The Daily Ittefaq
ঢাকা, বৃহস্পতিবার, ১৭ এপ্রিল ২০১৪, ৪ বৈশাখ ১৪২১, ১৬ জমাদিউস সানী ১৪৩৫
সর্বশেষ সংবাদ শ্রীপুরে গ্যাস পাইপ-লাইনে লিক: আগুনে শতাধিক দোকান ছাই | বরিশালে শিক্ষার্থীদের সঙ্গে র‌্যাব-পুলিশ সংঘর্ষ: আহত ১০ | আবু বকরকে উদ্ধারে সর্বোচ্চ উদ্যোগ : স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী | খোকন রাজাকারের রায় যেকোনো দিন | বারডেমে কার্যক্রম স্বাভাবিক, রোগীদের সন্তোষ প্রকাশ | বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

রাজশাহীতে জামায়াত-শিবিরের মিছিল থেকে পুলিশের গাড়ি লক্ষ্য করে ককটেল নিক্ষেপ

জেলা মহিলা দলের মিছিলে বাধা

রাজশাহী অফিস

রাজশাহীতে নগরীর বেলদারপাড়া মোড় এলাকায় গতকাল বুধবার জামায়াত-শিবিরের ঝটিকা মিছিল থেকে পুলিশের গাড়ি লক্ষ্য করে ২টি ককটেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। তবে ককটেল ২টি লক্ষ্যভ্রষ্ট হয়ে পুলিশের গাড়ি থেকে কিছুটা দূরে বিস্ফোরিত হওয়ায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এ সময় পুলিশ টিয়ারসেল ও রাবার বুলেট ছুঁড়ে জামায়াত-শিবিরের নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। এ ঘটনায় ৭ জন আহত হয়েছে বলে জামায়াত-শিবিরের নেতারা দাবি করেছেন।

এদিকে নগরীর সদর হাসপাতালের মোড়ে রাজশাহী জেলা মহিলা দলের পূর্ব ঘোষিত বিক্ষোভ কর্মসূচিতে বাধা দিয়েছে পুলিশ। কারাবন্দি বিএনপির কেন্দ্রীয় বিশেষ সম্পাদক ও জেলার সভাপতি এ্যাডভোকেট নাদিম মোস্তফার মুক্তির দাবিতে গতকাল সকাল ১০টার দিকে জেলা মহিলা দলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে সদর হাসপাতালের দিকে যেতে চাইলে পুলিশ জলকামান ও এ্যাপাসি গাড়ি নিয়ে রাস্তায় ব্যারিকেড সৃষ্টি করে। পরে মহিলা দলের নেতাকর্মীরা মিছিল নিয়ে ফায়ার সার্ভিস মোড়ে গিয়ে সমাবেশ করে।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী বলেছেন, 'তারেক জিয়া ইতিহাস বিকৃত করতে গিয়ে ফেঁসে গেছেন।' আপনিও কি তাই মনে করেন?
1 + 9 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
সেপ্টেম্বর - ২০
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :