The Daily Ittefaq
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৩, ৫ চৈত্র ১৪১৯, ৬ জমাদিউল আউয়াল ১৪৩৪
সর্বশেষ সংবাদ কলম্বো টেস্টের পরাজয়ে সিরিজ হারল বাংলাদেশ | বাগাদাদজুড়ে বোমা হামলায় নিহত ৫৬ | ১২ ঘণ্টা পর ঢাকা-সিলেট রুটে ট্রেন চলাচল শুরু | ঠাকুরগাঁওয়ে অগ্নিদগ্ধ হয়ে দুই তরুণীর মৃত্যু | টাঙ্গাইলে হরতাল বিরোধী মিছিলে হামলা, ছাত্রলীগ নেতা নিহত | খালেদা জিয়াকে পকৃত যুদ্ধাপরাধীদের তালিকা প্রকাশের আহ্বান তথ্যমন্ত্রীর | রাজশাহীতে হরতালে পুলিশসহ আহত ২০, আটক ৬২ | ১৮ দলের ৩৬ ঘণ্টার হরতাল পালন

না'গঞ্জে সন্ত্রাস নির্মূলত্বকী মঞ্চ

মেয়র আইভী, এমপি কবরী রফিউর রাব্বিকে নিয়ে

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে সন্ত্রাস নির্মূল ত্বকিমঞ্চ নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। সংগঠনটির ২০১ সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটি নারায়ণগঞ্জের স্বাধীনতাকামী সকল রাজনৈতিক, সামাজিক, শ্রমিক, নারী, আইনজীবী, ছাত্র, সাংস্কৃতিক কর্মী ও সাংবাদিকদের নিয়ে গঠন করা হয়েছে। আহবায়ক নিহত তানভীর মোহাম্মদ ত্বকির বাবা রফিউর রাব্বি ও সদস্য সচিব নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হালিম আজাদ। উপদেষ্টা করা হয়েছে সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি সারাহ বেগম কবরীসহ ১২ জনকে।

গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে ত্বকিমঞ্চ ঘোষণা দেন সংগঠনটির আহবায়ক ও নিহত ত্বকির বাবা রফিউর রাব্বি। লিখিত বক্তব্য পাঠ করেন সদস্য সচিব হালিম আজাদ। উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সভাপতি অ্যাডভোকেট এবি সিদ্দিক ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি ভবানি শংকর রায়, খেলাঘর নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি রথিন চক্রবর্তী, জেলা সিপিবি সভাপতি হাফিজুল ইসলাম, বাসদ সভাপতি নিখিল দাস, ন্যাপ নেতা অ্যাডভোকেট আওলাদ হোসেন, সিপিবির শফিউদ্দিন আহম্মেদ, শহর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, গণসংহতি আন্দোলন সমন্বয়ক তরিকুল সুজন প্রমুখ। রফিউর রাব্বি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, ত্বকির মতো আর কোন সন্তানের লাশ আমরা দেখতে চাই না। খুনিদের থেকে সন্তানদের রক্ষা করা আমাদের দায়িত্ব। তাই নারায়ণগঞ্জ থেকে সন্ত্রাসী কর্মকাণ্ড ও হত্যা চিরতরে নির্মূল করতেই সন্ত্রাস নির্মূল ত্বকি মঞ্চের জন্ম। ত্বকি হত্যা মামলায় পুলিশ যথেষ্ট আন্তরিক। কিন্তু পুলিশের কাঁধে উপর মহলের চাপ রয়েছে। তাই এ মামলায় পুলিশ কতটুকু কী পারবে তা নিয়ে আমরা সন্দেহ প্রকাশ করছি। রফিউর রাব্বি বলেন, আমি আগে থেকেই অভিযোগ করেছি শামীম ওসমান ও তার পরিবারের পক্ষ থেকে হত্যাকাণ্ডটি ঘটনো হয়েছে। আইনজীবীদের সাথে আলোচনা করে শীঘ্রই ত্বকির খুনিদের নাম উল্লেখ করে সম্পূরক এজাহার দায়ের করা হবে বলে রাব্বি সাংবাদিকদের জানান।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
দেশের ৯০ ভাগ মানুষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চায়। বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের এই মন্তব্যের সঙ্গে আপনি কি একমত?
7 + 2 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
জুলাই - ২৩
ফজর৩:৫৯
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৯
এশা৮:১০
সূর্যোদয় - ৫:২৪সূর্যাস্ত - ০৬:৪৪
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :