The Daily Ittefaq
ঢাকা, শনিবার ১ জুন ২০১৩, ১৮ জৈষ্ঠ্য ১৪২০, ২১ রজব ১৪৩৪
সর্বশেষ সংবাদ ওকলাহোমায় টর্নেডোর আঘাতে নিহত ৫ | নওয়াজ তৃতীয়বারের মতো পাকিস্তানের প্রধানমন্ত্রী | রবিবার নোয়াখালী, ফেনী ও লক্ষ্মীপুরে শিবিরের অর্ধবেলা, সোমবার রংপুরে বিএনপির হরতাল | রবিবার ৩ পার্বত্য জেলায় বাঙ্গালী ছাত্র পরিষদের সকাল-সন্ধ্যা হরতাল | মাগুরায় চলন্ত বাসে গৃহবধূর সন্তান প্রসব | আশুলিয়ায় ৩ কারখানায় বিক্ষোভ | হাজারীবাগে ছাদ থেকে পড়ে ঢাবি ছাত্রীর মৃত্যু | নেতাদের মুক্তির বিষয়টি আদালত বিবেচনা করবে: স্পিকার ড. শিরীন | শান্তিরক্ষা মিশনে শহিদ চার বাংলাদেশি জাতিসংঘ পদক পেলেন | আশা করি বিরোধী দল সংসদ নির্বাচনে অংশ নেবে: প্রধানমন্ত্রী

ইসলামের জন্য শান্তিপূর্ণ কর্মসূচি গ্রহণ করুন

................... আল্লামা শফী

চট্টগ্রাম অফিস

হেফাজতে ইসলামের আমীর আল্ল¬ামা শাহ আহমদ শফী ঈমান-আক্বীদা ও ইসলামের জন্য শান্তিপূর্ণ ও নিয়মতান্ত্রিক কর্মসূচি গ্রহণ করার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, মুসলমানরা সুশৃঙ্খল জাতি। ইসলামে বিশৃঙ্খলা ও সন্ত্রাসের কোন স্থান নেই। তাই লক্ষ্য অর্জনে যে কোন কর্মসূচি শান্তিপূর্ণভাবে পালন করতে হবে।

আল্লামা শফী আরো বলেন, সম্প্রতি অনেক ওলামায়ে কেরাম ও তৌহিদী জনতা দেশের জন্য শহীদ হয়েছেন, ইসলাম ও ঈমানের হেফাজতের জন্য রক্ত দিয়েছেন। তারা কাউকে গদিতে বসানো বা নামানোর জন্য এ ত্যাগ স্বীকার করেননি। নাস্তিক্যবাদের বিরুদ্ধে এ জিহাদে তাদের অবদান ও ত্যাগ কখনো বৃথা যাবে না।

গতকাল শুক্রবার দারুল উলুম হাটহাজারী মাদরাসার দাওরায়ে হাদীস (স্নাতকোত্তর) সমাপনী বর্ষের বোখারী শরীফ এর শেষ ক্লাসের পর আখেরী মুনাজাত ও বিশেষ দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। মাহফিলে বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহীম (বীর প্রতীক), স্থানীয় সংসদ সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদসহ ইসলামী নেতৃবৃন্দ, ওলামা-মাশায়েখ, সরকারি-বেসরকারি কর্মকর্তারা যোগ দেন।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, 'নির্দলীয় অথবা দল নিরপেক্ষ সরকারের অধীনেই আগামী নির্বাচন হতে হবে। আপনি কি তার এই বক্তব্যের সাথে একমত?
4 + 4 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
সেপ্টেম্বর - ২১
ফজর৪:৩১
যোহর১১:৫২
আসর৪:১৫
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৪
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :