The Daily Ittefaq
ঢাকা, শনিবার, ৪ মে ২০১৩, ২১ বৈশাখ ১৪২০, ২২ জমাদিউস সানি ১৪৩৪
সর্বশেষ সংবাদ ৪৮ ঘণ্টার মধ্যে নির্দলীয় সরকার ঘোষণা দেয়ার আল্টিমেটাম : মতিঝিলে ১৮ দলের সমাবেশে খালেদা জিয়া | প্রধানমন্ত্রীর বক্তব্য অন্তসারশূন্য, অবরোধ হবেই: হেফাজত | দয়া করে আর মানুষ হত্যা করবেন না: খালেদা জিয়ার উদ্দেশে প্রধানমন্ত্রী

ঈদ ও বর্ষার আগেই সকল সড়কের কাজ শেষ করা হবে

--------- যোগাযোগ মন্ত্রী

চাঁদপুর প্রতিনিধি

যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী ঈদ ও বর্ষা মৌসুমের আগেই দেশের সকল অসমাপ্ত সড়কের কাজ সম্পন্ন করা হবে। তিনি বলেন, বেশি সময় নেই। বর্তমান সরকারেরর আর ৩ মাসের মতো মেয়াদ রয়েছে। সামনে ঈদ ও বর্ষা আসন্ন। অতএব, এখন সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ কাজ হলো অসমাপ্ত সড়কের কাজ শেষ করা। এসব সড়কের কাজ আগামী ৩ মাসের মধ্যে সম্পন্ন করা হবে।

মন্ত্রী গতকাল শুক্রবার বেলা ১২টায় চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও এলাকায় সড়কের কাজ পরিদর্শনে এসে সাংবাদিকদের এসব কথা বলেন। তিনি বাবুরহাট-মতলব-পেন্নাই সড়ক সংস্কার কাজের অগ্রগতি নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন।

দাউদকান্দি সংবাদদাতা জানান, যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের গতকাল শুক্রবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ৪ লেন এর কাজ ও গৌরীপুর-হোমনা সড়কের গোমতী নদীর উপর গৌরীপুর বেইলী সেতু পরিদর্শন শেষেও বর্ষার পূর্বে ভাঙ্গাচোড়া রাস্তার সংস্কার কাজ সম্পন্ন হবে বলে উল্লেখ করেন।

'শালিস মানি তালগাছ আমার- এ মনোভাব থাকলে সংলাপ

অর্থবহ হবে না'

কুমিল্লা প্রতিনিধি জানান, যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, সাভার ট্র্যাজেডি ও ভয়াবহ সহিংস পরিস্থিতি আমাদের ভাবমূর্তিকে নষ্ট করেছে। দেশের ভাবমূর্তি নষ্ট করে দেশকে পিছিয়ে দিয়ে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখা ঠিক হবে না। সরকার আসবে, সরকার যাবে কিন্তু আমাদেরকে দেশে-বিদেশে বিশ্বাসযোগ্য, নিরপেক্ষ ও সকলের অংশগ্রহণে অবাধ নির্বাচন করতে হবে। সবার উপরে দেশ, এর পরে গণতন্ত্র এ সত্যকে সামনে রেখে সরকার ও বিরোধী দল উভয়কে সংলাপের প্রতি আন্তরিক হতে হবে। শালিস মানি তালগাছ আমার এ মানসিকতা থাকলে সংলাপ অর্থবহ হবে না। মন্ত্রী গতকাল শুক্রবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি এলাকায় চার লেন প্রকল্পের কাজের অগ্রগতি, গৌরীপুর-হোমনা সড়ক ও মতলব-পেন্নাই সড়ক পরিদর্শনকালে এসব কথা বলেন।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
বিএনপি বলেছে, তত্ত্বাবধায়ক সরকারের দাবি মেনে নিলে প্রধানমন্ত্রীর আলোচনায় বসার আহ্বানে সাড়া দেবে। দলটির এই সিদ্ধান্ত যৌক্তিক বলে মনে করেন?
2 + 8 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
আগষ্ট - ২
ফজর৪:০৫
যোহর১২:০৫
আসর৪:৪২
মাগরিব৬:৪৪
এশা৮:০৪
সূর্যোদয় - ৫:২৮সূর্যাস্ত - ০৬:৩৯
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :