The Daily Ittefaq
ঢাকা, রবিবার ০১ জুন ২০১৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪২১, ২ শাবান ১৪৩৫
সর্বশেষ সংবাদ ট্রাইব্যুনালের প্রসিকিউশন টিমের পুনর্গঠন প্রয়োজন: এটর্নি জেনারেল

কুমিল্লায় দুর্ধর্ষ ডাকাতি, আহত ৪

কুমিল্লা প্রতিনিধি/চৌদ্দগ্রাম সংবাদদাতা

কুমিল্লার চৌদ্দগ্রামে একই বাড়ির দুই পরিবারে শনিবার গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি ঘটেছে। এ সময় ডাকাতরা নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুটে নিয়ে যায়। ডাকাতদের হামলায় স্বামী-স্ত্রীসহ কমপক্ষে ৪ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে শহিদ উল্লাহ নামে এক গৃহকর্তাকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ডাকাত কবলিত পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাত ৩টার দিকে ৮/১০ জনের একটি সশস্ত্র ডাকাতদল উপজেলার বাতিশা ইউনিয়নের দৈয়ারা গ্রামের মো. শহিদ উল্লাহর ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। এসময় ঘরের লোকজন চিত্কার শুরু করলে ডাকাতরা গৃহকর্তা শহিদ উল্লাহ ও তার স্ত্রী পেয়ারা বেগমের ওপর হামলা চালিয়ে তাদের আহত করে। এসময় ডাকাতরা শহিদ উল্লাহকে কুপিয়ে মারাত্মক জখম করে। পরে ডাকাতরা শহিদ উল্লাহর ভাই মীর হোসেনের ঘরে প্রবেশ করে ২ জনকে মারধর করে আহত করে। সশস্ত্র ডাকাতদল শহিদ উল্লাহ ও মীর হোসেনের ঘর থেকে নগদ ১ লাখ ৫ হাজার টাকা, ১৬ ভরি স্বর্ণালঙ্কার, ২টি টেলিভিশন, ৭টি মোবাইল সেটসহ প্রয়োজনীয় মালামালসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুটে নেয়। স্থানীয়রা আহত শহিদ উল্লাহ ও তার স্ত্রীকে প্রথমে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে শহিদ উল্লাহর অবস্থার অবনতি ঘটলে তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার এসআই ইব্রাহিম মিয়া জানান, ডাকাতির খবর শুনে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে আজ রবিবার বেলা ১১টা পর্যন্ত এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেনি।

সর্বশেষ আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদকে প্রশ্ন ফাঁসের ঘটনা স্বীকার করে এর দায়-দায়িত্ব নেয়ার আহ্বান জানিয়েছেন অধ্যাপক মুহম্মদ জাফর ইকবাল। আপনি কি তার দাবিকে যৌক্তিক মনে করেন?
8 + 1 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
সেপ্টেম্বর - ২০
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :