The Daily Ittefaq
ঢাকা, রবিবার, ২৩ মার্চ ২০১৪, ৯ চৈত্র ১৪২০, ২০ জমা.আউয়াল ১৪৩৫
সর্বশেষ সংবাদ নির্বাচনী সহিংসতা: গজারিয়ায় ইউপি চেয়ারম্যান, আখাড়উায় যুবদল নেতা ও রাজাপুরে যুবলীগ কর্মী নিহত | ভারতের কাছে ওয়েস্ট ইন্ডিজের ৭ উইকেটে পরাজয় | পাকিস্তানের কাছে ১৬ রানে হারল অস্ট্রেলিয়া

নারায়ণগঞ্জে গুলি করে সাড়ে ৯ লাখ টাকা ছিনতাই

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মাদানীনগর এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে গ্রামীণ ফোনের দুইজন বিক্রয় প্রতিনিধিকে গুলি করে সাড়ে ৯ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। গুলিবিদ্ধ একজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আজ রবিবার দুপুর একটায় এ ঘটনা ঘটে।

গ্রামীণ ফোন নারায়ণগঞ্জ জেলার ডিলার প্লামি ফ্যাশন এর অন্যতম কর্মকর্তা ফয়সল পরাগ জানান, রিয়াজুল ইসলাম রোমান ও শাহীন মাহমুদ দুপুর একটায় সানারপাড় এলাকায় গ্রামীণের লোড বিক্রিসহ অন্য কাজ শেষ করে রিকশায় করে মাদানীনগর এলাকাতে যাচ্ছিলেন। এলাকায় আসা মাত্র একটি প্রাইভেটকারে করে আসা ৪-৫জন ছিনতাইকারী রিকশাটির গতিরোধ করে। এ সময় ছিনতাইকারীরা দুই বিক্রয় প্রতিনিধির কাছ থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নিতে ধস্তাধস্তি শুরু করে। এক পর্যায়ে শাহীন মাহমুদের দুই পায়ে ৫ রাউন্ড গুলি ও কয়েক রাউন্ড ফাঁকা গুলি করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। ব্যাগে নগদ ৯ লাখ ৩ হাজার টাকা, ২৫ হাজার টাকার ক্যাশকার্ড ও আরো ৩টি মোবাইল লুটে নিয়ে ছিনতাইকারীরা গাড়িতে করে পালিয়ে যায়।

গুলিবিদ্ধ শাহীন মাহমুদকে প্রথমে সিদ্ধিরগঞ্জের সাজেদা হাসপাতাল ও পরে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লুণ্ঠিত টাকা উদ্ধার ও ছিনতাইকারীদের গ্রেফতারে অভিযান চলছে।

সর্বশেষ আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, 'জঙ্গিবাদে বিশ্বাসীদের কোনো ধর্ম নেই, সীমানা নেই।' আপনি কি তার সাথে একমত?
4 + 5 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
জুলাই - ২৩
ফজর৩:৫৯
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৯
এশা৮:১০
সূর্যোদয় - ৫:২৪সূর্যাস্ত - ০৬:৪৪
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :