The Daily Ittefaq
ঢাকা, বৃহস্পতিবার, ১৭ এপ্রিল ২০১৪, ৪ বৈশাখ ১৪২১, ১৬ জমাদিউস সানী ১৪৩৫
সর্বশেষ সংবাদ শ্রীপুরে গ্যাস পাইপ-লাইনে লিক: আগুনে শতাধিক দোকান ছাই | বরিশালে শিক্ষার্থীদের সঙ্গে র‌্যাব-পুলিশ সংঘর্ষ: আহত ১০ | আবু বকরকে উদ্ধারে সর্বোচ্চ উদ্যোগ : স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী | খোকন রাজাকারের রায় যেকোনো দিন | বারডেমে কার্যক্রম স্বাভাবিক, রোগীদের সন্তোষ প্রকাশ | বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

পারিবারিক কলহে পিতার হাতে পুত্র খুন

ছিনতাইকারী সন্দেহে দুই যুবককে গণপিটুনি

ইত্তেফাক রিপোর্ট

রাজধানীর রামপুরায় ঘুমন্ত ছেলেকে রড দিয়ে পিটিয়ে হত্যা করেছে পাষণ্ড বাবা। বুধবার ভোর ৫ টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের নাম মোহাম্মদ আলম (১৯)। পুলিশ ও পারিবারিক সূত্র জানিয়েছে, পারিবারিক কলহের জের ধরে বাবা দুলাল মিয়া ছেলেকে খুন করে। ঘটনার পর থেকে দুলাল পলাতক রয়েছেন। অন্যদিকে মতিঝিলের এজিবি কলোনিতে দুলাল নামে এক ব্যক্তি বটি দিয়ে গলা কেটে আত্মহত্যা করেছে বলে তার পরিবার থেকে দাবি করা হয়েছে।

রামপুরা থানা পুলিশ জানায়, আলম তার পরিবারের সদস্যদের সঙ্গে রামপুরার ২১/১, বাগিচারটেকের বাড়িতে বসবাস করতেন। মঙ্গলবার রাতে পারিবারিক বিরোধের জের ধরে আলমের সঙ্গে তার বাবা দুলালের বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে বাসার একটি কক্ষে আলম এবং তার স্ত্রী নাদিয়া ঘুমিয়ে পড়েন। পাশের কক্ষে তার বাবা দুলাল মিয়া ঘুমাতে যান। ভোররাত ৪ টার দিকে বাবা দুলাল মিয়া একটি রড দিয়ে ঘুমন্ত আলমকে পেটাতে থাকেন। রডের আঘাতে তার মাথা ফেটে রক্ত পড়তে থাকে। আলমের চিত্কারে নাদিয়ার ঘুম ভেঙ্গে গেলে সেও চিত্কার করে প্রতিবেশীদের সহযোগিতা চান। এসময় দুলাল মিয়া পালিয়ে যান। ভোর ৫ টার দিকে আলমকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন।

আলমের স্ত্রী নাদিয়া জানান, আট মাস আগে আলমের সঙ্গে তার বিয়ে হয়। আলমের বাবা এ বিয়ে মেনে নেয়নি। এ নিয়ে আলমের সঙ্গে তার বাবার প্রায়ই বাকবিতন্ডা হতো। আলম পেশায় বাস চালক। তার বাবা সিএনজি চালিত অটোরিকশার চালক।

রামপুরা থানার ওসি আলমগীর হোসেন জানান, দুলাল মিয়ার আপত্তি উপেক্ষা করে বিয়ে করার কারণে আলমের ওপর ক্ষিপ্ত ছিলেন তিনি। এ নিয়ে তাদের মধ্যে কলহ চলছিল। এর জের ধরে আলমকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। দুলাল মিয়াকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মতিঝিলে গলাকেটে এক জনের মৃত্যু: রাজধানীর মতিঝিল এজিবি কলোনির একটি বাসা থেকে মঙ্গলবার রাতে গলাকাটা অবস্থায় মোহাম্মদ দুলাল (৬০) নামে এক ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে তার ছেলে নাজমুল। বুধবার সকালে চিকিত্সাধীন অবস্থায় দুলালের মৃত্যু হয়। দুলালের ছেলে নাজমুল দাবি করেছেন, তার বাবা গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেছিলেন।

মতিঝিল থানা পুলিশ জানায়, কিভাবে দুলালের গলা কেটেছে এ ব্যাপারে পুলিশ এখনো নিশ্চিত হতে পারেনি। তবে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিহতের ছেলে নাজমুল জানান, তার বাবা দীর্ঘদিন ধরে এ্যাজমা রোগে ভুগছিলেন। যন্ত্রণা সইতে না পেরে মাঝে মধ্যেই তিনি আত্মহত্যা করার কথা বলতেন।

এদিকে যাত্রাবাড়ীর ধলপুর এলাকায় ওমর আলী ও রাসেল নামে দুই যুবককে ছিনতাইকারী সন্দেহে গণপিটুনি দিয়েছে স্থানীয় লোকজন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। যাত্রাবাড়ী থানার এসআই মো. আসলাম জানান, স্থানীয় বাসিন্দারা দাবি করেছেন ওমর আলী ও রাসেল ছিনতাই করার সময় তাদের হাতেনাতে আটক করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী বলেছেন, 'তারেক জিয়া ইতিহাস বিকৃত করতে গিয়ে ফেঁসে গেছেন।' আপনিও কি তাই মনে করেন?
2 + 5 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
নভেম্বর - ১৫
ফজর৫:১২
যোহর১১:৫৪
আসর৩:৩৮
মাগরিব৫:১৭
এশা৬:৩৫
সূর্যোদয় - ৬:৩৩সূর্যাস্ত - ০৫:১২
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :