The Daily Ittefaq
ঢাকা, সোমবার, ১৪ এপ্রিল ২০১৪, ১ বৈশাখ ১৪২১, ১৩ জমাদিউস সানী ১৪৩৫
সর্বশেষ সংবাদ মিল্কি হত্যা মামলায় ১২ জনের বিরুদ্ধে চার্জশিট | বারডেমে চিকিৎসকদের অনির্দিষ্টকালের কর্মবিরতি | কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ | তারেকের বক্তব্যে ভুল থাকলে প্রমাণ করুন : ফখরুল

গোপালগঞ্জে পহেলা বৈশাখের অনুষ্ঠানে ১৪৪ ধারা, প্রতিবাদে সড়ক অবরোধ

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে বৈশাখী মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে ১৪৪ ধারা জারির প্রতিবাদে মোটর শ্রমিকরা ঢাকা-খুলনা মহাসড়কে আড়াই ঘন্টা অবরোধ কর্মসূচি পালন করেছে। আজ সোমবার শহরের পুলিশ লাইন্স মোড়ে টায়ার জ্বালিয়ে ও বাস দিয়ে ব্যারিকেট সৃষ্টি করে সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেন।

বিক্ষোভ সমাবেশে জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি সাঈদুর রহমান বাসু, সাধারন সম্পাদক কাজী সাঈদসহ শ্রমিক নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এ সময় সড়কের উভয় পাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে। যাত্রীদের দুর্ভোগ চরম আকার ধারন করে।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো. জাকির হোসেন মোল্লা জানিয়েছে, শহরতলীর হরিদাসপুর সপ্তপল্লী উচ্চ বিদ্যালয় মাঠে জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি সাঈদুর রহমান বাসুর সমর্থকরা মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। একই স্থানে প্রতিপক্ষ জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি বুলবুল ইসলাম মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের অনুমতি চায়। মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হতে পরে এ আশংকায় জেলা প্রসাশান স্কুল মাঠে দুপুর ২ টা থেকে রাত ১২ টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করে। এর প্রতিবাদে ও ১৪৪ ধারা প্রত্যাহারের দাবিতে শ্রমিকরা শহরের পুলিশ লাইন মোড়ে টায়ার জ্বালিয়ে এবং ব্যারিকেট দিয়ে ঢাকা খুলনা মহাসড়ক অবরোধ শুরু করে। বিকেল ৫ টার দিকে জেলা প্রশাসন শ্রমিকদের অন্য মাঠে অনুষ্ঠান করার অনুমতি দিলে শ্রমিকরা অবরোধ প্রত্যাহার করে নেয়। তারপর থেকে ওই সড়কে যান চলাচল স্বাভাবিক হয়ে আসে।

সর্বশেষ আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, 'দেশ আজ বন্ধুহীন হয়ে পড়েছে। এদেশে বিদেশিরা বিনিয়োগ করছে না'। আপনিও কি তাই মনে করেন?
1 + 8 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
সেপ্টেম্বর - ১৮
ফজর৪:২৯
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০৩
এশা৭:১৬
সূর্যোদয় - ৫:৪৫সূর্যাস্ত - ০৫:৫৮
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :