The Daily Ittefaq
ঢাকা, রবিবার, ৩১ মার্চ ২০১৩, ১৭ চৈত্র ১৪১৯, ১৮ জমাদিউল আউয়াল ১৪৩৪
সর্বশেষ সংবাদ মঙ্গলবার শিবিরের সারা দেশে সকাল-সন্ধ্যা হরতাল | আড়াইহাজারে দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত ৩৫ | শপথ নিয়েছেন চার বিচারপতি | বিএনপি নেতাদের চার্জশিটের গ্রহণযোগ্যতার শুনানি ১৭ এপ্রিল | ইবিতে ছাত্রলীগ-ছাত্রশিবির সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ২০ | ফেনির দাঁগনভুইয়া থেকে ৩৫টি ককটেল ও গান পাউডার উদ্ধার | রাজশাহীতে শিবিরের বোমা হামলায় তিন পুলিশ সদস্য আহত

যারা রাজপথ রক্তে রঞ্জিত করেছেন, বিশেষ ট্রাইব্যুনালের মাধ্যমে তাদের বিচার হবে -মোয়াজ্জেম হোসেন আলাল

রংপুর প্রতিনিধি

বিএনপি'র যুব বিষয়ক সম্পাদক ও যুবদল কেন্দ্রীয় সভাপতি এ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, বাংলাদেশের মানুষ বর্তমানে লুটেরা সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না। যে সরকার পদ্মা সেতু খেয়ে সারাবিশ্বে আমাদেরকে কলঙ্কিত করেছে। বিদ্যুত্ সেক্টর, রেলওয়ের সুরঞ্জিতের কালো বিড়াল থেকে শুরু করে হলমার্ক, ডেসটিনি, শেয়ার মার্কেটের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে।

গত শুক্রবার রাতে কর্মী সম্মেলনে যোগ দিতে লালমনিরহাট যাওয়ার প্রাক্কালে রংপুর মহানগরীর সাতমাথা এলাকায় জেলা যুবদল আয়োজিত এক পথসভায় তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, বাংলাদেশের সবুজ মাটি, টেকনাফ থেকে তেঁতুলিয়া, রূপসা থেকে পাথুরিয়া আজ রক্তে রঞ্জিত হয়েছে এই সরকারের হাতে। আজকে সারা বাংলাদেশে অসংখ্য নেতাকর্মীকে হত্যা করা হয়েছে। বাংলাদেশের মাটিতে একজন ধিকৃত ব্যক্তিকে স্বরাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব দেয়া হয়েছে। যিনি পাকিস্তান সরকারের অধীনে ডিসি হিসেবে দায়িত্ব পালন করে রাজাকার, আলবদর ও আলশামসদের নেতৃত্ব দিয়েছেন। তখনও তিনি গণহত্যা চালিয়েছেন পরোক্ষভাবে। আর এখন স্বরাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব নিয়ে পুলিশকে বিরোধীদের দেখামাত্র গুলির নির্দেশ দিয়ে আবার নতুন করে গণহত্যায় মেতে উঠেছে। তিনি বলেন, আজকে যারা বাংলার রাজপথ রক্তে রঞ্জিত করেছেন, গণহত্যায় নেতৃত্ব দিয়েছেন বিশেষ ট্রাইব্যুনাল করে তাদের বিচারের কাঠগড়ায় দাঁড় করানো হবে।

যুবদল কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ও রংপুর জেলা সভাপতি রইচ আহমেদের সভাপতিত্বে পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ-সভাপতি আব্দুল খালেক, সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা সাধারণ সম্পাদক আনিছুর রহমান লাকু, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক কাজী মো. আব্দুর রফিক, কেন্দ্রীয় অর্থ সম্পাদক হাজী আমিনুল ইসলাম, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি নাজমুল আলম নাজু, সাংগঠনিক সম্পাদক শামছুল হক ঝন্টু প্রমুখ।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
আইন প্রতিমন্ত্রী বলেছেন, রাজনৈতিক দলের বৈশিষ্ট্য হারিয়ে সন্ত্রাসী দলে পরিণত হয়েছে বিএনপি। তার এই বক্তব্যের সঙ্গে আপনি একমত?
4 + 1 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
সেপ্টেম্বর - ৩০
ফজর৪:৩৪
যোহর১১:৪৯
আসর৪:০৮
মাগরিব৫:৫১
এশা৭:০৩
সূর্যোদয় - ৫:৪৯সূর্যাস্ত - ০৫:৪৬
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :