The Daily Ittefaq
ঢাকা, শনিবার, ১৫ মার্চ ২০১৪, ১ চৈত্র ১৪২০, ১৩ জমা. আউয়াল ১৪৩৫
সর্বশেষ সংবাদ শরীয়তপুরে ব্যালট ছিনতাইকালে গুলিতে যুবক নিহত | ভোট গ্রহণ সম্পন্ন, চলছে গণনা | ২৬ কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত: ইসি | জাল ভোট ও কেন্দ্র দখলের মহোৎসব চলছে: বিএনপি | ময়মনসিংহে বাস খাদে, নিহত ৫ আহত ৪০

নির্বাচনের টুকরো খবর

বান্দরবানে ফেইসবুকে

নির্বাচনী প্রচারণা

বান্দরবান প্রতিনিধি উপজেলা নির্বাচনে বান্দরবান সদরের প্রার্থীরা ফেইসবুকে নির্বাচনী প্রচারণা চালাচ্ছে। প্রতিদিনই প্রচার-প্রচারণা এবং গণসংযোগের ছবি আপলোড করে ফেইসবুক ব্যবহারকারী ভোটারের মন জয়ের চেষ্টা চালাচ্ছেন। বিএনপি, আওয়ামী লীগ, এমপি বান্দরবান, জত্রিকা বুটিক, প্রার্থী এবং কর্মী-সমর্থকদের নামীয় খোলা আইডিগুলোর মাধ্যমে সবচেয়ে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এই প্রচারণা চালানো হচ্ছে। ফেইসবুক প্রচারণার দৌড়ে এগিয়ে আছেন বিএনপি'র বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম দোয়াত-কলম প্রতীক। তারপরে রয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী আব্দুল কুদ্দুছ মোটরসাইকেল প্রতীক। এছাড়া আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ক্যসাপ্রু মারমা ঘোড়া প্রতীক, ভাইস চেয়ারম্যান প্রার্থী জামাল চৌধুরী উড়োজাহাজ প্রতীক, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী তিংতিং ম্যা ফুটবল প্রতীক ফেইসবুক প্রচারণায় ব্যাপক সাড়া ফেলেছেন। পছন্দের প্রার্থীদের পক্ষে-বিপক্ষে নানা কমেন্স এবং পরামর্শও দিচ্ছেন ফেইসবুক ব্যবহারকারী স্থানীয় ভোটাররা।

ছাগলনাইয়ায় ব্যাপক

প্রচারণা শুরু

ছাগলনাইয়া (ফেনী) সংবাদদাতা ছাগলনাইয়া উপজেলা পরিষদ নির্বাচনে বৃহস্পতিবার প্রার্থীদের মধ্যে প্রতীক প্রদান করা হয়। প্রতীক পাওয়ার সঙ্গে সঙ্গে শুরু হয়ে গেছে ব্যাপক প্রচারণা। মিছিল, মিটিং, মাইকিং ও লিফলেট বিতরণের ফলে পাল্টে গেছে পুরো উপজেলার চিত্র। ফেনী জেলা প্রশাসক সম্মেলন কক্ষে প্রতীক বিতরণ করা হয়। প্রতীক পাওয়া প্রার্থীরা হলেন: চেয়ারম্যান পদে উপজেলা বিএনপির সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব নুর আহাম্মদ মজুমদার (কাপ-পিরিচ), উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল (আনারস), উপজেলা জাতীয় পার্টির (রওশন এরশাদ) সভাপতি নুরুল আলম পাটোয়ারী (দোয়াত-কলম), স্বতন্ত্র প্রার্থী মন্তু মিয়া মেম্বার (মোটর সাইকেল)।

শাহজাদপুরে চেয়ারম্যান

প্রার্থীর মতবিনিময়

শাহজাদপুর (সিরাজগঞ্জ) সংবাদদাতা প্রতীক পেয়েই জাসদ সমর্থিত উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ শফিকুজ্জামান শফি আওয়ামী লীগের প্রতি ইঙ্গিত করে অবাধ ও সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন নিয়ে সংশয় প্রকাশ করেছেন। বৃহস্পতিবার রাতে মনিরামপুর বাজারের দলীয় কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন। মতবিনিময় সভায় তিনি জানান- সত্ ও যোগ্য প্রার্থী নির্বাচনের জন্য ভোটারদের ভোটকেন্দ্রে এসে তাদের পছন্দের প্রার্থীকে যাতে ভোট দিতে না পারেন এজন্য আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর পক্ষ থেকে প্রকাশ্যে তাদের প্রার্থীকে ভোট দেয়ার জন্য ইতিমধ্যেই ভোটারদের চাপ সৃষ্টি করছে। তিনি আরো জানান- হাবিবুল্লাহ নগর ইউনিয়নের ডায়া গ্রামের অনেকে তাকে বলেছেন তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে না পারলে তারা ভোট কেন্দ্রে আসবেন না।

দুমকীতে বিএনপির

বিদ্রোহী বহিষ্কার

দুমকী (পটুয়াখালী) সংবাদদাতা দুমকী উপজেলার মুরাদিয়া ইউনিয়ন শাখার বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে দলীয় গঠনতন্ত্রের ৫ (গ) ধারা মোতাবেক গত ১৩ মার্চ ২০১৪ বিএনপির দফতরের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত পত্রে দল থেকে বহিষ্কার আদেশ প্রদান করেন।

বানারীপাড়ায় চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

বানারীপাড়া (বরিশাল) সংবাদদাতা বানারীপাড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আ'লীগের সহ-সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ অব্যাহত রেখেছেন। বৃহস্পতি ও শুক্রবার তিনি উপজেলার সলিয়াবাকপুর, ব্রাহ্মণকাঠি, উদয়কাঠির তেতলা, শেরেবাংলা বাজার, লবনসাড়া, ইলুহার, চাখারের চাউলাকাঠি, সৈয়দকাঠির নলেশ্রী, দিদিহার, বটতলা, বাইশারী, বালীপাড়া ও সদর ইউনিয়নের আলতা গ্রামে বেশ কয়েকটি উঠান বৈঠক এবং সাধারণ মানুষের সঙ্গে শুভেচ্ছা, কুশল ও মতবিনিময় করে দোয়াত-কলম প্রতীকে ভোট প্রার্থনা করেন। উঠান বৈঠকে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব শাহে আলম।

ফুলগাজীতে দুই চেয়ারম্যান

প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

ছাগলনাইয়া (ফেনী) সংবাদদাতা ফুলগাজীতে বুধবার বিএনপি সমর্থিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাহতাবউদ্দিন আহম্মদ চৌধুরী মিনারের উপর হামলা চেষ্টার জের ধরে আওয়ামী লীগ-বিএনপি দফায় দফায় হামলা, পাল্টা হামলায় দলীয় কার্যালয়, দুটি দোকান, একটি মাইক্রোবাস, দুটি মোটর সাইকেল ভাংচুর ও অগ্নিসংযোগ করা হয়েছে। এসময় মিনার চৌধুরীর বাড়ির সামনের মসজিদেও হামলা চালিয়ে ভাংচুর ও তিনজন মুসল্ল¬ীকে বেদম মারধর করা হয়েছে।

সোনারগাঁওয়ে ২১ প্রার্থীর প্রতীক বরাদ্দ সম্পন্ন

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদদাতা সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে-৫ জন, ভাইস চেয়ারম্যান-১১ জন ও মহিলা ভাইস চেয়াম্যান-৫ জনসহ মোট ২১ প্রার্থীর প্রতীক বরাদ্দ হয়েছে। বৃহস্পতিবার জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে এ প্রতীক বরাদ্দ দেয়া হয়। আওয়ামী লীগ প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান মো:মোশারফ হোসেন (আনারস) প্রতীক, বিদ্রোহী আওয়ামী লীগ চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম (দোয়াত কলম)। বিএনপির একক প্রার্থী সোনারগাঁও থানা বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নান (ঘোড়া) প্রতীক পেয়েছেন। অপরদিকে ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের সোনারগাঁও শাখার সভাপতি শেখ শাদী পেয়েছেন (মোটর সাইকেল) ও স্বতন্ত্র প্রার্থী আবু হোসেন চৌধুরী সাইদুল পেয়েছেন (কাপ পিরিচ) প্রতীক।

তালায় প্রার্থীদের মাঝে

প্রতীক বরাদ্দ সম্পন্ন

তালা (সাতক্ষীরা) সংবাদদাতা ৩১ মার্চ সাতক্ষীরা তালা উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে বৃহস্পতিবার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। উপজেলা চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থীর মধ্যে উক্ত প্রতীক বরাদ্দ দেয়া হয়। আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক ঘোষ সনত্ কুমারের প্রতীক কাপ-পিরিচ, জামায়াতের জেলা কর্ম পরিষদ সদস্য ও উপজেলা সাবেক আমীর আলহাজ্ব ডাঃ শেখ মাহমুদুল হকের প্রতীক দোয়াত-কলম, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সরুলিয়া ইউপি চেয়ারম্যান মোঃ বরুজ্জামানের প্রতীক আনারস।

ত্রিশালে বিদ্রোহী মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর শোডউন

ত্রিশাল (ময়মনসিংহ) সংবাদদাতা ময়মনসিংহের ত্রিশালে উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা নির্বাচনে কলসি প্রতীক পাওয়ায় বৃহস্পতিবার পৌর শহরে মোটর সাইকেল শোডাউন করেছে তার সমর্থিত নেতাকর্মীরা। শোডাউন থেকে আওয়ামী লীগের বিদ্রোহী মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা তার সমর্থন আদায়ে জনসাধারণের উদ্দেশ্যে হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন।

বরগুনায় প্রার্থীদের

প্রতীক বরাদ্দ সম্পন্ন

বরগুনা (উত্তর) সংবাদদাতা উপজেলা পরিষদ নির্বাচনে বরগুনা জেলার ৪টি উপজেলার প্রার্থীদের মধ্যে বৃহস্পতিবার প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। বরগুনা সদর উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আব্বাস হোসেন মন্টু মোল্লা চিংড়ি, বিদ্রোহী প্রার্থী শহিদুল ইসলাম পলাশ আনারস; ভাইস-চেয়ারম্যান পদে সুলতান মাহমুদ কবীর জাহাজ, বিদ্রোহী প্রার্থী ইমরান হোসেন রাসেল বই এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদে খালেদা ইসলাম সুইটি হাঁস প্রতীক পেয়েছেন। এ উপজেলায় বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট রেজবুল কবীর ঘোড়া, বিদ্রোহী প্রার্থী অ্যাডভোকেট আবদুল হালিম দোয়াত-কলম, ভাইস-চেয়ারম্যান পদে মো. মুরাদুজ্জামান টিটু টিয়া পাখী, বিদ্রোহী প্রার্থী আবদুল হক হাওলাদার টিউবওয়েল, সমর্থিত প্রার্থী মহিবুল্লাহ হারুন তালা এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদে শারমিন সুলতানা আসমা কলস প্রতীক পেয়েছেন।

বরগুনায় চেয়ারম্যান

প্রার্থীর গণসংযোগ

বরগুনা (উত্তর) প্রতিনিধি উপজেলা পরিষদ নির্বাচনে বরগুনা সদর উপজেলার বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মো. রেজবুল কবীর বৃহস্পতিবার প্রতীক বরাদ্দ পেয়ে প্রথমে খাকবুনিয়ার মরহুম পীর সাহেবের মাজার জিয়ারত করেন। এরপর তিনি আজিজাবাদ, ডালভাংগা, হাজার বিঘা প্রভৃতি এলাকায় জনসংযোগ করেন। এসময় তাঁর সাথে ছিলেন জেলা বিএনপির সভাপতি মাহবুবুল আলম ফারুক মোল্লা, সাধারণ সম্পাদক এসএম নজরুল ইসলামসহ নেতৃবৃন্দ।

কালীগঞ্জে ১ জনের

প্রার্থীতা প্রত্যাহার

কালীগঞ্জ (গাজীপুর) সংবাদদাতা গাজীপুরে কালীগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিএনপির ১৯ দলের অন্যতম শরীক জামায়াতে ইসলামীর চাপে শেষ পর্যন্ত থানা জাসাসের সাবেক সভাপতি কাজী মাহবুব হাসান সুবজ তার প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন। অন্যদিকে চেয়ারম্যান পদে জাগপা প্রার্থী হুমায়ুন কবিরও তার প্রার্থিতা প্রত্যাহার করেছেন। এখন কালীগঞ্জ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ৫ জন, ভাইস চেয়ারম্যান প্রার্থী ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ৩ জন রয়েছে। উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী ছিল বিএনপির সাবেক থানা জাসাসের সভাপতি কাজী মাহবুব হাসান সুবজ ও ১৯ দলের অন্যতম শরীক জেলা জামায়াতের ছাত্রবিষয়ক সম্পাদক মো. খাইরুল হাসান। আর জোটের মধ্যে একই পদে দু'জন ভাইস চেয়ারম্যান প্রার্থীকে কেন্দ্র করে শরীকদের মধ্যে বাঁধে কোন্দল। জামায়াত নেতারা জানায়, বিএনপির ভাইস চেয়ারম্যান প্রার্থী দেয়ার ব্যাপারে ১৯ দলের শরীক হিসেবে তাদের সাথে কোন আলোচনা করেনি।

বড়াইগ্রামে পোস্টার লাগানোয়

৩ জামায়াত নেতাকে মারধর

বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতা নাটোর বড়াইগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ দলের ভাইস চেয়ারম্যান প্রার্থীর পোস্টার টাঙানোকে কেন্দ্র করে প্রার্থীর ছোট ভাইসহ তিন জামায়াত নেতাকে বেধড়ক পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার জোনাইল বাজারে এ ঘটনা ঘটে। ভাইস চেয়ারম্যান প্রার্থী ও তার সমর্থকেরা এ ঘটনার জন্য ছাত্রলীগ নেতা-কর্মীদের দায়ী করেছেন।

বুধবার রাতে জোনাইল বাজারে ১৯ দল মনোনীত ভাইস চেয়ারম্যান প্রার্থী জামায়াত নেতা প্রভাষক আব্দুল হাকিমের (চশমা) সব পোস্টার কে বা কারা ছিঁড়ে ফেলে। জামায়াত কর্মীরা পুনরায় পোস্টার টাঙাতে গেলে স্থানীয় ছাত্রলীগ কর্মী বুলবুল ও হেলালের নেতৃত্বে ১০-১২ জন তাদের বাধা দেয়।

ডোমারে প্রার্থীদের

প্রতীক বরাদ্দ সম্পন্ন

ডোমার (নীলফামারী) সংবাদদাতা পঞ্চম দফায় নীলফামারীর ডোমার উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ করা হয়েছে। বৃহস্পতিবার জেলা রিটার্নিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নীলফামারী এস এ এম রফিকুন্নবি প্রার্থীদের মাঝে লটারির মাধ্যমে প্রতীক বরাদ্দ করেছেন। এতে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৬ জন ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ৮ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ করা হয়। এসময় জেলা নির্বাচন অফিসার সেকেন্দার আলী উপস্থিত ছিলেন। চেয়ারম্যান পদে আলহাজ্ব মনছরুল ইসলাম দানু, বিএনপি (মোটরসইকেল), আব্দুর রাজ্জাক বসুনিয়া, আওয়ামী লীগ (আনারস), আব্দুল জব্বার, জাতীয় পার্টি (ঘোড়া), মুহাম্মদ আব্দুর রশীদ, জামায়াত (দোয়াত কলম) ও আব্দুল হাকিম ভুট্টো, স্বতন্ত্র, (কাপ-পিরিচ)।

রামগঞ্জে আ'লীগ বিএনপি

ও জামায়াতের একক প্রার্থী

রামগঞ্জ (লক্ষ্মীপুর) সংবাদদাতা লক্ষ্মীপুর জেলা রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপি-জামায়াতের একক প্রার্থী ঘোষণা করা হয়েছে। আওয়ামী লীগের তৃণমূল ভোটে চেয়ারম্যান পদে রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান ভাইস চেয়ারম্যান আকম রুহুল আমিন, ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন বাচ্চু এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে জেলা মহিলা আ'লীগের সম্পাদিকা সুরাইয়া আক্তার শিউলীকে একক প্রার্থী ঘোষণা করা হয়।

নবীনগরে নির্বাচনী ক্যাম্পে

আগুন ও ককটেল বিস্ফোরণ

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে খাগাতুয়া গ্রামে নির্বাচনী উঠান বৈঠকে ককটেল বিস্ফোরণ ও হাজীপুর বাজারে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে আগুন দেয় দুর্বৃত্তরা। জানা যায়, উপজেলার রতনপুর ইউনিয়নের খাগাতুয়া গ্রামে বৃহস্পতিবার রাতে উঠান বৈঠক চলাকালে বাহিরে পর পর বিকট শব্দে ৩টি ককটেলের বিস্ফোরণ ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ১টি ককটেল অবিস্ফোরিত অবস্থায় উদ্ধার করে। তবে ককটেল বিস্ফোরণে কোন হতাহতের ঘটনা ঘটেনি। এদিকে একই রাতে আনুমানিক রাত ৩টার দিকে হাজীপুর বাজারে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী সাইফুর রহমান সোহেলের নির্বাচনী ক্যাম্প পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

বড়াইগ্রামে চেয়ারম্যান প্রার্থীর

অফিসে হামলা ভাংচুর

বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতা নাটোরের বড়াইগ্রাম উপজেলার জোনাইল বাজারে বৃহস্পতিবার সন্ধ্যায় ১৯ দলের চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা ও দুটি মোটর সাইকেল ভাংচুর করেছে দুর্বৃত্তরা। এ সময় তারা ভাইস চেয়ারম্যান প্রার্থীর ছোট ভাইসহ তিন জামায়াত নেতাকর্মীকে বেধড়ক পিটিয়েছে। এ ঘটনার জন্য ভাইস চেয়ারম্যান প্রার্থী জাসদ নেতা ডিএম রনি পারভেজ আলমের (বই) সমর্থকদের দায়ী করে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ইরতিজা আহসানের কাছে লিখিত অভিযোগ করেছে ক্ষতিগ্রস্তরা।

নান্দাইলে আচরণবিধি

লংঘনে জরিমানা

নান্দাইল (ময়মনসিংহ) সংবাদদাতা নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ফরিদা ইয়াছমিনের পক্ষে আচরণবিধি লংঘন করে প্রচারণা চালানোর অভিযোগে কাঞ্চন মিয়া একব্যক্তিকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার নান্দাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নিবার্হী ম্যাজিস্ট্রেট অহিদুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত চালিয়ে এ জরিমানা করেন। নান্দাইল পৌরসভার কাটলীপাড়া গ্রামের উমেদ আলী ছেলে কাঞ্চন মিয়া (৪০) একটি ইজিবাইকে দুইটি মাইক দিয়ে নির্বাচনী প্রচারণা চালান।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, 'নিজেদের স্বার্থ হাসিলের জন্য বিদ্যুতের দাম বাড়িয়েছে সরকার।' আপনিও কি তাই মনে করেন?
2 + 2 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
অক্টোবর - ২৩
ফজর৪:৪৩
যোহর১১:৪৩
আসর৩:৪৯
মাগরিব৫:২৯
এশা৬:৪২
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৪
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :