The Daily Ittefaq
ঢাকা, বৃহস্পতিবার, ১৭ এপ্রিল ২০১৪, ৪ বৈশাখ ১৪২১, ১৬ জমাদিউস সানী ১৪৩৫
সর্বশেষ সংবাদ শ্রীপুরে গ্যাস পাইপ-লাইনে লিক: আগুনে শতাধিক দোকান ছাই | বরিশালে শিক্ষার্থীদের সঙ্গে র‌্যাব-পুলিশ সংঘর্ষ: আহত ১০ | আবু বকরকে উদ্ধারে সর্বোচ্চ উদ্যোগ : স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী | খোকন রাজাকারের রায় যেকোনো দিন | বারডেমে কার্যক্রম স্বাভাবিক, রোগীদের সন্তোষ প্রকাশ | বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ক্রিকেট জুয়াড়ি অতনু দত্ত কারাগারে

ইত্তেফাক রিপোর্ট

টি-টুয়েন্টি বিশ্বকাপে জুয়াড়ি অভিযোগে গ্রেফতার ভারতীয় নাগরিক অতনু দত্তকে কারাগারে পাঠানো হয়েছে। বুধবার তার একদিনের রিমান্ড শেষে পুলিশ ঢাকা মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করলে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

গত রবিবার রাজধানীর মিরপুর-১ নম্বর সেকশনের গ্র্যান্ড প্রিন্স হোটেল থেকে অতনু দত্তকে পুলিশ দ্বিতীয় দফা গ্রেফতার করে। এর আগে ৩ এপ্রিল বেনাপোল থেকে আটকের পর অতনুর বিরুদ্ধে মিরপুর থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৬৬ ধারায় র্যাব মামলা করে। ঐ মামলায় ৬ এপ্রিল তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়। আদালত তাকে জামিন দেয়। অতনু দত্ত ক্রিকেটের একটি আন্তর্জাতিক জুয়াড়িচক্রের সদস্য হয়ে গত ১৫ মার্চ বাংলাদেশে আসেন। তিনি টি-টুয়েন্টি বিশ্বকাপের প্রতিটি খেলা ঢাকা ও চট্টগ্রামের স্টেডিয়ামে বসে দেখেছেন। স্যাটেলাইট চ্যানেলের মাধ্যমে মাঠ থেকে ক্রিকেট খেলা সম্প্রচার করার পর এই দৃশ্য অবস্থাভেদে ডিশ সংযোগের মাধ্যমে টেলিভিশনে দৃশ্যমান হয় অন্তত ১০ সেকেন্ড থেকে ২০ সেকেন্ড পর। এই সময়ের মধ্যে মাঠ থেকে মোবাইল ফোনে বাজিকরদের কাছে তথ্য দেয়া হয়। কলকাতা, মুম্বাই ও দুবাইয়ে বিভিন্ন জুয়াড় ক্লাবে মোবাইল ফোনের মাধ্যমে মাঠ থেকে আগাম তথ্য দিয়ে দেন। এই তথ্য পাচার করে কলকাতার জুয়াড়ি চক্রের প্রধান কুনাল দাগা কোটি ডলার আয় করেছেন বলে তিনি জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছেন। ক্রিকেট জুয়াড়িদের তথ্য দিতে গিয়ে তার সাথে আইসিসি'র দুর্নীতি বিরোধী ও নিরাপত্তা ইউনিট আকসু'র আঞ্চলিক নিরাপত্তা ব্যবস্থাপক ধরমবীর সিং যাদবের সঙ্গে পরিচয় হয়। টি-টুয়েন্টি বিশ্বকাপের প্রতিটি খেলার টিকিট কিভাবে পেলেন-এমন প্রশ্নের জবাবে অতনু পুলিশকে জানান, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কতিপয় কর্মকর্তা-কর্মচারীর সঙ্গে তার ঘনিষ্ঠতা আছে। তাদের মাধ্যমেই তিনি খেলার টিকিট জোগাড় করেছেন।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী বলেছেন, 'তারেক জিয়া ইতিহাস বিকৃত করতে গিয়ে ফেঁসে গেছেন।' আপনিও কি তাই মনে করেন?
3 + 7 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
সেপ্টেম্বর - ২০
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :