাদক-প্রকাশক খালাস | খন্দকার মোশাররফ সরকারের চক্রান্তের শিকার : রিজভী

আরব আমিরাতকে কষ্টে হারালো বাংলাদেশ

টি-২০ বিশ্বকাপের অনুশীলন

স্পোর্টস রিপোর্টার

এই ম্যাচগুলোর রেকর্ড থাকবে না। তারপরও গতকাল চারটি অনুশীলন টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হয়ে গেল টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে মাঠের খেলা। আর এর মধ্যে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে সংযুক্ত আরব আমিরাতকে ৪ উইকেটে হারালো বাংলাদেশ। আরব আমিরাতের ছুঁড়ে দেয়া ১৪৩ রানের লক্ষ্যে পৌঁছালো বাংলাদেশ ৭ বল হাতে রেখে।

টসে জিতে আগে ব্যাট করতে নামা আমিরাতকে ভালো শুরু এনে দিয়েছিলেন আমজাদ আলী ও ফাইজান আসিফ। ১৯ রান করে আমজাদ আউট হয়ে গেলেও অধিনায়ক খুররম খানই দলকে টেনে নিয়ে যান। ফাইজান ২২ বলে ৩টি চার ও ১টি ছয়ে সাজানো ৩১ রান করে ফেরেন। খুররম ৩৫ বলে ৬টি চারে সাজানো ৪৪ রান করেন। এরপর আর কেউ তেমন রান না পেলেও ২০ ওভারে ৭ উইকেটে ১৪২ রান তোলে আরব আমিরাত।

জবাব দিতে নেমে দলীয় মাত্র ১৭ রানে ওপেনার এনামুল বিজয় শূন্যহাতে এবং সাকিব আল হাসান ৯ রানে ফিরে আসেন। এরপর তামিম ইকবাল ও মুশফিকুর রহিম ৫৮ রানের এক জুটি করে বেশ টেনে তোলেন দলকে। কিন্তু ২৭ রান করে মুশফিক ও ৪৩ রান করে তামিম ফেরার পর নাসির মুমিনুলরাও ফিরে আসেন দ্রুত।

শেষ পর্যন্ত ফরহাদ রেজার ৭ বলে ১৪ ও মাহমুদউল্লার ১৮ বলে ২৯ জয়টা অন্তত দেখায় বাংলাদেশকে।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
বিএনপির স্থায়ী কমিটির সদস্য আ স ম হান্নান শাহ বলেছেন, 'ইঁদুর স্বভাবের কিছু নেতার কারণে সংসদ নির্বাচন প্রতিহতের আন্দোলন ঢাকায় সফল হয়নি।' আপনিও কি তাই মনে করেন?
9 + 7 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
অক্টোবর - ২০
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫১
মাগরিব৫:৩২
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৭
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :